বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০২:২৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় গাঁজা সহ নারী মাদক কারবারি গ্রেফতার Riverboat Casino Online মহাসড়কে টোল আদায় না করতে মেয়রদের নির্দেশনা নেছারাবাদের কুড়িয়ানা বাজারে অগ্নিকান্ডে ২১টি দোকান পুড়ে ভস্মীভূত : কোটি টাকার ক্ষতি কাউখালীতে বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের মহতি উদ্যোগ মঠবাড়িয়ায় জাতীয় পার্টির নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন ভান্ডারিয়ায় উপজেলা শিক্ষক কর্মচারী ঐক্য জোটের কমিটি গঠন প্রায় ৩৩ কেজির ভোল মাছ, ৩ কোটি টাকা দাম হাঁকাচ্ছেন জেলে (ভিডিও) ভান্ডারিয়া উপজেলা জাতীয় পার্টি-জেপি’র পূর্ণাঙ্গ কমিটি গঠন কাঠালিয়ায় খাল ও প্রাতিষ্ঠানিক জলাশয়ে পোনা মাছ অবমুক্তকরণ মোটর সাইকেল দূর্ঘটনায় দাখিল পরীক্ষার্থী নিহত, আহত-১ পিরোজপুরে সদ্য উদ্বোধন হওয়া বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব সেতুর পিলারে বালু বোঝাই কার্গোর ধাক্কা কাউখালীতে বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে রেলি ও আলোচনা সভা অনুষ্ঠিত ইন্দুরকানীতে চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাই দূর্গাপূজা উপলক্ষে ভান্ডারিয়া থানা পুলিশের মতবিনিময় সভা কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাম্মৎ খালেদা খাতুন রেখা জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হয়েছে ভান্ডারিয়ায় মাছের পোনা বিতরণ ও অবমুক্তকরণ কাউখালীতে দিনব্যাপী সমবায় ভ্রাম্যমান প্রশিক্ষণ অনুষ্ঠিত ইন্দুরকানী সড়ক যেনো মরন ফাঁদ
টানা ১০ বছর সেরা করদাতা নির্বাচিত হলেন মিরাজুল ইসলাম

টানা ১০ বছর সেরা করদাতা নির্বাচিত হলেন মিরাজুল ইসলাম

কর অঞ্চল বরিশাল এর আওতাধীন সার্কেল-৬ পিরোজপুরের সেরা কর দাতা হলেন মোঃ মিরাজুল ইসলাম। ২০১৯-২০২০ কর বছরে পিরোজপুর জেলার ১ম সর্বোচ্চ আয়কর প্রদানকারী নির্বাচিত হয়েছেন মিরাজুল ইসলাম।

আজ বৃহস্পতিবার জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান ও অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব স্বাক্ষরিত তাকে এক সন্মাননা প্রদান করা হয়।

মিরাজুল ইসলাম ২০১০-২০১১ আয়কর বছর থেকে ২০১৯-২০২০ আয়কর বছর পর্যন্ত একটানা দশ বার পিরোজপুর জেলার শ্রেষ্ট আয়কর দাতা হিসেবে সন্মাননা পেয়ে যাচ্ছেন।

মিরাজুল ইসলাম একজন সফল ব্যবসায়ী ও রাজনীতিবিদ। তিনি বর্তমানে পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

জানা গেছে, রাজনীতি ও ব্যবসার পাশাপাশি মিরাজুল ইসলাম সব সময় পিরোজপুরবাসীর সেবা করে যাচ্ছেন।যেকোনো দুর্যোগে সাধারন মানুষের পাশে থেকে তিনি কাজ করে যাচ্ছেন। নিজ অর্থায়নে পিরোজপুর জেলার ভাণ্ডারিয়া উপজেলার সকল ইউনিয়নে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে প্রায় শতাধিক জমিসহ পাকা বাড়ি উপহার  দেওয়ার জন্য কার্যক্রম শুরু করেছেন তিনি। যার প্রতিটি বাড়ি ১ লক্ষ ৭১ হাজার টাকা খরচে নির্মাণ হচ্ছে।

এর আগে, দেশের উপজেলা চেয়ারম্যানের মধ্যে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন পিরোজপুর জেলার ভাণ্ডারিয়া উপজেলার চেয়ারম্যান মিরাজুল ইসলাম। ভাণ্ডারিয়া উপজেলাবাসীর যে কোন সংকটে চেয়ারম্যান মিরাজুল ইসলাম সরকারি বরাদ্দের অপেক্ষায় না থেকে দ্রুত সমস্যা সমাধানের জন্য নিজ উদ্যোগে চেষ্টা চালিয়ে যান। এলাকাবাসীর সুবিধার্থে হাসপাতালের চিকিৎসার সরঞ্জাম কেনার জন্য আর্থিক সহযোগিতা,দ্রুত রোগী পরিবহনের জন্য অ্যাস্বুলেন্স কেনা, লকডাউনে ঘরে ঘরে খাবার পৌঁছে দেওয়া, উপজেলায় কন্টোল রুম ও হট লাইন সার্ভিস চালু, নিম্ন আয়ের মানুষকে সহায়তা,দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে অটোরিক্সা বিতরণ সহ অসংখ্য কর্মকাণ্ডের মাধ্যমে তিনি প্রশংসা কুড়িয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana