শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় ২৫ ও ২৬ এপ্রিল স্পেশালাইজড মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হবে ভান্ডারিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২ বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ
কাউখালীতে প্রশ্ন ফাঁস না করায় শিক্ষকের উপর হামলা

কাউখালীতে প্রশ্ন ফাঁস না করায় শিক্ষকের উপর হামলা

কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি ঃ
 পিরোজপুরের কাউখালীতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভ্যন্তরীন মূল্যায়ন পরীক্ষার প্রথম দিনে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষককে প্রশ্ন ফাঁস করার জন্য চাপ প্রয়োগ করেন সহকারী শিক্ষক নাদির কানিজ। প্রশ্ন ফাঁস না করায় ঐ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মিলন কৃষ্ণ পাল এর উপর ক্ষিপ্ত হয়ে শিক্ষিকার স্বামী মনিরুজ্জামান হামলা চালায়।
জানা যায়, গত ১৬ মে উপজেলার মধ্য সোনাকুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরীক্ষার প্রশ্নপত্র নিয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বিদ্যালয়ে পৌছান। এরপর সহকারী শিক্ষক নাদিরা কানিজ তার মেয়ে আরিবা একই বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণিতে পড়ে বিধায় পরের দিন অভ্যন্তরীন মূল্যায়ন পরীক্ষার প্রথম দিনে ইংরেজী প্রশ্ন দেখতে চান। প্রধান শিক্ষক প্রশ্ন দেখাতে অপারগতা প্রকাশ করেন। এতে ক্ষুব্ধ হয়ে সহকারী শিক্ষক নাদিরা তার মেয়েকে পরীক্ষার শুরুর পূর্বেই বাড়ি পাঠিয়ে দেয়। পরীক্ষা শেষে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বাড়ি ফেরেন। বিকেলে তিনি বাড়ির সামনে নদীর পাড়ে ঘুরতে গেলে ঐ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাদিরা কানিজের স্বামী মনিরুজ্জামান অতর্কিতভাবে হামলা চালায়। তার ডাক চিৎকারে এলাকার লোকজন তাকে উদ্ধার করে।
এ ব্যাপারে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মিলন পাল কাউখালী থানা ও প্রশাসনের নিকট আইনগত ব্যবস্থা পাওয়ার জন্য আবেদন করেন।
এ বিষয়ে সহকারী শিক্ষক নাদিরা কানিজ জানান, আমাদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছে আমরা নিজেরা আলোচনা মাধ্যমে সমাধান করে ফেলব।
কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জাকারিয়া জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহের নিগার সুলতানা জানান, বিষয়টি তিনি জানতে পেরেছেন। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana