শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
পিরোজপুরের মঠবাড়িয়ায় বিট পুলিশিং এর সচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌরসভার জাতীয় শ্রমিক লীগের দ্বি-বাষিক সম্মেলন অনুষ্ঠিত মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে খাবার সরবরাহের টেন্ডারে অনিয়মের অভিযোগ মঠবাড়িয়া-ভান্ডারিয়ার মসজিদে মসজিদে মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম এর সচেতনতামূলক কর্মসূচি মঠবাড়িয়ায় ডিবি পুলিশের অভিযানে ২‘শ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক মঠবাড়িয়ায় ৯৬ ফুট উচ্চতার প্রতিমায় চালছে কালী পূজা মঠবাড়িয়ায় ১০ম শ্রেণীর ছাত্রীর হত্যার অভিযোগে মামলা স্বামী পালাতক \ গ্রেফতার- ৩ ভান্ডারিয়ায় নিখোঁজের ৬দিন পর পোনা নদী থেকে কিশোরের ভাসমান লাশ উদ্ধার আইসিটি মামলায় কাউখালী বিএনপি’র সদস্য সচিব কারাগারে কাউখালীতে দিন ব্যাপী জনসচেতনতামূলক প্রশিক্ষণ মাদক ব্যবসায়ী ও মাদকসেবিরা দেশের উন্নয়কে বাধাগ্রস্থ করে- ডিআইজি আক্তারুজ্জামান কাউখালীতে শেখ কামাল আন্ত স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতা উদ্বোধন। কাউখালীতে আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রাজাপুরে এশিয়ান টেলিভিশনের ১০ম বর্ষপূর্তি উদযাপন মঠবাড়িয়ায় ভবন নির্মাণে চাঁদা দাবী \ আদালতে মামলা ভান্ডারিয়া ইসলামী ব্যাংক কর্তৃক প্রবাসী গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ইন্দুরকানীতে বিবাহ রেজিস্টারের বিরুদ্ধে বন্য হনুমান হত্যা করে মাটি চাপা দেয়ার অভিযোগ ভান্ডরিয়ায় উপকূলীয় বাঁধ প্রকল্পে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক বিতরণ কাউখালীতে অনলাইন আবেদন না করতে পারায় ভিজিটি কার্ড থেকে বঞ্চিত অসহায় ও দুস্থ নারীরা মঠবাড়িয়ায় ডিবি পুলিশের অভিযানে ৮ হাজার জাল টাকাসহ আটক-১
মাদক ব্যবসায়ী ও মাদকসেবিরা দেশের উন্নয়কে বাধাগ্রস্থ করে- ডিআইজি আক্তারুজ্জামান

মাদক ব্যবসায়ী ও মাদকসেবিরা দেশের উন্নয়কে বাধাগ্রস্থ করে- ডিআইজি আক্তারুজ্জামান

বরিশাল রেঞ্জের উপ পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) এস এম আক্তারুজ্জামান বলেছেন মাদক ব্যবসায়ী ও সেবনকারীরা দেশের জন্য বোঝা। মাদক ব্যবসায়ী ও মাদকসেবিরা দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করে। বাংলাদেশ যুদ্ধ করে স্বাধীন হয়েছে সেই দেশে দু- চারজন ছিচকে মাদক ব্যবসায়ীর ভয়ে সবাই মুখ বন্ধ করে থাকলে হবে না। মাদক নির্মূলে সকলকে এগিয়ে আসতে হবে। মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

শনিবার সকাল ১১ টায় পিরোজপুরের ভান্ডারিয়ায় শেখ কামাল অডিটোরিয়ামে জঙ্গী, সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশ তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, একজন অবিভাবককে তার সন্তানদের প্রতি নজর রাখতে হবে, তাদের গতিবিধি লক্ষ করতে হবে। শুধু সমাবেশ না মাদক নির্মূলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। দেশের উন্নয়নে যুব সমাজ অগ্রনী ভূমিকা পালন করে। আর সেই যুব সমাজ যদি মাদকাসক্ত হয় তাহলে দেশের উন্নয়ন মূখ থুবরে পরবে। তাই দেশ থেকে মাদককে নির্মূল করতে হবে। মাদক পেলেই পুলিশের পক্ষে থেকে ব্যবস্থা নেওয়া হবে।

সমাবেশে পিরোজপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমানের সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইব্রাহী এর সঞ্চালনা সমাবেশে আন্যানের মধ্যে বক্তব্য রাখেন পিরোজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুনিরা পারভীন, ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার সীমা রানী ধর, ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুজ্জামান, ভান্ডারিয়া পৌরসভার প্রশাসক ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি  ফাইজুর রশিদ খসরু, জাতীয় পার্টি জেপির সিনিয়র সহ সভাপতি গোলাম সরওয়ার জোমাদ্দার, ভান্ডারিয়া সরকারি কলেজের প্রভাষক রিয়াজ মোরর্শেদ সেরনিয়াবাত সহ বিভিন্ন ইউনিয়নের চেয়াম্যানগণ, ইমাম, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ,  শিক্ষার্থীরা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana