বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০২:৪৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
সম্মানিত ইন্সপেক্টর জেনারেল অব বাংলাদেশ পুলিশ মহোদয় এর ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত মসজিদে তারাবির নামাজ পড়তে না পেরে ক্ষুব্ধ মুসল্লিরা (ভিডিও) ব্রাহ্মণবাড়িয়ার সহিংসতার মামলায় হেফাজত কর্মীসহ গ্রেপ্তার ৬০ ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামীলীগের কর্মসূচি পালন ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা যুবদলের সভাপতি গ্রেফতার ইন্দুরকানীতে চাষিদের মাঝে বিনা মুল্যে সার ও বীজ বিতরণ মঠবাড়িয়ায় বেগম খালেদা জিয়ার সুস্থতাকামনায়   দোয়া মাহফিল মঠবাড়িয়ায় দাবীকৃত চাঁদা না দেয়ায় বৃদ্ধসহ একই পরিবারের ৫ জনকে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ মঠবাড়িয়ায় সদ্য ঘোষিত স্বেচ্ছাসেবক দলের ১৩ নেতাকর্মীর পদত্যাগ ইন্দুরকানীতে চাষিদের মাঝে বিনা মুল্যে সার ও বীজ বিতরণ ভাঙতে চলছে কিম-কেনির সংসার, চার সন্তান হেফাজতের যৌথ দাবি! কাউকে ঘরের বাইরে দেখতে চাই না: আইজিপি ‘লকডাউনের নামে জাতির ওপর শাটডাউন চাপিয়ে দিচ্ছে সরকার’ যেভাবে যতক্ষণের জন্য বের হতে পারবেন কঠোর লকডাউনে স্বরূপকাঠিতে হরিনের মাংস রাখার দায়ে এক মহিলার জরিমানা স্বরূপকাঠিতে মুক্তিযোদ্ধার ঘরসহ তিনটি বসতঘর ভস্মিভূত আগৈলঝাড়ায় ৪শত কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ আগৈলঝাড়ায় শ্যামল চন্দ্র বাড়ৈর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক অগ্নিদগ্ধ হয়ে তিনদিন পর মারা গেলেন আগৈলঝাড়ার সাগর ফকির বানারীপাড়া চাখারে সন্তান নাসির শিকদার না ফেরার দেশে চলে গেছেন  
ইন্দুরকানীতে চেয়ারম্যান প্রার্থীর সমর্থনকারীকে অপহরনের অভিযোগ

ইন্দুরকানীতে চেয়ারম্যান প্রার্থীর সমর্থনকারীকে অপহরনের অভিযোগ

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি:
পিরোজপুরের ইন্দুরকানীতে এক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থণকারী মো. এনায়েত হোসেন শিকদার (৫২)কে প্রতিপক্ষের নৌকার চেয়ারম্যান প্রার্থী ও তার সমর্থক কর্তৃক অপহরনের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার বিকালে ইন্দুরকানী উপজেলা পরিষদের সামনে এ ঘটনাটি ঘটেছে । এ ঘটনায় ওই স্বতন্ত্র প্রার্থী মোঃ হাবিবুর রহমান উপজেলা নির্বাচন অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অপহৃত এনায়েত হোসেন শিকদার উপজেলার বালিপাড়া ইউনিয়নের সাঈদখালী গ্রামের মোশারেফ শিকদারের ছেলে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার বালিপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে শুক্রবার দুপুরে ওই ইউনিয়নের প্রার্থীদের যাচাই-বাছাইয়ের কাজ চলছিল। এ সময় ওই ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. হাবিবুর রহমানের প্রার্থীতার মনোনয়ন ফর্মের প্রস্তাবকারী মো. এনায়েত হোসেন শিকদার উপজেলা মাঠে পৌছলে প্রতিপক্ষের আ’লীগ মনোনীত নৌকার প্রার্থী কবির হোসেন বয়াতীর, তার ছেলে নবীন বয়াতীর ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিন হাওলাদারের নেতৃত্বে সাইদুল বয়াতী,খলিল বয়াতি, ইসমাইল বায়াতিসহ আরও কয়েকজন তাকে অপহরন করে মোটর সাইকেলে করে তুলে নিয়ে যায়।
এব্যাপারে স্বতন্ত্র প্রার্থী মোঃ হাবিবুর রহমান জানান, মনোনয়ন যাচাই বাছাই চলাকালীন সময়ে আমরা উপজেলা পরিষদের সামনে আসলে আমাদেরকে আ’লীগ প্রার্থী কবির হোসেন বয়াতী ও তার ছেলে নবীন বয়াতী সহ ছাত্রলীগের সাবেক সভাপতি শাহীন হাওলাদার আমাদের উপর হামলা করে। এসময় আমার সমর্থণকারীকে পুলিশের সামনে থেকে অপহরণ করে নিয়ে যায়। আমি এব্যাপারে আইনী ব্যবস্থা গ্রহন করব।
অপরদিকে নৌকার চেয়ারম্যান প্রার্থী কবির হোসেন বয়াতী জানান, শুনেছি এক প্রার্থীর সমর্থণকারীকে অপহরণ করা হয়েছে। তবে কে বা কারা অপহরণ করেছে তা আমি জানি না।
এ ব্যাপারে উপজেলা নির্বাচন অফিসার এএসএম রোকনুজ্জামান খান জানান, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থণকারীকে অপহরণ করা হয়েছে মর্মে একটি লিখিত অভিযোগ পাওযা গেছে। এ ঘটনায় আইনী ব্যবস্থা নিতে ওই লিখিত অভিযোগটি থানায় পাঠানো হচ্ছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana