বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ কাউখালীতে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত ভান্ডারিয়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত পিরোজপুরে বাস অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৭ জন নিহত কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ ই মার্চ উদযাপিত
পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত

পিরোজপুর প্রতিনিধিঃ

পিরোজপুরে দু’টি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক মাদ্রাসা শিক্ষকসহ ৩ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন মাদ্রাসা শিক্ষক মাসুম বিল্লাহ (৫০), মো: হাসিব (৩০) ও নুরুল ইসলাম (৬০)। এ ঘটনায় আরিফ (৩০) নামের এক পথচারী আহত হয়েছেন।

নিহত মাদরাসা শিক্ষক মাওলানা মাসুম বিল্লাহ ভান্ডারিয়া উপজেলার পূর্ব মাটি ভাংগা মোন্তাজিয়া দাখিল মাদ্রাসার সহকারী সুপারিনটেনডেন্ট ও ঝালকাঠী জেলার কাঠালিয়া উপজেলার চেঁচরি রামপুরা ইউনিয়নের বিনাপানি গ্রামের মাওলানা নূর মোহাম্মদেরর ছেলে। মো: হাসিব ইন্দুরকানী উপজেলার উপমেদপুর গ্রামের আঃ মালেকের পুত্র। ও নুরুল ইসলাম শংকরপাশা ইউনিয়নের বাইনখালী গ্রামের মৃত সাইদুল ইসলামের পুত্র।

সোমবার (১৮ মার্চ) সকাল সাড়ে ৮ টার দিকে ভান্ডারিয়া-ইন্দুরকানী-পিরোজপুর আঞ্চলিক মহাসড়কের শাংকরপাশা ইউনিয়নের মল্লিক বাড়ির সামেনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ব্যবসায়ী মোঃ তোতা হাওলাদার জানান, সকাল সাড়ে ৮ টার দিকে হাসিব ও আরিফ নামের দুই যুবক মোটর সাইকেলযোগে পিরোজপুর থেকে পাড়েরহাটের দিকে যাচ্ছিলেন। এসময় অপর একটি মোটর সাইকেলে চরখালি থেকে পিরোজপুরের দিকে আসছিলেন মাদ্রাসা শিক্ষক মাসুম বিল্লাহ। এ সময় মল্লিকবাড়ি স্ট্যান্ডের কাছে এলে আড়াআড়ি ভাবে রাস্তা পার হবার সময় পিরোজপুর সদর উপজেলার বাদুরা গ্রামের নুরু মিয়া (৬০) নামের এক বৃদ্ধকে বাঁচাতে গেলে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এতে ঘটনাস্থলেই নিহত হন উভয় মোটরসাইকেলের চালক মাসুম বিল্লাহ এবং হাসিব। গুরুতর আহত নুরুল ইসলাম ও আরিফকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কিন্তু পথে নুরুল ইলমামের মৃত্যু হয়।

স্থানীয়রা তাৎক্ষণিকভাবে চারজনকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মাসুম বিল্লাহ ও হাসিবকে মৃত ঘোষণা করেন।

মোন্তাজিয়া দাখিল মাদ্রাসার সুপারিনটেনডেন্ট মাওলানা মোশারেফ হোসেন জানান, নিহত মাসুম বিল্লাহ আইসিটি প্রশিক্ষনের উদ্দেশ্যে মোটরসাইকেলে করে পিরোজপুর টাউন স্কুলে যাচ্ছিলেন। যাওয়ার পথে তিনি সড়ক দূর্ঘটনায় নিহত হন।

পিরোজপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মেডিকেল অফিসার ডা: স্বাগত হালদার জানান, এ ঘটনায় মাসুম বিল্লাহ ও মো: হাসিব কে মৃত আবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে পথে নুরুল ইসলামের মৃত্যু হয়।।

পিরোজপুর সদর থানার ওসি মো. আসিকুজ্জামান জানান, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য গত ৮ মার্চ একই সড়কের ঝাউতলা নামক স্থানে অটো রিক্সা, মোটর সাইকেল ও বাসের ত্রিমুখী সংঘর্ষে ৭ জন নিহত ও ১০ জন আহত হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana