বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১:৪৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
সম্মানিত ইন্সপেক্টর জেনারেল অব বাংলাদেশ পুলিশ মহোদয় এর ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত মসজিদে তারাবির নামাজ পড়তে না পেরে ক্ষুব্ধ মুসল্লিরা (ভিডিও) ব্রাহ্মণবাড়িয়ার সহিংসতার মামলায় হেফাজত কর্মীসহ গ্রেপ্তার ৬০ ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামীলীগের কর্মসূচি পালন ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা যুবদলের সভাপতি গ্রেফতার ইন্দুরকানীতে চাষিদের মাঝে বিনা মুল্যে সার ও বীজ বিতরণ মঠবাড়িয়ায় বেগম খালেদা জিয়ার সুস্থতাকামনায়   দোয়া মাহফিল মঠবাড়িয়ায় দাবীকৃত চাঁদা না দেয়ায় বৃদ্ধসহ একই পরিবারের ৫ জনকে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ মঠবাড়িয়ায় সদ্য ঘোষিত স্বেচ্ছাসেবক দলের ১৩ নেতাকর্মীর পদত্যাগ ইন্দুরকানীতে চাষিদের মাঝে বিনা মুল্যে সার ও বীজ বিতরণ ভাঙতে চলছে কিম-কেনির সংসার, চার সন্তান হেফাজতের যৌথ দাবি! কাউকে ঘরের বাইরে দেখতে চাই না: আইজিপি ‘লকডাউনের নামে জাতির ওপর শাটডাউন চাপিয়ে দিচ্ছে সরকার’ যেভাবে যতক্ষণের জন্য বের হতে পারবেন কঠোর লকডাউনে স্বরূপকাঠিতে হরিনের মাংস রাখার দায়ে এক মহিলার জরিমানা স্বরূপকাঠিতে মুক্তিযোদ্ধার ঘরসহ তিনটি বসতঘর ভস্মিভূত আগৈলঝাড়ায় ৪শত কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ আগৈলঝাড়ায় শ্যামল চন্দ্র বাড়ৈর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক অগ্নিদগ্ধ হয়ে তিনদিন পর মারা গেলেন আগৈলঝাড়ার সাগর ফকির বানারীপাড়া চাখারে সন্তান নাসির শিকদার না ফেরার দেশে চলে গেছেন  
বিয়ে করেই অন্তরালে পপি!

বিয়ে করেই অন্তরালে পপি!

চিত্রনায়িকা পপির খোঁজ পাওয়া যাচ্ছে না। গণমাধ্যমকর্মীদের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন অনেকদিন ধরেই। বন্ধ করে ফেলেছেন ব্যবহৃত সিমকার্ড।

ফেসবুকে নিয়মিত ছিলেন এ নায়িকা। সেখানেও নেই। ডিসেম্বরের ২৩ তারিখের পর থেকে আর ফেসবুকেও তার কোনো পোস্ট নেই। সর্বশেষ ফেসবুক পোস্টে পপি লিখেছিলেন, স্বপ্ন দেখতে দেখতে হঠাৎ, তুমি এসে হাজির, অন্ধকারে ভালোবাসার ঝলকানি! এই পোস্ট নিয়েও শুরু হয় গুঞ্জন।

শোনা যায় পপি বিয়ে করে রাজধানীর বারিধারা ডিওএইচএসের বাসায় উঠেছেন। এরমধ্যে আবার শোনা গেল সেই সংসারে ভাঙনের খবর। বারিধারা ডিওএইচএস থেকে পপি চলে গেছেন বনশ্রীতে। এসবই মিডিয়ার পাড়া-মহল্লায় ভেসে বেড়ানো খবর।

করোনাভাইরাসের কারণে দীর্ঘ সময় শোবিজ থেকে দূরে ছিলেন পপি। সেই বিরতি ভেঙে তিনি কাজে ফিরেন রাজু আলীম ও মাসুমা তানির যৌথ পরিচালনায় ‘ভালোবাসা প্রজাপতি’ নামের একটি ছবি দিয়ে। শুটিংও করেন কিছুদিন। কিন্তু তারপরেই সব বন্ধ। কোথাও নেই পপি।

এরই মধ্যে উৎসুক অনেকে পপির বাসায় খোঁজ নিয়ে জানতে পেরেছেন তিনি বাবা-মায়ের সঙ্গে থাকছেন না। এজন্য তার বিয়ের গুঞ্জনটি আরও ডালপালা মেলেছে। অনেকেই বলছেন, বিয়ে করেছেন বলেই নিজেকে আড়ালে নিয়ে গেছেন পপি। গণমাধ্যম কর্মী থেকে শুরু করে অনেক চিত্রনির্মাতারাও দাবি করছেন, গোপনে সংসার পেতেছেন একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এই অভিনেত্রী।

এদিকে পপির একটি ঘনিষ্ঠ সূত্র মতে, নায়িকা এখন ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত রয়েছেন। তাই কারো সঙ্গে যোগাযোগ রাখছেন না। এমনকি কোনো ধরনের কাজও করছেন না তিনি। খুব দ্রুতই হয়তো তিনি নিজের সম্পর্ক কিংবা বিয়ে নিয়ে ঘোষণাও দেবেন।

সম্প্রতি খবর প্রকাশ হয়েছে তার অভিনীত ‘ডাইরেক্ট অ্যাকশন’ ছবিটি মুক্তি পাচ্ছে ঈদে। কিন্তু ছবি মুক্তি পেলেও কোনো ধরনের প্রচারণায়ও নেই পপি। এমনকি কোনো ধরনের টিভি অনুষ্ঠানেও দেখা মিলছে না তার। চলচ্চিত্রে পপির কাছের মানুষেরাও তার খোঁজ দিতে পারেননি। এদিকে কয়েক মাস আগে গুঞ্জন উঠে পপি বিয়ে করেছেন গোপনে। যদিও এ নায়িকা পরবর্তীতে এ গুঞ্জনকে মিথ্যা বলে উড়িয়ে দেন। কিন্তু পপির এমন ডুব দেয়ার বিষয়টি এই গুঞ্জনকে আরো জোরদার করছে বলেও মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ সিনেমায় অভিনয় করে অভিষেক হয় পপির। তারপর উপহার দিয়েছেন অনেকগুলো ব্যবসা সফল সিনেমা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana