শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১২:০২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ চাপায় নিহত ২ স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত’র প্রতিবাদ করায় বখাটের হামলায় ভাই আহত ভান্ডারিয়ায় ইউপি সদস্যের ওপর হামলা মঠবাড়িয়ায় পদোন্নতির দাবীতে ভূমি অফিসার্স কল্যাণ সমিতির কালোব্যাজ ধারণ সরাইলে স্বপ্নের রাস্তা নির্মাণ করলেন গ্রামবাসী মঠবাড়িয়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ভান্ডারিয়ায় জোরদার করণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত স্বরূপকাঠির ইট ভাটাগুলোতে কাঠ পোড়ানো হচ্ছে, প্রশাসন নিরব দেখার ও বলার কেউ নেই মঠবাড়িয়ায় প্রায় ১৪ কোটি টাকার উন্নয়ন কাজে ঠিকাদার নির্ধারনে লটারী ভান্ডারিয়ায় বাংলাদেশে ওয়ার্ল্ড ভিশনের ৫০ বছর পূর্তি উদযাপন ভান্ডারিয়ায় হিফজুল কুরআন প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ভুমি সহকারি কর্মকর্তা ও ভুমি উপ সহকারি কর্মকর্তাদের উন্নত বেতন স্কেলের স্থগিতাদেশ প্রত্যাহারের দাবিতে কালোব্যাজ ধারন কর্মসুচি পালিত রাজাপুরে প্রতিপক্ষের হামলায় নারী সহ আহত-৮ রাজাপুরের কানুদাসকাঠী প্রতিবন্ধী বিদ্যালয়ের বিরুদ্ধে অভিযোগ, তদন্তে যুগ্নসচিব বানারীপাড়ায় উদয়কাঠিতে  অনৈতিক কাজ করতে গিয়ে ২ যুবককে হাতেনাতে ধরে  পুলিশে কাছে সোপর্দ প্রতিবন্ধী শিশুদের ব্যক্তিগত ৪০ লাখ টাকা অনুদান দিলেন ভাণ্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ভান্ডারিয়ায় ভাতিজার হামলায় চাচার মৃত্যু ভান্ডারিয়ায় সাড়ে চার কেজি গাঁজা জব্দ এক মাদক কারবারি গ্রেফতার দুর্নীতির অভিযোগে সাবেক অধ্যক্ষের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি ভান্ডারিয়ায় উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত
নাজিরপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

নাজিরপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

নাজিরপুর প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুরে অসুস্থ মাকে দেখতে এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. হাবিবুর রহমান হাওলাদার (৩৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। রবিবার সকালে উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের মধ্য চালিতাবাড়ি গ্রামের সাবেক ইউপি মেম্বার জব্বার খানের বাড়ির কাছের একটি জমিতে ইদুর মারার বৈদ্যতিক ফাঁদে তিনি মারা যান। হাবিবুর রহমান শাঁখারীকাঠী ইউনিয়নের বুড়িখালী গ্রামের মৃত সুলতান হাওলাদারের ছেলে।

স্থানীয়রা জানান, ওই জমিটি স্থানীয় চালিতা বাড়ি এলাকার জাকির হোসেন খানের। কিন্তু জমিটি একই এলাকার ছিদ্দিক সর্দার ও আবু সাঈদ শেখ বর্গা চাষি হিসাবে চাষ করনে। পাকা ধানের জমিতে ইঁদুরের উপদ্রব দেখা দেয়ায় তারা পার্শ্ববর্তী হাসানাত খানের বাড়ি থেকে বিদ্যুতের সংযোগ নিয়ে ইঁদুর মারার জন্য বিদ্যুতের ফাঁদ পাতেন।

নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি, তদন্ত) মো. মাহিদুল ইসলাম জানান, ‘স্থানীয় গ্রাম পুলিশের কাছ থেকে ফোন পেয়ে ঘটনা স্থলে গিয়ে নিহত যুবকের মরদেহ উদ্ধারের কাজ চলছে। ধারনা করা হচ্ছে, ওই দিন সকালে ওই জমির কাছ থেকে ওই যুবক যাওয়ার সময় সেখানে থাকা ইঁদুর মারার বিদ্যুৎতের ফাঁদে বিদ্যুতায়িত হয়ে ওই যুবকের মৃত্যু হয়েছে। তার দু’পায়ে বিদ্যুতের তারে পুড়ে যাওয়ার দাগ রয়েছে।
স্থানীয় গ্রাম পুলিশ মাসুম বিল্লাহ জানান, ওই দিন সকাল সাড়ে ১০টার দিকে ওই পথ দিয়ে স্থানীয় শাহ আলম শেখ নামের এক যুবক যাওয়া সময় হাবিবকে সেখানে পড়ে থাকতে দেখে আমাকে (গ্রাম পুলিশ) ফোন দেন। আমি ঘটনা স্থলে এসে থানা পুলিশকে খবর দেই। নিহতের স্ত্রী সালমা বেগম জানান, ‘আমার স্বামী এলাকায় কাঁচা মালের (সবজি) ব্যবসা করতেন। সম্প্রতি তিনি এলাকায় ঋনে জর্জরিত হয়ে পড়লে উপার্জনের জন্য ঢাকা চলে যান।

গত কয়েকদিন ধরে আমার শাশুড়ি দোলা গাজী ( নিহতের মা) অসুস্থ হয়ে পড়লে তিনি তাকে দেখতে বাড়িতে আসেন। গোপনে ওই পথ দিয়ে তিনি বাড়ি যাওয়ার সময় ওই জমিতে থাকা ইঁদুর মারার বিদ্যুতের ফাঁদে বিদ্যুতায়িত হয়ে তার মৃত্যু হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana