মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:২৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ কাউখালীতে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত ভান্ডারিয়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত পিরোজপুরে বাস অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৭ জন নিহত কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ ই মার্চ উদযাপিত
নাসিরনগরে দু’পক্ষের সংর্ঘষে পুলিশসহ আহত ১৫-মহিলাসহ আটক ১২

নাসিরনগরে দু’পক্ষের সংর্ঘষে পুলিশসহ আহত ১৫-মহিলাসহ আটক ১২

জহির সিকদার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি

সরকারি পুকুর লিজ নেয়ার বিষয়কে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে দু’পক্ষের সংর্ঘষে পুলিশের এসআই সহ অন্তত ১৫ জন আহত হয়েছে।

এসময় বাড়িঘর ভাঙচুর করা হয়। ঘটনার সাথে জড়িত থাকার দায়ে মহিলাসহ ১২ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে নাসিরনগর উপজেলার পূর্বভাগ ইউনিয়নের মকবুলপুর গ্রামের কিতাব আলী ও খেলু মিয়ার পক্ষের লোকদের মধ্যকার সংঘর্ষের ঘটনায় এসআই রফিকুল ইসলাম বাদী হয়ে মামলা দায়েরসহ আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বিকেলে উপজেলার পূর্বভাগ ইউনিয়নের মকবুলপুর গ্রামের কিতাব আলি ও খেলু মিয়ার মধ্যে গ্রামের সরকারি পুকুর লিজ নেয়ার বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এর জের ধরে দু’পক্ষেরর লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংর্ঘষে জড়িয়ে পড়ে। ঘটনার খবর পেয়ে নাসিরনগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ব্যাপক লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। সংঘর্ষ থামাতে গিয়ে নাসিরনগর থানার এসআই রফিকুল ইসলাম, চারজন কনস্টেবলসহ অন্তত ১৫ জন আহত হয়। সংঘর্ষের সময় বেশক’টি বাড়িঘরে চালানো হয় ভাঙচুর। পুলিশ ঘটনাস্থল থেকে মহিলাসহ ১২ জনকে আটক করে। আটককৃতরা হলেন, কিতাব আলী (৬০), হাবিবুর রহমান (৪০), মিজানুর রহমান (৪৫), হেলু মিয়া (৩৫), লিটন মিয়া (৩২), জিয়াউর রহমান (৪০), জীবন মিয়া (১৬), নিলুরা বেগম (২৬), রেখা বেগম (২৪), রফিয়া বেগম (৪৫), জিল্লু মিয়া (৩২) এবং স্বপ্না বেগম(১৯)। এই ঘটনায় আহত এসআই রফিকুল ইসলাম বাদী হয়ে নাসিরনগর থানায় মামলা দায়ের করে আটককৃতদেরকে আদালতের মাধ্যমে পাঠানো হয় জেলহাজতে।

নাসিরনগর থানার পরিদর্শক (ওসি) আরিচুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ সংর্ঘষ থামাতে গিয়ে এসআই রফিকুল ইসলামসহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনার সাথে জড়িত ১২ জনকে আটক করে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana