শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৩:৩০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় দুই দিনে করোনা সংক্রামন হঠাৎ উর্দ্ধমূখী ভান্ডারিয়া মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার পিরোজপুরে শনিবার থেকে ৪ পৌরসভায় কঠোর লকডাউন ভান্ডারিয়ায় ইউপি চেয়ারম্যান প্রার্থীর ঘরে অগ্নিসংযোগ ভান্ডারিয়ায় নির্বাচনি সহিংসতা এক জনকে পিটিয়ে আহত ঘরের দলিল ও চাবি পেয়ে হাজেরার আকুতি আহ: নিজের ঘরে থাকব, বেঁচে থাক হাসিনা’ ব্রাহ্মণবাড়িয়ায় প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পাওয়াদের মধ্যে একজনের আকুতি” মরে গেলেও দুঃখ নেই, মেয়েগুলোর একটা ঠাঁই হয়েছে ইন্দুরকানীতে উপজেলা পর্যায়ে নারির সেবামুলক কাজের স্বিকৃতি বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত মঠবাড়িয়ায় নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা মঠবাড়িয়ায় পৌরসভায় ৪৫ কোটি টাকার প্রাক বাজেট ঘোষাণা সিরাজুল ইসলাম ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার  হিসেবে যোগ দিচ্ছেন পিরোজপুরের ইন্দুরকানীতে বালিপাড়া ইউপি নির্বাচনে কবির হোসেন বয়াতী নৌকা প্রতিকে বিজয়ী দক্ষিণ সুনামগঞ্জের বাস ও প্রাইভেট কারের সংঘর্ষে নিহত ১,আহত ৩ মঠবাড়িয়ায় খালার বাড়ি বেড়াতে এসে লাশ হলো কলেজ ছাত্র ভাণ্ডারিয়ায় ইউপি নির্বাচনে জেপি মনোনিত তিন জন আওয়ামীলীগ মনোনিত এক জন চেয়ারম্যান নির্বাচিত ব্রাহ্মণবাড়িয়ায় করোনা আক্রান্তের সংখ্যা ৪ হাজার ছাড়িয়েছে মঠবাড়িয়ায় কাল ৬টি ইউপিতে নির্বাচন ॥ ৪ স্তরের নিরাপত্তা মঠবাড়িয়ায় দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ২০॥ থানায় মামলা, প্রার্থীসহ ৩ জন আটক পিরোজপুরে ২০০৪ জন গৃহে পরিবার পেল মুজিব বর্ষের নতুন ঘর মঠবাড়িয়ায় দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ২০॥ প্রার্থীসহ ৩ জন আটক
পিরোজপুরে স্কুলছাত্রী ধর্ষণ! ধর্ষক ও প্রেমিক গ্রেফতার

পিরোজপুরে স্কুলছাত্রী ধর্ষণ! ধর্ষক ও প্রেমিক গ্রেফতার

ইন্দুরকানীতে ইউনিক আইডির জন্য ছবি তুলতে এসে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা। ধর্ষক মাসুম হাওলাদার (৩০) ও স্কুল ছাত্রীর প্রেমিক তরিকুল ইসলাম (১৭)কে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় রোববার সকালে স্কুল ছাত্রীর নানী গোলাপজান বিবি বাদী হয়ে ধর্ষক মাসুম হাওলাদার ও স্কুল ছাত্রীর প্রেমিক তরিকুল ইসলামকে আসামী করে ইন্দুরকানী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। শনিবার বিকালে ইন্দুরকানী থানার ওসি মোঃ হুমায়ুন কবিরের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে উপজেলার দক্ষিন ইন্দুরকানী এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে। অভিযুক্ত ধর্ষক মাসুম হত্যা সহ একাধিক মাদক মামলার আসামী ও একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার বিকালে পাশর্^বর্তী মোড়েলগঞ্জ উজেলার চরহোগলাবুনিয়া মমিন উদ্দিন স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রী (১৭) ইউনিক আইডির জন্য ছবি তুলতে ইন্দুরকানী উপজেলার ঘোষেরহাট বাজারে আসেন। তখন ওই স্কুলছাত্রী প্রেমিক একই এলাকার মোয়াজ্জেম খানের ছেলে তরিকুল ইসলামের সাথে দেখা করেন। এ সময় তরিকুলের খালাতো দুলাভাই দক্ষিন ইন্দুরকানী গ্রামের আঃ রহমান হাওলাদারের ছেলে দুই সন্তানের জনক মাসুম হাওলাদার তাদেও কে দেখে তার বাড়ীতে নিয়ে যাওয়ার জন্য বলে তরিকুল কে আগে পাঠিয়ে দেয়। কিন্তু স্কুুল ছাত্রী কে মাসুম নিজের বাড়ীতে না নিয়ে দক্ষিন ইন্দুর কানীর জব্বার মৃধার ছেলে এনামুল মৃধার বাড়ীতে নিয়ে আটকে রেখে ধর্ষণ করেন। পরে স্কুলছাত্রী দুই দিন পর কৌশলে অন্য একজনের ফোন দিয়ে কল করে তার প্রেমিক তরিকুল কে বিষয়টি জানালে তরিকুল স্কুল ছাত্রীর স্বজনদের জানান। পরে স্কুল ছাত্রীর মামা রফিকুল ইসলাম ইন্দুরকানী থানা পুলিশের সহযোগীতায় শুক্রবার রাতে এনামুলের বাড়ী থেকে তাকে উদ্ধার করেন। তাদের বিরুদ্ধে দায়েরকৃত মামলায় গ্রেফতার দেখিয়ে রোববার সকালে আদালতে পাঠিয়েছে ইন্দুরকানী থানা পুলিশ।
ইন্দুরকানী থানার ওসি মোঃ হুমায়ুন কবির জানান, স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। অভিযুক্ত মাসুম ও স্কুল ছাত্রীর প্রেমিক তরিকুলকে গ্রেফতার করে রোববার আদালতে পাঠানো হয়েছে। ভিকটিমটে মেডিকেল পরীক্ষার জন্য পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana