রবিবার, ২৬ Jun ২০২২, ১১:২৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
রোমাঞ্চকর ম্যাচে রাসেলকে হারাল বসুন্ধরা কিংস পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কাউখালীতে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি ‘এই আনন্দের দিনে কারও প্রতি ঘৃণা নয়, কারও প্রতি বিদ্বেষ নয়’ পদ্মা সেতু উদ্বোধন: স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধন খাম ও সিলমোহর প্রকাশ পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় উপনির্বাচনে সদস্য পদে আব্দুর রহমান নির্বাচিত ভান্ডারিয়ায় ধর্ষক শামীমের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কাউখালী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত আবু তালহার বাবার আকুতি
রোনালদের জোড়া গোলে গ্রুপ টেবিলের শীর্ষে পর্তুগাল

রোনালদের জোড়া গোলে গ্রুপ টেবিলের শীর্ষে পর্তুগাল

রাতটা রাঙানোর পেছনে ক্রিশ্চিয়ানো রোনালদোরও যে অবদান রয়েছে, সেটা যেন ভুলে গেছেন অধিকাংশ ফুটবল সমর্থক! কারণটা আরেক বিশ্বসেরা লিওনেল মেসি। এস্তোনিয়ার বিপক্ষে একাই ৫ গোল করেছেন আর্জেন্টাইন অধিনায়ক। তাতেই চাপা পড়েছে নেশন্স লিগে সুইজারল্যান্ডের বিপক্ষে করা ক্রিশ্চিয়ানো রোনালদোর জোড়া গোল।

গতরাতে পর্তুগাল যখন মাঠে নামে তখন এরই মধ্যে দুই গোল করে ফেলেছেন মেসি। পরে প্রথমার্থে হ্যাটট্রিক পূর্ণ করেন এবং দ্বিতীয়ার্ধে আরও দুই গোল করে পাঁচ গোল পূর্ণ করেন পিএসজি ফরোয়ার্ড। যা তার ক্যারিয়ারে দ্বিতীয়বার পাঁচ গোল। সেটি দেখেই কি না রোনালদোকেও গোলের নেশা পেয়ে বসে!

দাপট দেখানো ম্যাচে সুইজারল্যান্ডকে ৪-০ গোলে হারিয়েছে পর্তুগাল। বাকি দুটি গোল করেন উইলিয়াম কারভালিও ও কানসেলো। এই জয়ের মধ্য দিয়ে নিজেদের গ্রুপে শীর্ষে উঠে গেছে পর্তুগাল। আর আন্তর্জাতিক ফুটবলে রোনালদোর গোল সংখ্যা বেড়ে দাঁড়ালো ১১৭ তে।

এই দুটি গোল রোনালদোর জন্যও খুবই গুরুত্বপূর্ণ। সাম্প্রতিক সময়ে জাতীয় দলে তার ফর্মটা ভালো যাচ্ছে না। টানা পাঁচ ম্যাচে কোনো গোল পাননি তিনি। এমনকি সর্বশেষ ম্যাচে স্পেনের বিপক্ষে তাকে শুরুর একাদশে রাখেননি কোচ ফার্নান্দো সান্তোস। তাইতো এই দুটি গোল সমর্থকদের জন্যও আশার সঞ্চার।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana