সোমবার, ১৬ মে ২০২২, ০৮:২৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভয়েস অব আমেরিকার বাংলাদেশ প্রতিনিধি আমির খসরু’র মায়ের লাশ উদ্ধার গণধর্ষণের শিকার গৃহবধূর আত্মহত্যা, যুবক গ্রেফতার খেলাধুলায় সম্পৃক্ত থাকলে আমাদের সন্তানরা বিপদগামী হবে না- মহিউদ্দিন মাহারাজ ভান্ডারিয়ায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন পিরোজপুর জেলা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের নির্বাচনে আলমগীর সভাপতি ও রুস্তুম সাধারণ সম্পাদক নির্বাচিত সরাইলে সয়াবিন তৈল মজুত রাখার দায়ে এক ব্যবসায়ীকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত আখাউড়া উপজেলা চেয়ারম্যানের প্রতি অনাস্থা জানিয়ে পদত্যাগের দাবি করেছেন সদস্যরা আশুগঞ্জে ট্রেনে কাটা পড়ে এক বছরে ৪২ জনের মৃত্যু ভারতের সাজার মেয়াদ শেষে আখাউড়া দিয়ে ফিরলেন পাঁচ বাংলাদেশি সাংবাদিকরা বন্দরে আসলে লাশ ফেলে দেয়ার হুমকি লাগেজ পার্টি ভান্ডারিয়ায় বেশী দামে সয়াবিন বিক্রি করায় জরিমানা নেছারাবাদে স্বামী-সন্তান-নাতি রেখে মেম্বারের বাড়িতে গৃহবধু ঘূর্ণিঝড় ‘অশনি’ আজও শক্তিশালী অবস্থানে থাকবে প্রেমে ব্যর্থ হয়ে ইন্দুরকানীতে যুবকের গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা পরিষদের নবনিযুক্ত প্রশাসকদের শ্রদ্ধা নিবেদন ভান্ডারিয়ায় বিশ্ব মা দিবস পালিত অবহেলায় রোগীর মৃত্যু তদন্ত রিপোর্ট আসার আগেই আবারো অবহেলায় রোগীর মৃত্যু (ভিডিও) মঠবাড়িয়ায় যুবক খুন গ্রেফতার ৪ প্রযুক্তি ও প্রকৌশলগত উন্নয়নই একটি জাতির উন্নয়নের মূল বিষয়: প্রধানমন্ত্রী কিউবায় অভিজাত হোটেলে বিস্ফোরণ, নিহত ২২
রাবি ছাত্রলীগ নেতাকে না চেনায় দোকানিকে পেটালেন তারা

রাবি ছাত্রলীগ নেতাকে না চেনায় দোকানিকে পেটালেন তারা

অভিযুক্ত সিয়াম। ছবি: সংগৃহীত

মিশু ভাইকে চিনিস? এমন কথা বলেই রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পরিবহন মার্কেটের ক্যাম্পাস ফুড কর্নারের স্বত্বাধিকারী শাহ আলমকে এলোপাতাড়ি চড়-থাপ্পড় এবং কিল-ঘুষি।

বাকিতে সিগারেট না দেওয়ায় দোকানিকে এভাবেই মারধরের অভিযোগ উঠেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগের এক কর্মীর বিরুদ্ধে।

অভিযুক্ত ছাত্রলীগ কর্মী শেখ সিয়াম বিশ্ববিদ্যালয়ের ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের শিক্ষার্থী। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের পরিবহন মার্কেটে মারধরের এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শেখ সিয়াম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর অনুসারী। মারধরের সময় সিয়ামের সঙ্গে আরও তিনজন ছিল। তবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

ভুক্তভোগী জানান, রাত সাড়ে ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের পরিবহন মার্কেটে তার দোকানের সামনে আড্ডা দিচ্ছিলেন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মিশুসহ বেশ কয়েকজন ছাত্রলীগ নেতাকর্মী। এ সময় সিয়াম বাকিতে সিগারেট চায়। বাকিতে সিগারেট দিতে না চাইলে সিয়াম ক্ষিপ্ত হয়ে যায়। পরে ছাত্রলীগের চার কর্মী এসে তাকে দোকানের ভেতর নিয়ে যায়।

শাহ আলম বলেন, ছাত্রলীগ নেতাকর্মীরা এ সময় ‘মিশু ভাইকে চিনিস?’ বলেই আমাকে মারধর শুরু করে। এ সময় সিয়াম এলোপাতাড়ি চড়-থাপ্পড় দিতে থাকে। পরে তারা দোকানের গ্লাস টেনে দেয়; যাতে কেউ না দেখতে পারে।

এ বিষয়ে অভিযুক্ত শেখ সিয়ামের সঙ্গে কথা বলতে তার মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

জানতে চাইলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মিশু বলেন, চা ও সিগারেটের জন্য আমি এক ছোটভাইকে তার দোকানে পাঠাই। এতে দোকানি আলম তার কাছে সিগারেটের অগ্রিম টাকা চায়। ছোটভাই এসে বিষয়টি আমাকে জানালে আলমকে এসে টাকা নিয়ে যেতে বলি। পরে তারা দোকানে গেলে কথাকাটাকাটি ও ধাক্কাধাক্কি হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, ছাত্রলীগের কয়েকজন কর্মীর সঙ্গে দোকানি আলমের একটু ঝামেলা হয়েছিল। পরে আমি ও সভাপতি গিয়ে বিষয়টি সমাধান করে আসি।

 

সুত্র jugantor.com

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana