রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৯:৩৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
পরোকিয়া প্রেমের বিয়ে || অতঃপর করুন মৃত্যু মঠবাড়িয়ায় প্রাথমিকের ৪৮টি দৃষ্টিনন্দন ভবন নির্মাণ করেছে এলজিইডি মঠবাড়িয়ায় পাখি প্রেমী নিজামের খাবার খেয়ে শালিকের দিন শুরু নবীনগরে ৫ লাশ ফেলে দেয়ার হুমকি দাতা সেই   ছাত্রলীগ নেতাকে খুঁজছে পুলিশ প্রাইভেটকারে সাংবাদিক পরিচয়ে গাঁজা পাচার, ৮৭কেজি গাঁজাসহ দুই ভূয়া সাংবাদিক আটক নবীনগরে নির্বাচনকে কেন্দ্র করে নিহত ১ ব্রাহ্মণবাড়িয়া স্বতন্ত্র প্রার্থীর প্রচারণার মাইক ভাঙচুর চিত্রাঙ্কনে বরিশাল বিভাগে প্রথম পিরোজপুরের আতিফ মোস্তফা পিরোজপুরে যুবকের মরদেহ উদ্ধার, পরকীয়ার জেরে হত্যার অভিযোগ ভান্ডারিয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা নাসিরনগরে চ্যাপা শুটকী তৈরীর ধুম বিজয়নগরে মাদকদ্রব্য সহ আটক-২ মঠবাড়িয়ায় দাফনের ৪৩ দিন পর কবর থেকে যুবকের লাশ উদ্ধার মঠবাড়িয়ায় ন্যায্য মূল্যে টিসিবির প্যাকেজ পণ্য বিক্রি শুরু মঠবাড়িয়ায় দুটি হত্যা ও ইভটিজিংসহ একাধিক মামলার আসামী ছাত্র দলের আহবায়ক! মঠবাড়িয়ায় যুবলীগ নেতা শুভ’র হত্যাকারীদের ফাঁসির দাবিতে প্রতিবাদ সভা   ভূমি সংক্রান্ত দুর্নীতি নির্মূলের লক্ষ্যে মানবাধিকার সংগঠনের মন্ত্রণালয়ে সাক্ষাৎ নাজিরপুরে ছাগল চুরি করে চিকিৎসকদের ভূরিভোজ মঠবাড়িয়ায় দুঃস্থ্যদের পরিবারের মাঝে শাড়ী বিতরণ মঠবাড়িয়ায় অর্ধগলিত অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
ইন্দুরকানিতে সোহাগ ও তার স্ত্রী  অত্যাচারে  মা বকুল বেগম দিশেহারা?    অবশেষে পিরোজপুর জেলা আদালত গ্রেপ্তারি পরোয়ানা

ইন্দুরকানিতে সোহাগ ও তার স্ত্রী  অত্যাচারে  মা বকুল বেগম দিশেহারা?    অবশেষে পিরোজপুর জেলা আদালত গ্রেপ্তারি পরোয়ানা

সুমন খান,বিশেষ প্রতিনিধি
পিরোজপুর জেলার ইন্দুরকানি উপজেলার পত্তাশী ইউনিয়ন এর মৃত আব্দুল মান্নান খানের ছেলে , মোঃ সোহাগ খান বিরুদ্ধে মায়ের অত্যাচার নির্যাতনের অভিযোগ, একের পর এক সোহাগ খান ,(৩৫) মাকে বিভিন্ন ধরণের অকথ্য ভাষায় গালাগাল ও  মারধর ও মানসিক ও শারীরিকভাবে নির্যাতন চালান। পত্তাশী ইউনিয়ন এর চেয়ারম্যান ও‌ মেম্বার এলাকার সুশীল সমাজ এ বিষয়টি নিয়ে সবাই জানেন ,অথচ বিচারের আওতায় গেলে তার ক্ষমতার প্রয়োগ দেখায় বিভিন্ন ধরনের হুমকি ধামকি দিয়ে থাকেন ।একপর্যায়ে চেয়ারম্যান হাওলাদার   মোয়াজ্জেম হোসেন সে সোহাগকে মায়ের অত্যাচারের কথা শুনলে জিজ্ঞাসা করলে একপর্যায়ে সোহাগ চেয়ারম্যানের উপরে চড়াও হয়ে ওঠেন।সোহাগ  বলেন আমাদের পারিবারিক বিষয় আপনি আসছেন কেন ?এই বলে  চেয়ারম্যানকে কোন কর্ণপাত করেননি । সোহাগের স্ত্রী নাহার বেগম তার শাশুড়ি উপর গালাগাল  করেন সোহাগ তার স্ত্রী দুজনে লুটেপুটে খাবে বলে মাকে একের পর এক নির্যাতন করেন । এই বিষয়টি ইন্দুরকানি থানার পত্তাশী ইউনিয়ন এর সকল লোকজন বিষয়টি জানেন সোহাগ ও  স্ত্রীর বিরুদ্ধে কেউ  কিছু বলতে পারছে না বলে এলাকার সূত্র জানান , এলাকার সূত্রে জানা গেছে, মৃত আবদুল মান্নানের বড় ছেলে , মাকসুদুর রহমান মাসুদ খান ,,,(৫৮)সোহাগের সাথে জড়িত আছে বলেই জানান , মাসুদুর রহমান তার ভাই সোহাগ  নিয়ে অর্থ সম্পদ লুটেপুটে খাওয়ার জন্য মাকে নির্যাতন করেন । আব্দুল মান্নানের স্ত্রী বকুল বেগম । মৃত মান্নান খানের স্ত্রী বকুল বেগম (৭০), কূলকিনারা না পেয়ে অবশেষে আদালতে আশ্রয় নেন। সুষ্ঠু বিচারের জন্য আদালতে দায়েরকৃত মামলা করেন সে ছেলে ও  তার স্ত্রীর বিরুদ্ধে । পিরোজপুর দায়রা জজ আদালতের গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন সোহাগ ও তার স্ত্রী বিরুদ্ধে। মৃত  আব্দুল মান্নান খানের স্ত্রী বকুল বেগমকে সংবাদকর্মীরা   জিজ্ঞাসা করলে প্রশ্নের উত্তরে বলেন বকুল বেগম, আমার স্বামীর ভিটা থেকে  নামিয়ে দিতে চায়। একের পর এক আমাকে গালাগাল করে আমাকে খাওয়াবে না , আমাকে মারধোর করে  অকথ্য ভাষায় ব্যবহার করে আমাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করেন ।এবং আমার ছেলের সোহাগ আমাকে মারধর করেন তার বউ আমাকে প্রতিদিন ঝগড়া করে , আমার বউ আমাকে অমানবিক কাঁয়দাও  মারেন যা আমি সহ্য করতে পারছিনা । সোহাগ একের পর এক আমাকে অত্যাচার করে,এবং  দুই দিন  দিন আমার সাথে খারাপ ব্যবহার করে আমি আর সহ্য করতে পারছি না ।আমি কোন উপায় না পেয়ে আদালতের কাছে গিয়ে আমি আকুল আবেদন জানাই। আদালত আমার কথা শুনে আমার ছেলের বউ বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আমি সুষ্ঠু বিচার চাই।
এলাকার নাম প্রকাশে অনিচ্ছুক , সংবাদকর্মী কি বলেন আদালত সুষ্ঠু বিচার দিছে এই ধরনের কর্মকাণ্ড যদি আদালত সুন্দর বিচারের জন্য আমরা সাধুবাদ জানাই । যে গর্ভধারিনী মাকে অত্যাচার করার।এই ধরনের ন্যক্কারজনক আমরা তীব্র নিন্দা জানাই যে মাক অত্যাচার করবে সে সুষ্ঠু বিচার হোক। বর্তমানে আমাদের সমাজে এ ধরনের ব্যবস্থা হওয়া উচিত। যে মা বাবাকে নির্যাতন করবে তাকে আইনগতভাবে ব্যবস্থা নেওয়া হবে বলে আমরা আশা করি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana