শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় ২৫ ও ২৬ এপ্রিল স্পেশালাইজড মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হবে ভান্ডারিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২ বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ
মঠবাড়িয়ায় হত্যা মামলার আসামীদের বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ

মঠবাড়িয়ায় হত্যা মামলার আসামীদের বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধে সংঘর্ষে আহত আইয়ূব আলী সরদার নিহত হবার ঘটনায় দায়ের হওয়া মামলার আসামীদের বাড়িতে হামলা ও লুটপাট করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।
ভুক্তভোগী তাজেনুর বেগম জনান, জমি সংক্রন্ত বিরোধে একজন লোকের মৃত্যু হয়েছে। আমার পিতা, চাচাসহ আমাদের ৯ জনের নামীয় ও অজ্ঞাত ৩ জনের বিরুদ্ধে মামলা করেছে মৃত্যু (হামলায় নিহত) আইয়ূব আলী সরদারের মেয়ে মিতু। পুলিশ ৩ জনকে গ্রেপ্তারও করেছে। আমার ভয়ে বাড়ি ছাড়া ও এলাকা ছাড়া। এই সুযোগে মিতুর নির্দেশে মিজানুর, হাসান, রাজু, জাকারিয়াসহ ১০-১২ জন লোক আমাদের বাড়ি ঘরে হামালা চালিয়ে সব কিছু ভাংচুর করেছে। যা এখনও দফায়-দফায় অব্যাহত রয়েছে। আমার বাবা হেমায়েত হাওলাদারের ঘরের তালা ভেঙে প্রয়োজনীয় কাগজপত্র ও দামী মামালামাল লুট করে নিয়েছে। এ ছাড়াও হাস,মুরগী, কবুতর ও একটি ভ্যান গাড়ি নিয়ে গেছে। অপর একটি ব্যাটরিী চালিত ভ্যান গাড়ি ভাংচুর করেছে । গ্রেপ্তার আতংঙ্কে থানায় জিডিও করতে পারছিনা। আমি প্রশাসনের উর্দ্ধতণ কর্মকর্তাদের হস্তক্ষেপ চাই। এ ব্যপারে সরেজমিনে গিয়েও ওই মামলার বাদি (হত্যা মামলা) মিতু আক্তারের সাথে কথা বলা সম্ভব হয়নি।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বলেন, এ ধরনের কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana