রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:২২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিশ্বকাপে কখনো মেক্সিকোর বিপক্ষে হারেনি আর্জেন্টিনা মঠবাড়িয়ায় অবৈধ ব্যান্ডরোল বিড়ির ছড়াছড়ি \ সরকার হারাচ্ছে রাজস্ব কাউখালীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ভান্ডারিয়ায় বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় নবনিযুক্ত পৌর প্রশাসক কে সংবর্ধনা ভান্ডারিয়ায় আগুন লেগে ৮টি দোকান ভস্মীভূত কাউখালী উত্তর বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন ৩ ডিসেম্বর কাউখালীতে বিপুল পরিমাণ অবৈধ জাল উদ্ধার। পিরোজপুরে টমটম- অটো মুখোমুখি সংঘর্ষে নিহত- ১ শোক সংবাদ: কামরুজ্জামান মিঠু মঠবাড়িয়ায় বন্যা পরবর্তি আশ্রয়ন এলাকা পরিদর্শণ করলো উপজেলা প্রশাসন : ইউএনও‘র কৃতজ্ঞতা স্ট্যাটার্স কাউখালী প্রেস ক্লাবের উদ্যোগে দোয়া অনুষ্ঠান স্বরূপকাঠিতে খেয়া থেকে নদীতে পড়ে নিখোঁজের ছয় ঘন্টা পরে মৃতদেহ উদ্ধার মঠবাড়িয়ায় স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত : অভিভাবকদের সচেতন থাকার পরামর্শ “কর্মচারী সংকট।প্রাথমিক শিক্ষার বেহাল দশা” ব্রাহ্মণবাড়িয়ায় ৫৬৬ বিদ্যালয়ে নেই প্রধান শিক্ষক দেশের মানুষ আগ্নেয়গিরির মতো ফুঁসে উঠছে: ফখরুল কাউখালীতে এইচএসসি পরীক্ষার্থী প্রতিপক্ষের আঘাতে যখম মঠবাড়িয়ায় জেলেদের কাছ থেকে টাকা নিয়ে গরু দেবার কথা বলে গরু ও ছাগলের বাচ্চা দেয়ার অভিযোগ ! কাউখালীতে কমিউনিটি ক্লিনিক উদ্বোধন কাউখালীতে প্রতিবন্ধী দম্পত্তির স্ত্রীর সিজারিয়াল অপারেশনের খরচ দিলেন জেলা প্রশাসক
মঠবাড়িয়ায় জাতীয় পার্টির নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন

মঠবাড়িয়ায় জাতীয় পার্টির নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন

পিরোজপুরের মঠবাড়িয়ার তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির (জাপা) সাধারণ সম্পাদক শফিকুল ইসলামকে (৪০) কুপিয়ে বাঁ পা বিচ্ছিন্নের ঘটনায় ওই ইউনিয়নের চেয়ারম্যানের ছোট ভাই নাসির হাওলাদারকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টার দিকে মঠবাড়িয়া থানার ওসি নূরুল ইসলাম বাদল বিষয়টি নিশ্চিত করেছেন।

শফিকুল তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক। তিনি তুষখালী গ্রামের আইয়ুব আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, তুষখালীর মুসা শরীফের সঙ্গে শফিকুলের একটি মামলা রয়েছে। ওই মামলায় হাজিরা দিতে শফিকুল বৃহস্পতিবার সকালে মোটরসাইকেলে তুষখালী থেকে মঠবাড়িয়ার উদ্দেশ্যে রওনা দেন। পিরোজপুর-মঠবাড়িয়া সড়কের মাঝেরপুলের কাছে ফরাজি বাড়ির সামনে কালভার্টের ওপরে আসামাত্রই একটি মাহেন্দ্র গাড়ি শফিকুলের গতিরোধ করে। সে সময় শফিকুল মোটরসাইকেল থেকে নেমে পেছনের দিকে দৌড় দিলে হামলাকারীরা মাহেন্দ্র থেকে নেমে তাকে ধাওয়া করে কুপিয়ে বাঁ পা বিচ্ছিন্ন করে। এলোপাতাড়ি কোপানোর কারণে শফিকুলের ভুড়ি বেরিয়ে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়। খবর পেয়ে  মঠবাড়িয়া থানা পুলিশ ও ডিবি পুলিশ এ ঘটনায় জড়িতদের আটকের জন্য অভিযান শুরু করেছে।

স্থানীয়রা আহত শফিকুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। সেখান থেকে তাকে ঢাকায় পাঠানো হয়েছে বলে জানা গেছে।

মঠবাড়িয়া থানার ওসি বলেন, ‘এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য নাসির হাওলাদারকে আটক করেছে পুলিশ।’

এদিকে, এ হামলার ঘটনায় স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট ডা. মো. রুস্তুম আলী ফরাজী তীব্র নিন্দা জানিয়েছেন। তিনি হামলায় জড়িতদের আটক করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana