শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ কাউখালীতে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত ভান্ডারিয়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত পিরোজপুরে বাস অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৭ জন নিহত কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ ই মার্চ উদযাপিত কাউখালীতে মৎস্য কার্ডধারী জেলেদের ছাগল বিতরণ ভান্ডারিয়ায় স্বাধীনতার পতাকা উত্তোলন দিবস পালিত ভান্ডারিয়ায় জরাজীর্ণ ভবনে ঝুঁকি নিয়ে পাঠদান রাষ্ট্রীয় সম্মান নিয়ে কাউখালীর বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের শেষ বিদায় কাউখালীতে ব্রীজ নির্মান কাজ ৫ বছরে শেষ না হওয়ায় জনগনের ভোগান্তি চরমে কাউখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্মার্ট জাতীয় পরিচয়পত্র উন্নত ও স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার একটি অংশ–মহিউদ্দিন মহারাজ (এমপি)
ভাণ্ডারিয়ায় উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি-৬জন সংবাদকর্মী সহ আক্রান্ত -২জন

ভাণ্ডারিয়ায় উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি-৬জন সংবাদকর্মী সহ আক্রান্ত -২জন

প্রতীকী ছবি

ভাণ্ডারিয়ায় দ্বিতীয় ডোজের শুরুর দিনে ৫০জনের টিকা গ্রহন
উপসর্গে হাসপাতালে ভর্তি-৬জন  প্রকৌশলী-সংবাদকর্মী সহ আক্রান্ত -২জন

ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য প.প.কার্যালয়ের টিকা দান কেন্দ্র বুথে বৈশ্বিক উচ্চ পর্যায়ের করোনা সংক্রামন ভাইরাস(কভিড-১৯) এর দ্বিতিয় ডোজ টিকা (৮এপ্রিল) বৃহস্পতিবার শুরু হয়েছে।

প্রথম ডোজ গ্রহনকারী ৪হাজার ৬৬জনের মধ্যে দ্বিতিয় ডোজের শুরুর দিনে ৫০জনে দ্বিতীয় ডোজ টিকা গ্রহন করেছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য প.প.কর্মকর্তা(টি.এইচ.এ)ডাঃ ননী গোপাল রায়।

টিকা গ্রহনকারী ৫০জনের মধ্যে ৪৫জন পুরুষ এবং ৫নারী। ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কার্যালয় সূত্রে জানাগেছে, (৮এপ্রিল) বৃহস্পতিবার ৪৬জনের করোনা টেস্ট করা হয়েছে তাতে ৫জন পজেটিভ শনাক্ত হয়েছে।

বুধ ও বৃহস্পতিবার করোনা উপসর্গ নিয়ে হাসপাতালের আইসেলশনে ভর্তি অছে ৬জন। এছাড়া উপজেলা প্রকৌশলী মো. বদরুল আলম (এলজিইডি) এবং আল আমিন নামের এক সংবদাকর্মী করোনায় আক্রান্ত হয়ে হোমকোয়াইন্টেনে থেকে চিকিৎসা সেবা গ্রহন করছে এবং হাসপাতালের যে দুই স্বাস্থ্যকর্মী আক্রান্ত হয়েছিল তারা সুস্থ্য আছেন জানান সূত্রটি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana