রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:২৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিশ্বকাপে কখনো মেক্সিকোর বিপক্ষে হারেনি আর্জেন্টিনা মঠবাড়িয়ায় অবৈধ ব্যান্ডরোল বিড়ির ছড়াছড়ি \ সরকার হারাচ্ছে রাজস্ব কাউখালীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ভান্ডারিয়ায় বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় নবনিযুক্ত পৌর প্রশাসক কে সংবর্ধনা ভান্ডারিয়ায় আগুন লেগে ৮টি দোকান ভস্মীভূত কাউখালী উত্তর বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন ৩ ডিসেম্বর কাউখালীতে বিপুল পরিমাণ অবৈধ জাল উদ্ধার। পিরোজপুরে টমটম- অটো মুখোমুখি সংঘর্ষে নিহত- ১ শোক সংবাদ: কামরুজ্জামান মিঠু মঠবাড়িয়ায় বন্যা পরবর্তি আশ্রয়ন এলাকা পরিদর্শণ করলো উপজেলা প্রশাসন : ইউএনও‘র কৃতজ্ঞতা স্ট্যাটার্স কাউখালী প্রেস ক্লাবের উদ্যোগে দোয়া অনুষ্ঠান স্বরূপকাঠিতে খেয়া থেকে নদীতে পড়ে নিখোঁজের ছয় ঘন্টা পরে মৃতদেহ উদ্ধার মঠবাড়িয়ায় স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত : অভিভাবকদের সচেতন থাকার পরামর্শ “কর্মচারী সংকট।প্রাথমিক শিক্ষার বেহাল দশা” ব্রাহ্মণবাড়িয়ায় ৫৬৬ বিদ্যালয়ে নেই প্রধান শিক্ষক দেশের মানুষ আগ্নেয়গিরির মতো ফুঁসে উঠছে: ফখরুল কাউখালীতে এইচএসসি পরীক্ষার্থী প্রতিপক্ষের আঘাতে যখম মঠবাড়িয়ায় জেলেদের কাছ থেকে টাকা নিয়ে গরু দেবার কথা বলে গরু ও ছাগলের বাচ্চা দেয়ার অভিযোগ ! কাউখালীতে কমিউনিটি ক্লিনিক উদ্বোধন কাউখালীতে প্রতিবন্ধী দম্পত্তির স্ত্রীর সিজারিয়াল অপারেশনের খরচ দিলেন জেলা প্রশাসক
পিরোজপুরে সমাজ সেবার কর্মী পদে প্রক্সি  পরীক্ষা  দিতে গিয়ে  যুবক আটক

পিরোজপুরে সমাজ সেবার কর্মী পদে প্রক্সি  পরীক্ষা  দিতে গিয়ে  যুবক আটক

পিরোজপুরে সমাজ সেবার কর্মী পদে প্রক্সি পরীক্ষা দিতে গিয়ে জুবায়ের হোসেন নামের এক পরীক্ষার্থী আটক

 পিরোজপুর জেলা প্রতিনিধি:

পিরোজপুরে সমাজসেবার  ইউনিয়ন সমাজকর্মী পদের নিয়োগ পরীক্ষায় প্রক্সি  হিসেবে পরীক্ষা  দিতে গিয়ে  মো: জুবায়ের হোসেন নামের এক পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। আটককৃত জুবায়ের নাটেরের গুরুদাসপুর উপজেলার নাজিরহাট মোল্লাপাড়া এলাকার মো: আরশেদ আলীর পুত্র।

 

শুক্রবার (২১ অক্টোবর)  বেলা ১১ টায় পরীক্ষা  চলাকালীন সময়ে তাকে পিরোজপুর পিটিআই কেন্দ্র থেকে তাকে  আটক করা হয়েছে বলে জানিয়েছেন ওই  পিটিআই (প্রথমিক শিক্ষক প্রশিক্ষন  কেন্দ্র) সুপারিনটেনডেন্ড মোল্লা ফরিদ আহম্মেদ।

 

তিনি আরো জানান, আমাদের এই সেন্টারে ৪৫০ জনের মধ্যে ১৩৩ জন পরীক্ষার্থী অংশগ্রহন করেছে। আমরা প্রক্সি পরীক্ষার্থীকে বহিষ্কার করেছি। আমরা সবকিছু মিলিয়ে দেখলে হাতের লেখা ও বিভিন্ন দিক থেকে তাকে ভূয়া পরীক্ষার্থী হিসেবে চিহ্নিত করেছেন সদর উপজেলা নির্বাহী অফিসার মরিয়ম জাহান। সে অন্য একজনের পরীক্ষা দিতে আসছিল যা আমরা প্রথমে বুঝতে না পারলেও পরে বুঝতে পারায় বহিষ্কার করে থানায় হস্তান্তর  করেছি।

 

সদর উপজেলা নির্বাহী অফিসার মরিয়ম জাহান বলেন, আজ এনএসআই এর তথ্যের ভিত্তিতে আমি পিটিআই এর একটি কক্ষেক্ষ ম্যাজিষ্ট্রেট হিসেবে সব পরীক্ষার্থীকে করে দেখছিলাম। তখন এক প্রক্সি পরীক্ষার্থীকে আমরা পেয়েছি। পরীক্ষার্থীকে আটক করে হল সুপার মামলা দায়ের করলে তাকে পুলিশে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana