সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
রাষ্ট্রীয় সম্মান নিয়ে কাউখালীর বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের শেষ বিদায় কাউখালীতে ব্রীজ নির্মান কাজ ৫ বছরে শেষ না হওয়ায় জনগনের ভোগান্তি চরমে কাউখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্মার্ট জাতীয় পরিচয়পত্র উন্নত ও স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার একটি অংশ–মহিউদ্দিন মহারাজ (এমপি) মায়ের লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষার হলে দুই ভাই ভান্ডারিয়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বীর মুক্তিযোদ্ধা শাহাবুদ্দিন শাহ বাবুল মারা গেছেন পিরোজপুরে প্রতারণা মামলায় এহ্সান গ্রুপের অফিস সহকারী নাজমুল গ্রেফতার কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীদের ব্যাপক প্রচারনা ভান্ডারিয়া বিহারী লাল মিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া নাজিরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত কাউখালীতে উপজেলা প্রশাসন অনাবাদি জমি আবাদে আনার উদ্যোগ গ্রহণ করেছে কাউখালীতে অবৈধ জাল দিয়ে মাছ ধরার অপরাধে জেলেকে পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত কাউখালীতে অগ্নিকাণ্ডে বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে সংসদে ইমাম-মুয়াজ্জিনের সম্মানজনক ভাতা দাবি মহিউদ্দীন মহারাজের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটি সদস্য হয়েছে মহিউদ্দীন মহারাজ পিরোজপুরে উজ্জ্বল হত্যার মামলার প্রধান আসামি গ্রেপ্তার পিস্তল ঠেকিয়ে শিক্ষককে হাতুরিপেটার অভিযোগ বেবী মালেঙ্গা খ্যাত কাউখালীর ক্রিকেটার সোহাগের স্বপ্ন ছাই হয়ে যাবে অর্থাভাবে
ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামীলীগের কর্মসূচি পালন

ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামীলীগের কর্মসূচি পালন

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতাঃ

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতাকর্মীরা হেফাজতের তান্ডবের ১৮ দিন পর হামলা ও ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন করেছে। মঙ্গলবার (১৩ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে এই প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

পৌর আওয়ামীলীগের সভাপতি মোসলেম মিয়ার সভাপতিত্বে উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, সাংগঠনিক সম্পাদক অ্যাড. মাহাবুবুল আলম খোকন ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এএমএইচ মাহাবুবুল আলম ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।

মানববন্ধনে বক্তারা বলেন, ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন, সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন সংঙ্গীতাঙ্গন, ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় মন্দির, ভূমি অফিস, পৌরসভা থেকে শুরু করে এমন কোনও সরকারি-বেসরকারি স্থাপনা নেই, যেখানে ধ্বংসযজ্ঞ চালানো হয়নি। বক্তারা এ ঘটনার জন্য হেফাজতের নায়েবে আমির ও ব্রাহ্মণবাড়িয়া জেলা হেফাজতের সভাপতি মাওলানা সাজিদুর রহমান এবং সাধারণ সম্পাদক মাওলানা মোবারক উল্লাহকে দায়ী করেন। তাণ্ডবের ঘটনায় তাদেরকে অবিলম্বে গ্রেফতারের দাবি জানান আওয়ামীলীগের নেতাকর্মীরা।

পাশাপাশি ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীকে নিয়ে কটূক্তির অভিযোগে হেফাজতের কেন্দ্রীয় নেতা জুনায়েদ আল হাবিবকে তার নিজ জেলা ব্রাহ্মণবাড়িয়ার মাটিতে অবাঞ্ছিত ঘোষণা করেন আওয়ামীলীগের নেতাকর্মীরা।

মানববন্ধনে জেলা আওয়ামূলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana