বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ কাউখালীতে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত ভান্ডারিয়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত পিরোজপুরে বাস অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৭ জন নিহত কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ ই মার্চ উদযাপিত কাউখালীতে মৎস্য কার্ডধারী জেলেদের ছাগল বিতরণ ভান্ডারিয়ায় স্বাধীনতার পতাকা উত্তোলন দিবস পালিত ভান্ডারিয়ায় জরাজীর্ণ ভবনে ঝুঁকি নিয়ে পাঠদান রাষ্ট্রীয় সম্মান নিয়ে কাউখালীর বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের শেষ বিদায় কাউখালীতে ব্রীজ নির্মান কাজ ৫ বছরে শেষ না হওয়ায় জনগনের ভোগান্তি চরমে কাউখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্মার্ট জাতীয় পরিচয়পত্র উন্নত ও স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার একটি অংশ–মহিউদ্দিন মহারাজ (এমপি)
নোয়াখালীর গুলিবিদ্ধ সাংবাদিকের পাশে বিএমএসএফ

নোয়াখালীর গুলিবিদ্ধ সাংবাদিকের পাশে বিএমএসএফ

কোম্পানিগঞ্জে গুলিবিদ্ধ সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের অবস্থা এখনো আশংকাজনক। তিনি ঢাকা মেডিকেলের আইসিইউর চারতলার ১৭নং বেডে চিকিৎসাধীন আছেন। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম তার পাশে থেকে চিকিৎসার সার্বিক বিষয় খোঁজ খবর নিচ্ছে। এ ঘটনার আইনী সহায়তা দিতে বিএমএসএফ পাশে থাকারও প্রতিশ্রুতি দিয়েছে।

শনিবার দুপুরে বিএমএসএফের পক্ষ থেকে গুলিবিদ্ধ সাংবাদিকের খোঁজখবর নিতে শয্যাপাশে গিয়ে চিকিৎসার খোঁজ নেন চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক এমএ আকরাম ও ময়মনসিংহ বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক কবির নেওয়াজসহ নেতৃবৃন্দ।

পরিবারের পক্ষ থেকে আহত সাংবাদিকের সুস্থ্যজন্য দোয়া কামনা করা হয়।
এ দিকে আহত সাংবাদিকের জন্য জরুরী ভিত্তিতে রক্তের প্রয়োজন বলে জানিয়েছেন চিকিৎসক।
উল্লেখ্য, কোম্পানিগঞ্জে আওয়ামী লীগের দু’গ্রুপের অস্ত্রের মহড়ার ভিডিওচিত্র ধারণ করেছিলেন মুজাক্কির। বিষয়টি মহড়াকারীরা দেখতে পেয়ে ভিডিওকৃত মোবাইলটি ছিনিয়ে নিতে উদ্যত হয়। এক পযর্যায়ে তার বুকে গুলি ছুড়ে মোবাইলটি ছিনিয়ে নিতে সক্ষম হন। কিন্তু এতক্ষনে তার বুকে ২৬ টি স্পিন্টার বুকে ঢুকে যায়।
শুক্রবার রাত ৮টার দিকে ঘটনার পর তাকে প্রথমে নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতেই তাকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে আনা হয়।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর গুলিবিদ্ধ সাংবাদিকের জন্য দোয়া এবং দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana