শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৪:৩০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় দুই দিনে করোনা সংক্রামন হঠাৎ উর্দ্ধমূখী ভান্ডারিয়া মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার পিরোজপুরে শনিবার থেকে ৪ পৌরসভায় কঠোর লকডাউন ভান্ডারিয়ায় ইউপি চেয়ারম্যান প্রার্থীর ঘরে অগ্নিসংযোগ ভান্ডারিয়ায় নির্বাচনি সহিংসতা এক জনকে পিটিয়ে আহত ঘরের দলিল ও চাবি পেয়ে হাজেরার আকুতি আহ: নিজের ঘরে থাকব, বেঁচে থাক হাসিনা’ ব্রাহ্মণবাড়িয়ায় প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পাওয়াদের মধ্যে একজনের আকুতি” মরে গেলেও দুঃখ নেই, মেয়েগুলোর একটা ঠাঁই হয়েছে ইন্দুরকানীতে উপজেলা পর্যায়ে নারির সেবামুলক কাজের স্বিকৃতি বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত মঠবাড়িয়ায় নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা মঠবাড়িয়ায় পৌরসভায় ৪৫ কোটি টাকার প্রাক বাজেট ঘোষাণা সিরাজুল ইসলাম ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার  হিসেবে যোগ দিচ্ছেন পিরোজপুরের ইন্দুরকানীতে বালিপাড়া ইউপি নির্বাচনে কবির হোসেন বয়াতী নৌকা প্রতিকে বিজয়ী দক্ষিণ সুনামগঞ্জের বাস ও প্রাইভেট কারের সংঘর্ষে নিহত ১,আহত ৩ মঠবাড়িয়ায় খালার বাড়ি বেড়াতে এসে লাশ হলো কলেজ ছাত্র ভাণ্ডারিয়ায় ইউপি নির্বাচনে জেপি মনোনিত তিন জন আওয়ামীলীগ মনোনিত এক জন চেয়ারম্যান নির্বাচিত ব্রাহ্মণবাড়িয়ায় করোনা আক্রান্তের সংখ্যা ৪ হাজার ছাড়িয়েছে মঠবাড়িয়ায় কাল ৬টি ইউপিতে নির্বাচন ॥ ৪ স্তরের নিরাপত্তা মঠবাড়িয়ায় দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ২০॥ থানায় মামলা, প্রার্থীসহ ৩ জন আটক পিরোজপুরে ২০০৪ জন গৃহে পরিবার পেল মুজিব বর্ষের নতুন ঘর মঠবাড়িয়ায় দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ২০॥ প্রার্থীসহ ৩ জন আটক
পিরোজপুরে গলায় ফাঁস দিয়ে ৭ মাসের আন্তঃসত্বা গৃহবধুর আত্মহত্যা ?

পিরোজপুরে গলায় ফাঁস দিয়ে ৭ মাসের আন্তঃসত্বা গৃহবধুর আত্মহত্যা ?

ছবি প্রতীকী

পিরোজপুরের নাজিরপুরে ০৭ মাসের আন্তঃসত্বা ফারজানা আক্তার (২১) নামে  গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে।

মঙ্গলবার রাতে নাজিরপুরের ৩ নং দেউলবাড়ী ইউনিয়নের ১ নং ওয়ার্ড সোনাপুর নামক গ্রামে ফারজানার শ^শুরবাড়ী মোশারেফ হোসেন মোল্লার বসত ঘরে এ ঘটনা ঘটেছে।

পারিবাকি কলহের জের ধরে সে আত্মহত্যা করেছে বলে ধারণা করছে মেয়ের শ^শুর। এবং বলে আমার ছেলে ও পুত্র বধু দুজনে একই বিছানায় ঘুমিয়ে ছিলেন কিছুক্ষন পরে আমার ছেলে তার স্ত্রীকে দেখতে না পেয়ে রুম থেকে বের হয়ে দেখে সে ঘরের আড়ার সাথে ওর্ণা দিয়ে ঝুলে আছে।

নিহতের বাবার বলেন আমার জামাইর ও মেয়ের সাথে দীর্ঘ দিন পর্যন্ত খুটি নাটি ঝগড়া ঝাটি ছিল। এক পর্যায়ে তাকে বলেছে তোকে আমি ডিবোর্চ দিয়ে দিব। তবে আমার ধারণা আমার মেয়েকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে।

মেয়ের বড় ভগ্নিপতি ফয়সাল বলেন লাশের বুকের উপরে আঘাঁত রয়েছে এবং তাহার পায়ে কাঁদা রয়েছে, তারা যদি একই বিছানায় ঘুমিয়ে থাকে তা হলে কিভাবে তাহার পায়ে কাঁদা থাকে এবং বুকে আঘাঁত থাকে। বিষয়টি কোন ভাবেই আত্মহত্যা নয়। এটি পরিকল্পনা করে তাকে হত্যা করে ঝুঁলিয়ে রাখা হয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী আত্মগোপনে রয়েছেন। সে যদি হত্যা নাই করে থাকে তা হলে সে কেন পালিয়ে থাকবে।

নাজিরপুর থানার কর্তব্যরত ডিউটি অফিসার দেলোয়ার হোসেন (এস আই) বলেন এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana