বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০২:৪৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
সম্মানিত ইন্সপেক্টর জেনারেল অব বাংলাদেশ পুলিশ মহোদয় এর ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত মসজিদে তারাবির নামাজ পড়তে না পেরে ক্ষুব্ধ মুসল্লিরা (ভিডিও) ব্রাহ্মণবাড়িয়ার সহিংসতার মামলায় হেফাজত কর্মীসহ গ্রেপ্তার ৬০ ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামীলীগের কর্মসূচি পালন ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা যুবদলের সভাপতি গ্রেফতার ইন্দুরকানীতে চাষিদের মাঝে বিনা মুল্যে সার ও বীজ বিতরণ মঠবাড়িয়ায় বেগম খালেদা জিয়ার সুস্থতাকামনায়   দোয়া মাহফিল মঠবাড়িয়ায় দাবীকৃত চাঁদা না দেয়ায় বৃদ্ধসহ একই পরিবারের ৫ জনকে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ মঠবাড়িয়ায় সদ্য ঘোষিত স্বেচ্ছাসেবক দলের ১৩ নেতাকর্মীর পদত্যাগ ইন্দুরকানীতে চাষিদের মাঝে বিনা মুল্যে সার ও বীজ বিতরণ ভাঙতে চলছে কিম-কেনির সংসার, চার সন্তান হেফাজতের যৌথ দাবি! কাউকে ঘরের বাইরে দেখতে চাই না: আইজিপি ‘লকডাউনের নামে জাতির ওপর শাটডাউন চাপিয়ে দিচ্ছে সরকার’ যেভাবে যতক্ষণের জন্য বের হতে পারবেন কঠোর লকডাউনে স্বরূপকাঠিতে হরিনের মাংস রাখার দায়ে এক মহিলার জরিমানা স্বরূপকাঠিতে মুক্তিযোদ্ধার ঘরসহ তিনটি বসতঘর ভস্মিভূত আগৈলঝাড়ায় ৪শত কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ আগৈলঝাড়ায় শ্যামল চন্দ্র বাড়ৈর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক অগ্নিদগ্ধ হয়ে তিনদিন পর মারা গেলেন আগৈলঝাড়ার সাগর ফকির বানারীপাড়া চাখারে সন্তান নাসির শিকদার না ফেরার দেশে চলে গেছেন  
সুন্দরী প্রতিযোগিতার মঞ্চে মুকুট নিয়ে টানাটানি, বিউটি কুইনের মাথায় চোট

সুন্দরী প্রতিযোগিতার মঞ্চে মুকুট নিয়ে টানাটানি, বিউটি কুইনের মাথায় চোট

‘মিসেস শ্রীলঙ্কা’, শ্রীলঙ্কার সবচেয়ে বড় সুন্দরী প্রতিযোগিতা। গত রবিবার রাজধানী কলম্বোর একটি থিয়েটারে অনুষ্ঠিত হল এর গ্রান্ড ফিনালে।

২০২১ সালের বিজয়ী ঘোষণা করা হয় পুষ্পিকা ডি সিলভাকে। খেতাব অর্জনের পর মঞ্চেই বিব্রতকর পরিস্থিতির মধ্যে পড়েন তিনি।
পুরস্কার মঞ্চে মুকুট নিয়ে টানাটানি শুরু হয়। বিশৃঙ্খলার এক পর্যায়ে মাথায় চোট পান বিউটি কুইন পুষ্পিকা ডি সিলভা। খবর বিবিসির।

 

প্রতিবেদনে বলা হয়, ঘোষণার কয়েক মুহূর্ত পরে ২০১৯ সালের বিজয়ী ক্যারোলিন জুরি তার মুকুটটি ছিনিয়ে নেন। ক্যারোলিন দাবি করেন, ডি সিলভা আসলে ডিভোর্সপ্রাপ্ত। তিনি এই খেতাবের যোগ্য নন।

জুরি বলেন, ‘ইতোমধ্যেই বিয়ে হয়েছে এবং বিচ্ছেদ হয়েছে এমন নারীরা নিয়ম অনুযায়ী এ খেতাব পেতে পারেন না। তাই আমি দ্বিতীয় স্থান অধিকারীকে মুকুটটি দিয়ে দিচ্ছি।’

এ কথা বলেই ডি সিলভার মাথা থেকে সোনালি মুকুট তুলে নিয়ে রানার-আপের মাথায় পরিয়ে দেন তিনি। অশ্রুসিক্ত চোখে মঞ্চ ছাড়েন ডি সিলভা। মঞ্চের বিশৃঙ্খলায় মাথায় চোট লাগে তার। এ ঘটনার পর আয়োজকরা নিশ্চিত হন যে, ডি সিলভার ডিভোর্স হয়নি। তিনি আলাদা হয়ে গেছেন, কিন্তু ডিভোর্স হয়নি। আয়োজকরা তার কাছে ক্ষমা চেয়েছেন। তাকে এক দিনের মধ্যেই বিজয়ীর খেতাব ফিরিয়ে দেওয়া হয়েছে।

এক ফেসবুক পোস্টে ডি সিলভা বলেন, এই ঘটনায় তিনি মাথায় আঘাত পেয়েছেন। চিকিৎসার জন্য তাকে হাসপাতালে যেতে হয়েছে।

মিসেস ডি সিলভা আরও জানান, তার সঙ্গে হওয়া ‘অযৌক্তিক ও অপমানজনক’ আচরণের জন্য তিনি আইনি ব্যবস্থা নেবেন।‘

প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠানে দেশটির প্রধানমন্ত্রীর স্ত্রী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana