শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১০:৪৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ চাপায় নিহত ২ স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত’র প্রতিবাদ করায় বখাটের হামলায় ভাই আহত ভান্ডারিয়ায় ইউপি সদস্যের ওপর হামলা মঠবাড়িয়ায় পদোন্নতির দাবীতে ভূমি অফিসার্স কল্যাণ সমিতির কালোব্যাজ ধারণ সরাইলে স্বপ্নের রাস্তা নির্মাণ করলেন গ্রামবাসী মঠবাড়িয়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ভান্ডারিয়ায় জোরদার করণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত স্বরূপকাঠির ইট ভাটাগুলোতে কাঠ পোড়ানো হচ্ছে, প্রশাসন নিরব দেখার ও বলার কেউ নেই মঠবাড়িয়ায় প্রায় ১৪ কোটি টাকার উন্নয়ন কাজে ঠিকাদার নির্ধারনে লটারী ভান্ডারিয়ায় বাংলাদেশে ওয়ার্ল্ড ভিশনের ৫০ বছর পূর্তি উদযাপন ভান্ডারিয়ায় হিফজুল কুরআন প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ভুমি সহকারি কর্মকর্তা ও ভুমি উপ সহকারি কর্মকর্তাদের উন্নত বেতন স্কেলের স্থগিতাদেশ প্রত্যাহারের দাবিতে কালোব্যাজ ধারন কর্মসুচি পালিত রাজাপুরে প্রতিপক্ষের হামলায় নারী সহ আহত-৮ রাজাপুরের কানুদাসকাঠী প্রতিবন্ধী বিদ্যালয়ের বিরুদ্ধে অভিযোগ, তদন্তে যুগ্নসচিব বানারীপাড়ায় উদয়কাঠিতে  অনৈতিক কাজ করতে গিয়ে ২ যুবককে হাতেনাতে ধরে  পুলিশে কাছে সোপর্দ প্রতিবন্ধী শিশুদের ব্যক্তিগত ৪০ লাখ টাকা অনুদান দিলেন ভাণ্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ভান্ডারিয়ায় ভাতিজার হামলায় চাচার মৃত্যু ভান্ডারিয়ায় সাড়ে চার কেজি গাঁজা জব্দ এক মাদক কারবারি গ্রেফতার দুর্নীতির অভিযোগে সাবেক অধ্যক্ষের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি ভান্ডারিয়ায় উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত
পিরোজপুরে ভাগ্নি হত্যায় দুই দিনের রিমান্ডে মামা

পিরোজপুরে ভাগ্নি হত্যায় দুই দিনের রিমান্ডে মামা

পিরোজপুরে ইন্দুরকানীতে ভাগ্নি হত্যায় অভিযুক্ত মামা মো. হাবিবুল্লাহ জসিমকে (২৫) দুই দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। আদালতের নির্দেশে সোমবার মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম মাদ্রাসা ছাত্রী লাবণী হত্যার আসামি হাবিবুল্লাহ জসিমকে পিরোজপুর কারাগার থেকে জিজ্ঞাসাবাদের জন্য ইন্দুরকানী থানায় নিয়ে আসেন।

রোববার হত্যার রহস্য উদঘাটনের জন্য মামলার তদন্তকারী কর্মকর্তা আসামি হাবিবুল্লাহকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য পিরোজপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে সাত দিনের সময় চেয়ে আবেদন করেন। আদালত শুনানী শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে লাবণী হত্যার এক মাস পর পুলিশ গত বৃহস্পতিবার ও শুক্রবার তার চাচাতো দুই মামা হাফেজ বশির উদ্দিন (৩০) ও মো. হাবিবুল্লাহ জসিমকে (২৫) থক এলাকা থেকে গ্রেপ্তার করে।

গত ৩০ অক্টোবর মাদ্রাসা ছাত্রী লাবণী আক্তার (৬) পার্শ্ববর্তী কালাইয়া গ্রামের চাচাতো নানা নুরুল ইসলাম সিকদারে বাড়িতে খেলতে গেলে সেখান থেকে সে নিখোঁজ হয়। নিখোঁজের পাঁচদিন পর ৫ নভেম্বর নুরুল ইসলাম সিকদারের বাড়ির বাগান থেকে হাতের কব্জি ও পায়ের গোড়ালি বিচ্ছিন্ন অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় গত ৫ নভেম্বর লাবণীর মা ছনিয়া আকতার বাদী হয়ে অজ্ঞাত কয়েকজনকে আসামি করে ইন্দুরকানী থানায় হত্যা মামলা করেন।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্দুরকানী থানার উপ-পরিদর্শক মো. রফিকুল ইসলাম জানান, লাবণী হত্যার রহস্য উদঘাটনের জন্য অভিযুক্ত আসামি হাবিবুল্লাহকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে সাত দিনের সময়ের আবেদন করলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। জিজ্ঞাসাবাদ শেষে জানা যেতে পারে খুনের রহস্য সম্পর্কে।

 

সুত্র barishalcrimenews.com

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana