রবিবার, ২৬ Jun ২০২২, ১০:৪০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
রোমাঞ্চকর ম্যাচে রাসেলকে হারাল বসুন্ধরা কিংস পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কাউখালীতে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি ‘এই আনন্দের দিনে কারও প্রতি ঘৃণা নয়, কারও প্রতি বিদ্বেষ নয়’ পদ্মা সেতু উদ্বোধন: স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধন খাম ও সিলমোহর প্রকাশ পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় উপনির্বাচনে সদস্য পদে আব্দুর রহমান নির্বাচিত ভান্ডারিয়ায় ধর্ষক শামীমের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কাউখালী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত আবু তালহার বাবার আকুতি
ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত আবু তালহার বাবার আকুতি

ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত আবু তালহার বাবার আকুতি

মমতাময়ী মা, মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা আচ্ছালামুয়ালাইকুম। আমি একজন ছেলে হাড়ানো বাবা, আপনার নিকট বিনীত নিবেদন এই যে, গত ০৩/০৬/২০২২তারিখ রোজ শুক্রবার বিকাল ৫টা ৪৫ মিঃ এর সময় আমার ওয়াইফ আমার ছোট ছেলে ভান্ডারিয়া বন্দর তালিমুল কুরআন নুরানি মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র আবু তালহাকে নিয়ে ভান্ডারিয়া ব্রাক অফিসের পাশে আমার ছোট ভাইয়ের বাসায় বেড়াতে যাওয়ার সময় রাস্তার পাশদিয়ে হাত ধরে হাটতে ছিল ঠিক ঐ জায়গার একটি স্পীড ব্রেকারের সাইড দিয়ে বেপরোয়া গতিতে একটি মোটরসাইকেল এসে ধাক্কা দিয়ে আমার ওয়াইফে হাত থেকে আমার শিশু ছেলে আবু তালহাকে ১৪/১৫ ফিট দুরে হেচকে নিয়ে যায়। তখন স্থানীয় লোকজন সহ আমার ছেলেকে ভান্ডারিয়া হাসপাতালে নিয়ে যায় খবর পেয়ে আমিও হাসপাতালে ছুটে যাই।

কর্তব্যরত চিকিৎসক বরিশাল মেডিকেলে নিয়ে যেতে বলে। তাতক্ষনিকভাবে আমরা বরিশালের উদ্দেশ্যে রওয়ানা দেই কিছুদূর যাওয়ার পরে আমার কলিজার টুকরা আবু তালহা মৃত্যু বরন করে, তখনকার অনুভূতি আপনি মমতাময়ী মা হিসেবে কিছুটা হয়তো অনুভব করতে পারবেন। মা, আপনি হয়তো মিডিয়ার মাধ্যমে জেনে থাকবেন যে, ও যে মাদ্রাসায় পড়তো সেই মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী এবং অবিভাবকসহ সাধারণ মানুষ পরের দিনই একটি মানববন্ধন করে। এরপর গত ০৮/০৬/২০২২ তারিখে বিভিন্ন শিক্ষাপ্রতিস্ঠানের শিক্ষক, শিক্ষার্থীসহ সাধারণ মানুষ আবার অনেক বড় আকারে তালহা হত্যার বিচার চেয়ে এবং তালহার এই মর্মান্তিক মৃত্যুর স্মৃতি স্মরনে রেখে তালহা যে স্থানে মৃত্যু বরন করেছে সেই রোডের নাম তালহার নামে অর্থাৎ শহীদ তালহা সড়ক নামকরণ করার দাবী করা হয় যাতে ভবিষ্যতে ঐ রোডের নাম যখনই উচ্চারিত হবে তখনই সকল কোমলমতি শিশুদের বাবা-মায়ের মধ্যে সড়কে চলাচলের সময় একটি সচেতনতা সৃস্টি হবে। এছাড়া গাড়ি চালকদের মধ্যেও সচেনতা সৃষ্টি হবে। মা, আমিও গত ফেব্রুয়ারী ২০২২ এর পনের তারিখে আমার মাকে হারিয়েছি। আপনি একজন মমতাময়ী মা হয়ে বুঝবেন যে এতটুকু ছোট সন্তান হারানোর বেদনা কি। মা আমি একটা ছোট ব্যাবসা করি, আমার ওয়াইফ আমার কাছে ফোন করলে বিরক্ত হতে পারি এজন্য আমার ছোট সোনামনি বলতো আমার কাছে দাও আমি ফোন করি। আমার বাবা আর কোনদিন ফোন করবেনা, আমার বাবা ভাত খেতে চাইতোনা একেকদিন একেকটা বায়না ধরতো আমি অন্যদিকে খরচ কমিয়ে আমার কলিজার টুকরার আবেদন পুরন করতাম। আমার পাখি আর কোনদিন বায়না ধরবেনা। আমি যখন ওকে জিজ্ঞেস করতাম এইটা আমার কি পাখি বলতো এটা তোমার কলিজার পাখি। মমতা মা আমি মহান আল্লাহর নিকট প্রার্থনা করি এই পৃথিবী থেকে আর কোন একটা শিশুও যেন তার বাবা-মায়ের সামনে এভাবে হাড়িয়ে না যায়। এখনো ঘুমোতে গেলে ও আমার গলা ধরে ঘুমাতো এজন্য এখন আর ঘুমোতে পারিনা। মা, আমি আপনার নিকট এরকম মর্মান্তিক মৃত্যুর সঠিক বিচার এবং স্মৃতি সংরক্ষণের বিনীত অনুরোধ জানাই। সর্বপরি আমার ভুল হলে ক্ষমা করবেন। আচ্ছালামুয়ালাইকুম।

ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত আবু তালহার বাবা হাবিবুর রহমানের ফেইজবুক থেকে নেয়া

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana