মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ কাউখালীতে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত ভান্ডারিয়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত পিরোজপুরে বাস অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৭ জন নিহত কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ ই মার্চ উদযাপিত কাউখালীতে মৎস্য কার্ডধারী জেলেদের ছাগল বিতরণ ভান্ডারিয়ায় স্বাধীনতার পতাকা উত্তোলন দিবস পালিত ভান্ডারিয়ায় জরাজীর্ণ ভবনে ঝুঁকি নিয়ে পাঠদান রাষ্ট্রীয় সম্মান নিয়ে কাউখালীর বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের শেষ বিদায় কাউখালীতে ব্রীজ নির্মান কাজ ৫ বছরে শেষ না হওয়ায় জনগনের ভোগান্তি চরমে কাউখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্মার্ট জাতীয় পরিচয়পত্র উন্নত ও স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার একটি অংশ–মহিউদ্দিন মহারাজ (এমপি) মায়ের লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষার হলে দুই ভাই ভান্ডারিয়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বীর মুক্তিযোদ্ধা শাহাবুদ্দিন শাহ বাবুল মারা গেছেন পিরোজপুরে প্রতারণা মামলায় এহ্সান গ্রুপের অফিস সহকারী নাজমুল গ্রেফতার কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীদের ব্যাপক প্রচারনা
কাউখালীতে সরকার নির্ধারিত মূল্যে সার বিক্রয় ও ভেজাল সার বিক্রয় বন্ধের জন্য বিক্রিতাদের অবহিত করন সভা

কাউখালীতে সরকার নির্ধারিত মূল্যে সার বিক্রয় ও ভেজাল সার বিক্রয় বন্ধের জন্য বিক্রিতাদের অবহিত করন সভা

কাউখালী (পিরোজপুর) প্রতিবেদকঃ
পিরোজপুরের কাউখালী উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে সোমবার সকালে (২৯ মে) উপজেলা কৃষি হলরুমে দিন ব্যাপী সরকার নির্ধারিত মূল্যে সার বিক্রয় ও ভেজাল সার বিক্রয় বন্ধের জন্য পাইকারি ও খুচরা   বিক্রিতাদের অবহিত করন সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা কৃষি কর্মকর্তা সোমা দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা প্রদীপ কুমার হালদার, উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা কপিল শাহ, উপসহকারী কৃষি কর্মকর্তা পবিত্র কুমার রায়, জহুরুল ইসলাম, স্বপন কুমার সরকার, সারের ডিলার নুরুল হুদা বাবু, শোয়েব সিদ্দিকী ও মীর জিয়া। সভায় ২৬ জন খুচরা ডিলার ও ২ জন বিসিআইসি ডিলার অংশগ্রহণ করেন।
উপজেলা কৃষি অফিসার সোমা দাস বলেন, দেশের চালিকা শক্তিকে সচল করা আমাদের প্রধান লক্ষ্য। ভেজাল সার বিক্রি না করা, ওজনে কম না দেওয়া ও নতুন নির্ধারিত মূল্যে সার বিক্রি করা আমাদের প্রধান ও মূল উদ্দেশ্য। সারের ডিলার নুরুল হুদা বাবু বলেন, এটা একটা সেবামূলক ব্যবসা। আমরা কৃষকদের সেবা করতে পারি। আমাদের মাধ্যমে কৃষকরা হাতের নাগালে সার পেতে পারে। ন্যায্য মূল্যে আমরা কৃষকদের কাছে সার বিক্রি করি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana