মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ কাউখালীতে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত ভান্ডারিয়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত পিরোজপুরে বাস অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৭ জন নিহত কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ ই মার্চ উদযাপিত কাউখালীতে মৎস্য কার্ডধারী জেলেদের ছাগল বিতরণ ভান্ডারিয়ায় স্বাধীনতার পতাকা উত্তোলন দিবস পালিত ভান্ডারিয়ায় জরাজীর্ণ ভবনে ঝুঁকি নিয়ে পাঠদান রাষ্ট্রীয় সম্মান নিয়ে কাউখালীর বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের শেষ বিদায় কাউখালীতে ব্রীজ নির্মান কাজ ৫ বছরে শেষ না হওয়ায় জনগনের ভোগান্তি চরমে কাউখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্মার্ট জাতীয় পরিচয়পত্র উন্নত ও স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার একটি অংশ–মহিউদ্দিন মহারাজ (এমপি) মায়ের লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষার হলে দুই ভাই ভান্ডারিয়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বীর মুক্তিযোদ্ধা শাহাবুদ্দিন শাহ বাবুল মারা গেছেন পিরোজপুরে প্রতারণা মামলায় এহ্সান গ্রুপের অফিস সহকারী নাজমুল গ্রেফতার কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীদের ব্যাপক প্রচারনা ভান্ডারিয়া বিহারী লাল মিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া
শারীরিক সম্পর্ক করতে গিয়ে  নারীর ধাক্কায় মারা যান বৃদ্ধ

শারীরিক সম্পর্ক করতে গিয়ে  নারীর ধাক্কায় মারা যান বৃদ্ধ

ছবি: সংগৃহীত

বিবাহিত নারী বাসন্তী রানি রায়ের (৫০) সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনের উদ্দেশ্যে তাঁর বাড়ির পেছনে যান বৃদ্ধ একরামুল হক (৬০)। এ সময় বেশ কিছুক্ষণ চেষ্টার পরেও একরাম যৌন সম্পর্ক স্থাপন ব্যর্থ হন। তখন বাসন্তী রানি বিরক্ত হয়ে একরামকে ধাক্কা দেন। এতে পাশে থাকা এক খুঁটির সঙ্গে মাথায় আঘাত পেয়ে মারা যান একরাম। পরে বাসন্তী রানি ও তাঁর ছেলে একরামের লাশ পাশের একটি খেতে রেখে আসেন।
এমন তথ্য বেরিয়ে এসেছে দিনাজপুরের খানসামা থানা-পুলিশের তদন্তে। এ ঘটনায় উপজেলার পূর্ব হাসিমপুর গ্রামের অবিনাশ চন্দ্র রায়ের স্ত্রী বাসন্তী রানি রায় (৫০) ও তার ছেলে অনন্ত কুমার রায়কে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বুধবার তাঁদের দিনাজপুরের সিনিয়র জুডিশিয়াল আমলী আদালতে পাঠানো হয়। আদালতের বিচারক সুরাইয়া বেগমের কাছে আসামিরা ১৬৪ ধারায় স্বীকারোক্তি দিয়েছেন।

আজ বৃহস্পতিবার দুপুরে এই তথ্য নিশ্চিত করে খানসামা থানার ইন্সপেক্টর (তদন্ত) তাওহীদুল ইসলাম জানান, নিহত একরামুল হক উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের তেলিপাড়া গ্রামের ঘটু মিয়ার ছেলে। পুলেরহাটসহ উপজেলার বিভিন্ন গ্রামে ফেরি করে ভাঙারি সংগ্রহ ও খাদ্যদ্রব্য বিক্রি করতেন। গত ১৩ নভেম্বর ২০২২ তারিখে ভুট্টা চাষি মিজানুর রহমান একরামের মরদেহ দেখতে পান। খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ।

থানা-পুলিশ ও আদালত সূত্রে জানা গেছে, গত বছরের ১৩ নভেম্বর একরামুল হকের (৬০) মরদেহ উদ্ধার করা হয়। ওই দিনই থানায় একটি অপমৃত্যুর মামলা হয়। লাশের ময়নাতদন্তের রিপোর্টে মৃত্যুর কারণ ‘মাথায় আঘাত’ বলে উল্লেখ করা হয়। এরপর মামলার তদন্ত শুরু করে খানসামা থানা-পুলিশ।

মামলার তদন্ত প্রতিবেদন সূত্রে জানা যায়, আসামি বাসন্তী রানি শয়নকক্ষের পেছনে একরামুল হকের সঙ্গে টাকার বিনিময়ে শারীরিক মেলামেশা করতে যান। এ সময় একরামুল সঙ্গে যৌন উত্তেজক ২টি ট্যাবলেট সেবন করেন। কিন্তু একরামুলের পুরুষাঙ্গ প্রস্তুত হচ্ছিল না। তখন একরামুল সঙ্গে নিয়ে যাওয়া একজাতীয় তেল বাসন্তিকে মালিশ করে দিতে বলেন। কিন্তু মালিশের তেলের বিকট গন্ধে বাসন্তী বিরক্ত হন।

এরমধ্য বাসন্তীর ছেলে অনন্ত কুমার রায় হঠাৎ বাড়িতে চলে আসেন। তখন বাসন্তী একরামুল হককে ধাক্কা দিয়ে বাড়ির ভেতরে চলে যাওয়ার চেষ্টা করেন। ধাক্কায় শয়ন ঘরের বাঁশের খুঁটির সঙ্গে মাথায় আঘাত পান একরামুল। এতে মাটিয়ে লুটে পড়ে ঘটনাস্থলেই মারা যান বৃদ্ধ একরামুল। মৃত্যুর বিষয়টি বুঝতে পেরে বাসন্তী ভীত-সন্ত্রস্ত হয়ে পড়েন এবং ভয়ে কাঁপতে থাকেন। পরে ছেলে অনন্ত কুমার রায়কে সঙ্গে নিয়ে লাশটি বাড়ি থেকে কিছুদূরের পাশের একটি খেতে রেখে আসেন।

বিষয়টি নিশ্চিত করে খানসামা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চিত্তরঞ্জন রায়  বলেন, ‘আসামি বাসন্তী ও অনন্ত হত্যাকাণ্ডের দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। পরে বিজ্ঞ আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana