বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১০:২৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
কাল শুক্রবার মঠবাড়িয়ায় ৩৪ তম বাৎসরিক ওরস শরীফ মঠবাড়িয়ায় সরকারি খাল দখল করে বায়োগ্যাস প্ল্যান্ট স্থাপনের অভিযোগ প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা অসহায়দের কাছে পৌছে দিলেন পিরোজপুর জেলা প্রশাসক মঠবাড়িয়ায় চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় ২৪ জনের বিরুদ্ধে মামলা মঠবাড়িয়ায় কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন করলেন সংসদ সদস্য বিএনপির ৭ মার্চ পালন ইতিবাচক সিদ্ধান্ত : সেতুমন্ত্রী পিলখানা হত্যাকাণ্ডের দিনকে জাতীয় শোক দিবস করার দাবি রিজভীর দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে হবে : প্রধানমন্ত্রী ক্রিকেটার নাসির ও তাম্মির বিরুদ্ধে মামলা তদন্তে পিবিআই মেসির জোড়া গোল, জয় পেল বার্সা ফেসবুকে কেউ বউয়ের বিরুদ্ধে কথা বললে আইনগত ব্যবস্থা নেবে নাসির বাউফলে সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক হারুনের পাশে বিএমএসএফ কেন্দ্রীয় নেতৃবৃন্দ ভ্যাকসিন নিলেন শেখ রেহানা মঠবাড়িয়ায় ২দিন ব্যাপী ভ্রম্যমান ভূমি সেবা মেলার উদ্বোধন করলেন জেলা প্রশাসক ছাত্রলীগ নেতা দেলোয়ারের খুনিদের বিচার দাবিতে মানববন্ধন সাংবাদিক হত্যার বিচারের দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন আওয়ামী লীগে শেখ হাসিনা ছাড়া কেউ অপরিহার্য নয়: কাদের সেই অস্থায়ী মঞ্চ গুটিয়ে নিলেন কাদের মির্জা সিইসি-চসিক মেয়র রেজাউলসহ ৯ জনের বিরুদ্ধে মামলা এ বছরই আন্তঃমোবাইল ব্যাংকিং: পলক
কমিশন বাণিজ্যের ধারা থেকে বেরিয়ে আসতে হবে: সেতুমন্ত্রী

কমিশন বাণিজ্যের ধারা থেকে বেরিয়ে আসতে হবে: সেতুমন্ত্রী

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নির্দিষ্ট কিছু কর্মকর্তাদের সতর্ক করে বলেছেন, কমিশন বাণিজ্যের ধারা থেকে বেরিয়ে আসতে হবে। বঙ্গবন্ধুর সততা থেকে শিক্ষা নিয়ে আগামীর চ্যালেঞ্জ মোকাবেলা করে এগিয়ে যেতে হবে। তিনি বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।

ওবায়দুল কাদের আজ মঙ্গলবার সকালে সড়ক ও জনপথ অধিদপ্তর আয়োজিত “বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী” উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যুক্ত হন।
সড়ক ও জনপথ অধিদপ্তরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান প্রকৌশলী মো. আবদুস সবুরের সভাপতিত্বে ভার্চুয়ালি যুক্ত ছিলেন বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির সভাপতি কামাল আবদুল নাসের চৌধুরী, কলামিস্ট সৈয়দ আবুল মকসুদ, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়াসহ সড়ক ও জনপথ অধিদপ্তরের অন্যান্য কর্মকর্তাগণ।

পরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের পাবনা জেলার চাটমোহর উপজেলা সম্মেলনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন।

এসময় ওবায়দুল কাদের তার বক্তব্যে বলেন, শেখ হাসিনার উন্নয়নের রাজনীতিতে বিএনপির আন্দোলন ভাবনায় সংকটের কালো ছায়া ফেলেছে। নিজেদের ব্যর্থতা ঢাকতেই মানুষের স্বস্তি নষ্ট করার পায়তারা করছে বিএনপি। আন্দোলন ও নির্বাচনে ব্যর্থতার মতো ভ্যাক্সিন নিয়েও বিএনপির অপরাজনীতি জনগণ প্রত্যাখ্যান করেছে। তারা ভ্যাক্সিন নিয়ে সংশয় সৃষ্টি এবং দুর্নীতির যে গল্প তৈরির অপচেষ্টা করেছিলো তা হালে পানি পায়নি। ১৩ দিনে ২৩ লাখ মানুষের ভ্যাক্সিন গ্রহণ শেখ হাসিনার সুদক্ষ ও দেশপ্রেমিক নেতৃত্বের সোনালি বার্তা। দেশ বিদেশে অপপ্রচারের বাক্স খুলে বসা বিএনপি আন্দোলনের নামে আগুন সন্ত্রাস এবং দেশ ও সরকার বিরোধী আল জাজিরার অপপ্রচার একই সূত্রে গাঁথা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, নেতা বানাতে হবে কর্মীদের সমর্থন ও মতামতের ভিত্তিতে।সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করতে হবে, পকেট কমিটি করা যাবে না।

পাবনা জেলার চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, কেন্দ্রীয় সদস্য মেরিনা জাহান কবিতা, নুরুল ইসলাম ঠান্ডু,আবদুল আউয়াল শামীম,সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্সসহ চাটমোহর উপজেলার নেতৃবৃন্দ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana