বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০২:০২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
সম্মানিত ইন্সপেক্টর জেনারেল অব বাংলাদেশ পুলিশ মহোদয় এর ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত মসজিদে তারাবির নামাজ পড়তে না পেরে ক্ষুব্ধ মুসল্লিরা (ভিডিও) ব্রাহ্মণবাড়িয়ার সহিংসতার মামলায় হেফাজত কর্মীসহ গ্রেপ্তার ৬০ ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামীলীগের কর্মসূচি পালন ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা যুবদলের সভাপতি গ্রেফতার ইন্দুরকানীতে চাষিদের মাঝে বিনা মুল্যে সার ও বীজ বিতরণ মঠবাড়িয়ায় বেগম খালেদা জিয়ার সুস্থতাকামনায়   দোয়া মাহফিল মঠবাড়িয়ায় দাবীকৃত চাঁদা না দেয়ায় বৃদ্ধসহ একই পরিবারের ৫ জনকে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ মঠবাড়িয়ায় সদ্য ঘোষিত স্বেচ্ছাসেবক দলের ১৩ নেতাকর্মীর পদত্যাগ ইন্দুরকানীতে চাষিদের মাঝে বিনা মুল্যে সার ও বীজ বিতরণ ভাঙতে চলছে কিম-কেনির সংসার, চার সন্তান হেফাজতের যৌথ দাবি! কাউকে ঘরের বাইরে দেখতে চাই না: আইজিপি ‘লকডাউনের নামে জাতির ওপর শাটডাউন চাপিয়ে দিচ্ছে সরকার’ যেভাবে যতক্ষণের জন্য বের হতে পারবেন কঠোর লকডাউনে স্বরূপকাঠিতে হরিনের মাংস রাখার দায়ে এক মহিলার জরিমানা স্বরূপকাঠিতে মুক্তিযোদ্ধার ঘরসহ তিনটি বসতঘর ভস্মিভূত আগৈলঝাড়ায় ৪শত কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ আগৈলঝাড়ায় শ্যামল চন্দ্র বাড়ৈর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক অগ্নিদগ্ধ হয়ে তিনদিন পর মারা গেলেন আগৈলঝাড়ার সাগর ফকির বানারীপাড়া চাখারে সন্তান নাসির শিকদার না ফেরার দেশে চলে গেছেন  
সাংবাদিক নির্যাতন-সহিংসতা মেনে নেয়া হবেনা: বিএমএসএফ

সাংবাদিক নির্যাতন-সহিংসতা মেনে নেয়া হবেনা: বিএমএসএফ

সাংবাদিক নির্যাতন-সহিংসতা মেনে নেয়া হবেনা: বিএমএসএফ
ঢাকা রোববার ২৮ মার্চ ২০২১: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে বলা হয়েছে, দেশে চলমান সহিংসতায় সাংবাদিক নির্যাতন কোন ভাবেই মেনে নেয়া হবেনা। আজ রোববারের হরতালের খবর সংগ্রহকালে দেশের বিভিন্নস্থানে সাংবাদিকদের ওপর হামলার খবর পাওয়া গেছে। এতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি চ্যানেল টোয়েন্টিফোর ও জনকণ্ঠের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি রিয়াজ উদ্দিন জামি হরতাল সমর্থনকারীদের হাতে দুপুরে হামলার শিকার হয়েছেন। সাংবাদিক জামির মাথায় আঘাত করা হয়েছে। পরে তার মাথায় ৬টা সেলাই লেগেছে।
এছাড়া ব্রাক্ষনবাড়িয়ায় হরতালকারীদের হামলায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম আহাদ, স্থানীয় সাংবাদিক নিজাম, পারভেজ, নিটলসহ ৮-৯জন সাংবাদিক আহতের খবর মিলেছে। এসময় হরতালকারীরা সাংবাদিক আহাদের ফোনটিও কেড়ে নেয়।
এদিকে দুপুরে নোয়াখালীতে টিভি সাংবাদিক ফোরামের অফিসে অতর্কিত হামলা চালিয়ে অফিস এবং মোটর সাইকেল ভাংচুর চালায় হেফাজতের অনুসারীরা। এসময় বিএমএসএফের কেন্দ্রীয় যুগ্ম-সম্পাদক ও এশিয়ান টিভির মানিক ভুইয়া, একাত্তর টিভির মিজানুর রহমান, বাংলা টিভির ইমন এবং ক্যামেরাম্যান মনিরের ওপর হামলা করে আহত এবং ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করে।
এছাড়া হবিগঞ্জে সাংবাদিক কাজল সরকারের ওপর হামলাসহ বাংলাদেশের বিভিন্নস্থানে সাংবাদিকদের ওপর হেফাজতের হামলা-লাঞ্ছিতের খবর বিএমএসএফের কেন্দ্রীয় দপ্তরে পৌঁছাতে একটি হেল্পডেক্স খোলা হয়েছে। বিস্তারিত তথ্য জানাতে ০১৯৩৬৩৮৯১২১ জানাতে পারেন।
সাংবাদিকদের ওপর এমন ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা জানিয়ে হামলাকারীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়ার জোর দাবি করছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম। এক বিবৃতিতে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর স্থানীয় প্রশাসনের কাছে হামলাকারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক বিচারের আওতায় আনার দাবি করেন। নেতৃবৃন্দ বলেন, এভাবে একেরপর এক সাংবাদিকদের ওপর হামলা করা হলে সাংবাদিকরা ঘরে বসে থাকবেনা। তারাও পেশাগত দায়িত্ব ছেড়ে দেশবিরোধীচক্রের মোকাবেলায় মাঠে নামতে বাধ্য হবেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana