বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১২:৪৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
সম্মানিত ইন্সপেক্টর জেনারেল অব বাংলাদেশ পুলিশ মহোদয় এর ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত মসজিদে তারাবির নামাজ পড়তে না পেরে ক্ষুব্ধ মুসল্লিরা (ভিডিও) ব্রাহ্মণবাড়িয়ার সহিংসতার মামলায় হেফাজত কর্মীসহ গ্রেপ্তার ৬০ ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামীলীগের কর্মসূচি পালন ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা যুবদলের সভাপতি গ্রেফতার ইন্দুরকানীতে চাষিদের মাঝে বিনা মুল্যে সার ও বীজ বিতরণ মঠবাড়িয়ায় বেগম খালেদা জিয়ার সুস্থতাকামনায়   দোয়া মাহফিল মঠবাড়িয়ায় দাবীকৃত চাঁদা না দেয়ায় বৃদ্ধসহ একই পরিবারের ৫ জনকে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ মঠবাড়িয়ায় সদ্য ঘোষিত স্বেচ্ছাসেবক দলের ১৩ নেতাকর্মীর পদত্যাগ ইন্দুরকানীতে চাষিদের মাঝে বিনা মুল্যে সার ও বীজ বিতরণ ভাঙতে চলছে কিম-কেনির সংসার, চার সন্তান হেফাজতের যৌথ দাবি! কাউকে ঘরের বাইরে দেখতে চাই না: আইজিপি ‘লকডাউনের নামে জাতির ওপর শাটডাউন চাপিয়ে দিচ্ছে সরকার’ যেভাবে যতক্ষণের জন্য বের হতে পারবেন কঠোর লকডাউনে স্বরূপকাঠিতে হরিনের মাংস রাখার দায়ে এক মহিলার জরিমানা স্বরূপকাঠিতে মুক্তিযোদ্ধার ঘরসহ তিনটি বসতঘর ভস্মিভূত আগৈলঝাড়ায় ৪শত কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ আগৈলঝাড়ায় শ্যামল চন্দ্র বাড়ৈর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক অগ্নিদগ্ধ হয়ে তিনদিন পর মারা গেলেন আগৈলঝাড়ার সাগর ফকির বানারীপাড়া চাখারে সন্তান নাসির শিকদার না ফেরার দেশে চলে গেছেন  
প্রেমিকা অন্তঃসত্ত্বা তাই বন্ধুকে নিয়ে ধর্ষণের পর হত্যা! বাঘায় সিমা হত্যার রহস্য উৎঘাটন

প্রেমিকা অন্তঃসত্ত্বা তাই বন্ধুকে নিয়ে ধর্ষণের পর হত্যা! বাঘায় সিমা হত্যার রহস্য উৎঘাটন

রাজশাহীর বাঘায় আম বাগান থেকে শামিমা আক্তার সিমা বেগম (৩৫) নামের এক নারীর লাশ উদ্ধারের ১৫ দিন পর হত্যারহস্য উৎঘাটন হয়েছে। হত্যার সাথে জড়িত বজলুর রহমান নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ এপ্রিল) ভোর রাতে ফরিদপুর সদর থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত বজলুর রহমান পুলিশের কাছে স্বীকার করেছেন, তার বন্ধুর প্রেমিকা ছিলেন নিহত শামিমা আক্তার সিমা। অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় সে বিয়ের জন্য চাপ দিচ্ছিল তাই দুই বন্ধু মিলে সিমাকে ধর্ষণের পর হত্যা করেন।

পুলিশ জানায়, বাঘা উপজেলার বাজুবাঘা ইউনিয়নের আরিফপুর গ্রামের আতব আলীর মেয়ে শামিমা আক্তার সিমা (৩৫)। সিমার স্বামী সড়ক দূর্ঘটনায় ৩ বছর আগে মারা যায়। তার পর থেকে সে বাঘা উপজেলা সদরে ভাড়া বাড়িতে থাকতেন। সেই সুবাদে বাঘা বাজারের মুরগী ব্যবসায়ী ও উপজেলার বাজুবাঘা গ্রামের শহিদুল ইসলামের ছেলে রাজা (২৪) এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। অপর আসামী বারখাদিয়া গ্রামের বিচ্ছাদ আলীর ছেলে বজলুর রহমান (৪০)।

বাঘা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবদুল বারি জানান, ২৩ মার্চ সকালে শামিমা অক্তার সিমাকে হত্যা করে আরিফপুর মাঠের আরেন আলীর আম বাগানে রেখে যায়। সেখান থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ সময় লাশের গলায় আঘাতের চিহ্ন ও মুখে বিষ দেখে তাকে হত্যা করা হয়েছে বলে পুলিশের সন্দেহ হয়। শামিমা আক্তার সিমার লাশ রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। এ হত্যার রহস্য উদঘটনের চেষ্ঠা চালায় পুলিশ। বজলুর রহমানকে গ্রেপ্তারের পর রহস্য উৎঘাটন হয়। এ হত্যাকাণ্ডের প্রধান আসামি রাজাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana