মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ কাউখালীতে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত ভান্ডারিয়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত পিরোজপুরে বাস অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৭ জন নিহত কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ ই মার্চ উদযাপিত
বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি

বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি

তরিকুল ইসলাম শামীমঃ

পিরোজপুর -২ আসনের সংসদ সদস্য ও পিরোজপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহারাজ বলেছেন, মুক্তিযোদ্ধারা যদি জীবনবাজি রেখে যুদ্ধের মাধ্যমে বাংলাদেশ সৃষ্টি না করতেন তাহলে মহান সংসদের সংসদ সদস্য তো দুরের কথা সংসদের পিওন হওয়ার যোগ্যতাও আমাদের থাকতো না। বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান। তাদের সম্মান জানাতে পেরে গর্বিত আমরা। মুক্তিযোদ্ধারা আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন আর আমাদের দায়িত্ব স্বাধীনতা রক্ষা করা।

মঙ্গলবার (২৬ মার্চ) বিকালে ভান্ডারিয়া শেখ কামাল পৌর অডিটোরিয়ামে উপজেলা প্রসাশন ও উপজেলা পরিষদের আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষ্যে বীর মুক্তিযোদ্ধা ও শহিদ পরিবারের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার আগে এদেশে আনেকেই রাষ্ট্র প্রধান হয়েছেন। যাতের ত্যাগের মাধ্যমে রাষ্ট্র সৃষ্টি হয়েছে সেই রাষ্ট্রের প্রধান হয়েও তাদেরকেই তারা কখনো মূল্যায়ন করেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পরে তিনি আস্তে আস্তে আপনাদের মূল্যায়ন শুরু করেছে। আজ একজন গেজেটেড অফিসার যে সম্মানি পায় আপনাদেরকে সেই সম্মানি দেয়া হয়। স্বাধীনতার পক্ষের শক্তি বাংলাদেশ পরিচালনার দায়িত্বে থাকায় মুক্তিযোদ্ধারা এখন সব পর্যায়ে সঠিক সম্মান পাচ্ছেন।

সভায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন আরাফাত রানা এর সভাপতিত্বে বক্তব্য রাখেন পৌর মেয়র ফাইজুর রশিদ খসরু, অফিসার ইনর্চাজ আবির মোহাম্মাদ হোসেন, ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা বাচ্চু, আঃ রশিদ মৃধা, নিজামুল হক নান্না, মো: সোহরাব হোসেন তহসীলদার প্রমুখ।

আনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের ফুলদিয়ে সংবর্ধনা শেষে, বিশিষ্ট ৩ ১জন মুক্তিযোদ্ধা, ৪ শহীদ পরিবার ও খেতাপ প্রাপ্ত ২ জনসহ মোট ৫শত ২৫জন বীর মুক্তিযোদ্ধাদের ইফতার ও বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana