রবিবার, ২৬ Jun ২০২২, ১০:৫৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
রোমাঞ্চকর ম্যাচে রাসেলকে হারাল বসুন্ধরা কিংস পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কাউখালীতে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি ‘এই আনন্দের দিনে কারও প্রতি ঘৃণা নয়, কারও প্রতি বিদ্বেষ নয়’ পদ্মা সেতু উদ্বোধন: স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধন খাম ও সিলমোহর প্রকাশ পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় উপনির্বাচনে সদস্য পদে আব্দুর রহমান নির্বাচিত ভান্ডারিয়ায় ধর্ষক শামীমের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কাউখালী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত আবু তালহার বাবার আকুতি
ভান্ডারিয়ায় ধর্ষক শামীমের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন

ভান্ডারিয়ায় ধর্ষক শামীমের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন

ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের ভান্ডারিয়া পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে নবম শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার হওয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক এলাকাবাসী।

 

আজ বেলা ১১ টায় ভান্ডারিয়া উপজেলার আতরখালী মাধ্যমিক বিদ্যালয়ের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক খলিলুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হারেস, মুক্তিযোদ্ধা মো: সেলিম হোসেন পঞ্চায়েত,সাবেক প্রধান শিক্ষক সুবোধ কুমার শিক্ষক আমিনুল ইসলাম, রেখা রানী, মোঃ নাছির উদ্দিন শিক্ষার্থী ফাতেমা আক্তার, মেহেদী হাসান। এসময় বক্তারা অভিযুক্ত ধর্ষক শামীম মৃধার গ্রেফতার ও দ্রুত বিচার দাবী করেন।

 

উল্লেখ্য গত শনিবার স্কুলের পরীক্ষা দিয়ে দুপুর ৩ টার দিকে বাড়ি ফেরার পথে অভিযুক্ত লম্পট শামীম মৃধা প্রকাশ্য দিবালোকে তাকে দেশীয় অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে টেনে হেচড়ে জোরপূর্বক স্থানীয় আতরখালী গ্রামের নাছির উদ্দিন হাওলাদারের কলা বাগানে নিয়ে ধর্ষণ করে। ওই ছাত্রীর বাবা একজন মৎস্যজীবি । মাছ শিকারের কাজে সে মহিপুর বসবাস করায় মেয়েটি অভিভাবকহীন হয়ে পড়ে। সে সুযোগটি কাজে লাগায় লম্পট শামীম। এ ঘটনায় গতকাল রবিবার সন্ধ্যায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে ভান্ডারিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। স্থানীয়রা জানান, ধর্ষক শামীম মৃধা এতই প্রভাবশালী আইন কানুনের তোয়াক্কা না করে একের পর এক অপরাধ করে যাচ্ছে।

 

ভান্ডারিয়া থানার অফিসার্স ইন চার্জ (ওসি) মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, ভূক্তভোগীর মা বাদী হয়ে একটি মামলা করেছেন। স্কুল ছাত্রীর শারীরিক পরীক্ষার জন্য সোমবার পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে। শামীমের বিরুদ্ধে ভান্ডারিয়া ও কাঠালিয়া থানায় ধর্ষন, ধর্ষনের চেষ্টা , চাঁদাবাজী ও মাদকসহ ৮টি মামলা রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana