রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:১৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিশ্বকাপে কখনো মেক্সিকোর বিপক্ষে হারেনি আর্জেন্টিনা মঠবাড়িয়ায় অবৈধ ব্যান্ডরোল বিড়ির ছড়াছড়ি \ সরকার হারাচ্ছে রাজস্ব কাউখালীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ভান্ডারিয়ায় বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় নবনিযুক্ত পৌর প্রশাসক কে সংবর্ধনা ভান্ডারিয়ায় আগুন লেগে ৮টি দোকান ভস্মীভূত কাউখালী উত্তর বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন ৩ ডিসেম্বর কাউখালীতে বিপুল পরিমাণ অবৈধ জাল উদ্ধার। পিরোজপুরে টমটম- অটো মুখোমুখি সংঘর্ষে নিহত- ১ শোক সংবাদ: কামরুজ্জামান মিঠু মঠবাড়িয়ায় বন্যা পরবর্তি আশ্রয়ন এলাকা পরিদর্শণ করলো উপজেলা প্রশাসন : ইউএনও‘র কৃতজ্ঞতা স্ট্যাটার্স কাউখালী প্রেস ক্লাবের উদ্যোগে দোয়া অনুষ্ঠান স্বরূপকাঠিতে খেয়া থেকে নদীতে পড়ে নিখোঁজের ছয় ঘন্টা পরে মৃতদেহ উদ্ধার মঠবাড়িয়ায় স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত : অভিভাবকদের সচেতন থাকার পরামর্শ “কর্মচারী সংকট।প্রাথমিক শিক্ষার বেহাল দশা” ব্রাহ্মণবাড়িয়ায় ৫৬৬ বিদ্যালয়ে নেই প্রধান শিক্ষক দেশের মানুষ আগ্নেয়গিরির মতো ফুঁসে উঠছে: ফখরুল কাউখালীতে এইচএসসি পরীক্ষার্থী প্রতিপক্ষের আঘাতে যখম মঠবাড়িয়ায় জেলেদের কাছ থেকে টাকা নিয়ে গরু দেবার কথা বলে গরু ও ছাগলের বাচ্চা দেয়ার অভিযোগ ! কাউখালীতে কমিউনিটি ক্লিনিক উদ্বোধন কাউখালীতে প্রতিবন্ধী দম্পত্তির স্ত্রীর সিজারিয়াল অপারেশনের খরচ দিলেন জেলা প্রশাসক
ইন্দুরকানীতে চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাই

ইন্দুরকানীতে চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাই

পিরোজপুরের ইন্দুরকানীতে সিরাজুল ইসলাম (২৪) নামে এক ইজিবাইক চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা । মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরের দিকে তাকে ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এর আগে ওই দিন সকাল ১১টার দিকে এ ঘটনা ওই ইজিবাইকটি ছিনতাই হয় বলে ভুক্তভোগী জানান।

ভুক্তভোগী সিরাজুল ইসলাম পিরোজপুর সদর উপজেলার কালীখাতি গ্রামের পরশ আলী মল্লিকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ইজিবাইক নিয়ে বের হয় সিরাজুল। প্রথমে পিরোজপুর থেকে যাত্রী নিয়ে পাড়েরহাট আসেন চালক সিরাজুল। পরে পাড়েরহাট মোর থেকে দু’জন যাত্রী তাহার ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রোগী আছে বলে চালক সিরাজুলের ইজিবাইকে উঠে। সেখান থেকে তাদের নিয়ে ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও ভিতরে আসার পরে ওই দুই যাত্রী চালক সিরাজুলকে হাসপাতালের ভিতরে কথা বলার জন্য পুকুর পারে নিয়ে যায়। এক পর্যায়ে চালক সিরাজুল কে ওই দুই যাত্রী তাদের সাথে থাকা খাওয়ার জন্য রুটি ও পানি দেয় চালক সিরাজুল কে। চালক সিরাজুল সেগুলো খাওয়ার কিছুক্ষণ পরেই অচেতন হয়ে পরলে পুকুরের পাশে তাকে রেখে ইজিবাইক, নগদ টাকা ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে গুরুতর অবস্থায় চালক সিরাজুল কে উদ্ধার করে ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা । বর্তমানে চালক সিরাজুল ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বলেন, ইজিবাইক ছিনতাইয়ের বিষয়টি আমি জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপরাধীদের চিহ্নিত করে এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana