রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৮:৩৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
পরোকিয়া প্রেমের বিয়ে || অতঃপর করুন মৃত্যু মঠবাড়িয়ায় প্রাথমিকের ৪৮টি দৃষ্টিনন্দন ভবন নির্মাণ করেছে এলজিইডি মঠবাড়িয়ায় পাখি প্রেমী নিজামের খাবার খেয়ে শালিকের দিন শুরু নবীনগরে ৫ লাশ ফেলে দেয়ার হুমকি দাতা সেই   ছাত্রলীগ নেতাকে খুঁজছে পুলিশ প্রাইভেটকারে সাংবাদিক পরিচয়ে গাঁজা পাচার, ৮৭কেজি গাঁজাসহ দুই ভূয়া সাংবাদিক আটক নবীনগরে নির্বাচনকে কেন্দ্র করে নিহত ১ ব্রাহ্মণবাড়িয়া স্বতন্ত্র প্রার্থীর প্রচারণার মাইক ভাঙচুর চিত্রাঙ্কনে বরিশাল বিভাগে প্রথম পিরোজপুরের আতিফ মোস্তফা পিরোজপুরে যুবকের মরদেহ উদ্ধার, পরকীয়ার জেরে হত্যার অভিযোগ ভান্ডারিয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা নাসিরনগরে চ্যাপা শুটকী তৈরীর ধুম বিজয়নগরে মাদকদ্রব্য সহ আটক-২ মঠবাড়িয়ায় দাফনের ৪৩ দিন পর কবর থেকে যুবকের লাশ উদ্ধার মঠবাড়িয়ায় ন্যায্য মূল্যে টিসিবির প্যাকেজ পণ্য বিক্রি শুরু মঠবাড়িয়ায় দুটি হত্যা ও ইভটিজিংসহ একাধিক মামলার আসামী ছাত্র দলের আহবায়ক! মঠবাড়িয়ায় যুবলীগ নেতা শুভ’র হত্যাকারীদের ফাঁসির দাবিতে প্রতিবাদ সভা   ভূমি সংক্রান্ত দুর্নীতি নির্মূলের লক্ষ্যে মানবাধিকার সংগঠনের মন্ত্রণালয়ে সাক্ষাৎ নাজিরপুরে ছাগল চুরি করে চিকিৎসকদের ভূরিভোজ মঠবাড়িয়ায় দুঃস্থ্যদের পরিবারের মাঝে শাড়ী বিতরণ মঠবাড়িয়ায় অর্ধগলিত অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
স্বরূপকাঠির কুড়িয়ানা শেখর চেয়ারম্যানের নেতৃত্বে অরুণ ঢালিকে  হুমকির অভিযোগ পাওয়া গেছে

স্বরূপকাঠির কুড়িয়ানা শেখর চেয়ারম্যানের নেতৃত্বে অরুণ ঢালিকে  হুমকির অভিযোগ পাওয়া গেছে

নিজস্ব প্রতিনিধি:

পিরোজপুর নেছারাবাদ স্বরূপকাঠি উপজেলার আটঘর কুড়িয়ানা ৪ নং ওয়ার্ডের বাসিন্দা, মৃত নগেন্দ্রনাথ ঢালি পুত্র, অরুণ ঢালিকে(৫২)   হুমকি-ধামকি , ও মারধরের অভিযোগ
পাওয়া গেছে কুরিয়ান আর একই এলাকার শেখর চেয়ারম্যান ও সুনীল বড়াই পিতা বরদাকান্ত বাড়াই ,বিরুদ্ধে ।বিভিন্ন সময় অসময় নির্বাচনকে কেন্দ্র করে, অকথ্য ভাষায় গালাগাল, মন্দ ,হুমকি-ধামকি, দিয়ে আসছে সুনীল বড়াই। অরুণ ঢালি আটঘর কুড়িয়ানা স্বতন্ত্র প্রার্থী মিঠুন হালদার কর্ক্ষে নিয়ে  নির্বাচনের প্রচার-প্রচারণা করায় গণসংযোগকালে একপর্যায়ে সুনীল বড়াই ও শেখর চেয়ারম্যানের  লোকজন মিলে এলোপাতাড়ি কিল-ঘুষি মারধর করে। একপর্যায়ে এলাকার লোকজন এসে সমঝোতার মাধ্যমে সমাধান দেন।অরুণ ঢালি আদমকাঠী সুদেপ চায়ের ,দোকানে চা খাওয়ার কেন্দ্র করে প্রচার প্রচারণার করার সময় পূর্ব শত্রুতার জের ধরে সুনীল বড়াই , লোকজন হুমকি-ধামকি দেন। এমনকি একপর্যায়ে বলেন তোকে  দা দিয়ে হাত পা  কেটে ফেলবো। ৩/৪/২৯২১সুনীল বড়াই লোকজন নিয়ে তাদের উপর হামলা করেন। অরুণ ঢালি বলেন , আমাকে গালাগালি করলে একপর্যায়ে আমি প্রতিবাদ করি, তখন সুনীল বড়াই সে আমাকে কিল-ঘুসি ও চাকু নিয়ে আমাকে হাতের কব্জি  কেটে দিবে? একপর্যায়ে লোকজন এসে সালিশের মাধ্যমে বসিয়ে দেন। এবং বিভিন্ন সেবা আমাকে হুমকি ধামকি দিয়ে আসছেন, সুনীল বড়াই ও চেয়ারম্যানের লোকজন আমাকে খুনের জখমের ভয়-ভীতি দেন। এবং আমাদের এলাকায় অনেকেই জানেন, লিটন হালদার ,চিরন্তন পাইক, কৃষ্ণকান্ত ও আরো আরো অনেকেই। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল আমি নেছারাবাদ থানা পিরিজপুর সুনিল পাল এর বিরুদ্ধে একটা জিডি করি’ জিডি নং ১৮৩ ।
আমি অনেক দূর চিন্তা ও ভয়-ভীতি আমি বাসা থেকে বের হতে পারছি না  আমি আইনের প্রতি সহয়তা পাইতে পারি তাহার সুব্যবস্থা করুন বলে আমি প্রশাসনের প্রতি আস্থাশীল।
এদিকে আটঘর কুড়িয়ানা লোকজন বলেন ,অরুণ ঢালি শুধু একা নয় বিভিন্ন ধরনের হুমকি-ধামকি ও খুনের ভয়-ভীতি  করে দিয়ে আসছে।সন্ত্রাসী মাদকদ্রব্য , বাল্যবিবাহ ইভটিজিংসহ নানা অপরাধে জড়িত , খারাপ কাজের সঙ্গ দিচ্ছে বর্তমানের শেখর চেয়ারম্যান।বিভিন্ন কারণে অকারণে আটঘর কুড়িয়ানা স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীক নিয়ে মিঠুন হালদার এগিয়ে যাবার সূত্র ধরে বিভিন্ন লোকজনের কে মারধর হুমকি-ধামকি দিয়ে আসছে এমনটাই অভিযোগ করছেন মিঠুন হালদার।
আটঘর কুড়িয়ানা ইউনিয়ন এর বেড়েই চলছে বহিরাগত অস্ত্রধারী সন্ত্রাসীদের আনাগোনা মাদক কারবারি অস্ত্রধারী সন্ত্রাসীদের মহড়া জনমনে আতঙ্ক তাড়া করে ফিরছে সকাল থেকে মধ্যরাত অবধি এইসব সন্ত্রাসীরাও ইউনিয়নের বিভিন্ন স্থানে তাদের আনাগোনা খবর পাওয়া গেছে প্রশ্ন উঠছে? কে কারা বহিরাগত সন্ত্রাসী ও মাদক কারবারীদের আনাগোনা চলছে এমনকি বর্তমান চেহারা মানসিক অত্যাচারের এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছেন যদি আবার নির্বাচিত হতে পারলে আমাদের থাকা বড় মুশকিল।এইসব দোকানদারকে  এই এলাকার সন্ত্রাসী মাদক, কারবারীদের আনাগোনা জনমনে আতঙ্ক বিরাজ করছে, বলেই জানিয়েছেন সংবাদকর্মী কে । এলাকার প্রশ্নবিদ্ধ বলেন? আওয়ামী লীগেরঅপকর্মে লিপ্ত থাকা সেখানে চক্রের বেড়েই চলছে।বিভিন্ন ধরনের ভাবে হুমকি-ধামকি দিয়ে আসছেন এমনকি শেখর চেয়ারম্যান প্রোগ্রাম স্টেজে বলেন আস্তে, প্রশাসন যদি নৌকা ছাড়া বিরোধী করলে তাদের চাকরি থাকবে না? এমনটাই হুমকি দেন শেখর চেয়ারম্যান। এমনকি প্রশাসন নিয়েই শেকর চেয়ারম্যান গেম খেলা শুরু করতে চান আসল রহস্য প্রশাসক জানতে পারেন ইতিমধ্যে।যেখানে নির্বাচন স্থগিত রাখার পরেও শেখর চেয়ারম্যান  প্রচার-প্রচারণা করে দিন রাত পর্যন্ত এমনটাই অভিযোগ পাওয়া গেছে।সে করছি আরমান কথায় কথায় বলেন পুলিশ যদি স্বতন্ত্র প্রার্থী আনারস মার্কায় কোন সাপোর্ট সহযোগিতা  করে তাদেরকে চাকরি থেকে বরখাস্ত করা হবে এমনটা লোকজনের কাছে বলেন। এমনকি সে  রামরাজত্ব করেই আসছেন আটঘর কুড়িয়ানা, শুধু তাই নয়প্রকাশ করার জন্য চরম ক্ষোভ প্রকাশ করেছেন।
স্থানীয় নেতা-কর্মী বলেন সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীন বাংলার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেখানে উন্নত সমৃদ্ধশালী সোনার বাংলাদেশ গড়ার প্রত্যয় অবিরাম গতিতে এগিয়ে চলছে সকল প্রকার অপরাধের বিষয়ে আইন শৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থান থাকার কারণে আটঘর কুড়িয়ানা কি এমন শক্তি সন্ত্রাস মাদক  দিন‌ দিন বেড়েই চলছে এমনকি শেখর চেয়ারম্যানের নেতৃত্বে আটঘর কুড়িয়ানা লোকজন অতিষ্ঠ হয়ে গেছে এমনটা সূত্র বলেন স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীক নিয়ে মিঠুন হালদার। এমনকি অভিযোগে বলেন আওয়ামী লীগের প্রতীক নৌকা পেয়ে,একের পর এক অপকর্ম চালিয়ে আসছে বহিরাগত অস্ত্রধারী সন্ত্রাসীদের নিয়ে তারা এলাকায় ছাত্র যুব সমাজকেগড়ে ওঠা চক্রটি আমাকে ক্ষতিগ্রস্থ করে চলছে।আমি কুড়িয়ানা জনপ্রিয়তা হয়ে ওঠার কারণে সে লোকজনকে নিয়ে আমার ওপর একের পর এক হামলা করে আসছে শুধু তাই নয় এমনকি এলাকার শান্তিপ্রিয় নারী-পুরুষের মাঝে বয় বয় ভীতিকর পরিবেশ সৃষ্টি করে তারা সে রামরাজ্য কায়েমের অপচেষ্টা চালিয়ে আসছে।নারী পুরুষকে হুমকি-ধমকি দিয়ে বলেন তোরা যদি নৌকার বিরুদ্ধে জাস্ট তোদেরকে বাড়িছাড়া করব এর আমি মারবো ভাতে মারবো-পানিতে মারবো। আটঘর কুড়িয়ানা এলাকাবাসীর বলেন আমরা সুষ্ঠু নির্বাচন চাই  বাঁচতে চাই কোন হুমকির মুখে থাকতে চাই না।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana