রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৯:০৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
পরোকিয়া প্রেমের বিয়ে || অতঃপর করুন মৃত্যু মঠবাড়িয়ায় প্রাথমিকের ৪৮টি দৃষ্টিনন্দন ভবন নির্মাণ করেছে এলজিইডি মঠবাড়িয়ায় পাখি প্রেমী নিজামের খাবার খেয়ে শালিকের দিন শুরু নবীনগরে ৫ লাশ ফেলে দেয়ার হুমকি দাতা সেই   ছাত্রলীগ নেতাকে খুঁজছে পুলিশ প্রাইভেটকারে সাংবাদিক পরিচয়ে গাঁজা পাচার, ৮৭কেজি গাঁজাসহ দুই ভূয়া সাংবাদিক আটক নবীনগরে নির্বাচনকে কেন্দ্র করে নিহত ১ ব্রাহ্মণবাড়িয়া স্বতন্ত্র প্রার্থীর প্রচারণার মাইক ভাঙচুর চিত্রাঙ্কনে বরিশাল বিভাগে প্রথম পিরোজপুরের আতিফ মোস্তফা পিরোজপুরে যুবকের মরদেহ উদ্ধার, পরকীয়ার জেরে হত্যার অভিযোগ ভান্ডারিয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা নাসিরনগরে চ্যাপা শুটকী তৈরীর ধুম বিজয়নগরে মাদকদ্রব্য সহ আটক-২ মঠবাড়িয়ায় দাফনের ৪৩ দিন পর কবর থেকে যুবকের লাশ উদ্ধার মঠবাড়িয়ায় ন্যায্য মূল্যে টিসিবির প্যাকেজ পণ্য বিক্রি শুরু মঠবাড়িয়ায় দুটি হত্যা ও ইভটিজিংসহ একাধিক মামলার আসামী ছাত্র দলের আহবায়ক! মঠবাড়িয়ায় যুবলীগ নেতা শুভ’র হত্যাকারীদের ফাঁসির দাবিতে প্রতিবাদ সভা   ভূমি সংক্রান্ত দুর্নীতি নির্মূলের লক্ষ্যে মানবাধিকার সংগঠনের মন্ত্রণালয়ে সাক্ষাৎ নাজিরপুরে ছাগল চুরি করে চিকিৎসকদের ভূরিভোজ মঠবাড়িয়ায় দুঃস্থ্যদের পরিবারের মাঝে শাড়ী বিতরণ মঠবাড়িয়ায় অর্ধগলিত অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
পিরোজপুরে একযুগ পর জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

পিরোজপুরে একযুগ পর জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

দীর্ঘ প্রায় একযুগ পর পিরোজপুর জেলা যুবলীগের বর্ধিত সভায় উপস্থিত কেন্দ্রীয় নেতৃবৃন্দ

পিরোজপুর প্রতিনিধিঃ
দীর্ঘ প্রায় একযুগ পর পিরোজপুর জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বর্ধিত সভাকে ঘিরে নেতা-কর্মীদের রঙ বেরং এর ব্যানার ও ফেস্টুনে ছেয়ে গেছে পিরোজপুর শহর। সড়কে সড়কে তৈরী করা হয়েছে তোরণ। বৃহস্পতিবার পিরোজপুর জেলা যুবলীগের কমিটি গঠনের দীর্ঘ প্রায় একযুগ পর অনুষ্ঠিত হলো জেলা যুবলীগের বর্ধিত সভা। কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সকাল সাড়ে ১০টায় জেলা শিল্পকলা একাডেমি মঞ্চে অনুষ্ঠিত সভায় জেলা যুবলীগের সভাপতি বর্তমান জেলা অওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান ফুলুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য তাজউদ্দীন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. জসিম উদ্দিন মাতুব্বর, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. বদিউল আলম, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মো. মাজহারুল ইসলাম, কেন্দ্রীয় সদস্য কামরুজ্জামান খান শামিম সহ জেলা উপজেলার নেতৃবৃন্ধ বক্তব্য রাখেন।

বর্ধিত সভাকে ঘিরে নেতা-কর্মীদের রঙ বেরং এর ব্যানার ও ফেস্টুনে ছেয়ে গেছে পিরোজপুর শহর

প্রধান বক্তা কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. বদিউল আলম বলেন, টেন্ডারবাজীর সাথে যারা জড়িত, যারা বিগত দিনে নৌকার বিরোধীতা করেছে তাদেরকে আর আগামীতে যুবলীগের কোন নেতৃত্বে রাখা হবেনা। ত্যাগী ও পরীক্ষিত কর্মীদের দিয়েই আগামী যুবলীগের নেতৃত্ব গড়া হবে। আগামী ডিসেম্বর মাসের প্রথম সপ্তাহে পিরোজপুর জেলা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে বলে বর্ধিত সভায় ঘোষণা দেন নেতৃবৃন্দ। সভা সঞ্চালনা করেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী।

উল্লেখ্য, গত ২০১০ সালে পিরোজপুর জেলা যুবলীগের কমিটি গঠন করা হয়েছিল। জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রায় ৫ বছরেরও বেশি সময় ধরে জেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে থাকায় অনেকটা স্থবির হয়ে পড়েছিল জেলা যুবলীগের কার্যক্রম। এছাড়া সংগঠনের সহ-সভাপতিসহ বিভিন্ন পদধারী নেতৃবৃন্দ জেলা আওয়ামী লীগের কমিটিতে রয়েছে। এদিকে, মেয়াদ উত্তীর্ণের পরও দীর্ঘদিন ধরে জেলা যুবলীগের সম্মেলন না হওয়ায় ছাত্রলীগ থেকে আসা নেতাকর্মীরাও রাজনীতিতে পিছিয়ে পড়েছে।

বর্ধিত সভাকে কেন্দ্র করে নেতা-কর্মীদের মাঝে সৃষ্টি হয়েছে নতুন উদ্দিপনা। জেলা যুবলীগে পদ প্রত্যাশীদের ব্যানার আর ফেস্টুনে ছেয়ে গেছে পুরো শহর।
এদিকে সকাল থেকেই শহরে বড় কোন সংহিসতা এড়ানোর জন্য আইনশৃঙ্খলা বাহিনী তৎপড়তা ছিল চোখে পরার মতো। রাস্তায় ও বিভিন্ন মোড়ে মোড়ে পুলিশ মোতয়েন সহ পুলিশের ব্যাপক টহল ছিল।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana