শনিবার, ২৭ Jul ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
কাউখালীতে অবৈধভাবে দখলকৃত সরকারি জায়গা উদ্ধার করল উপজেলা প্রশাসন কাউখালীতে নাশকতায় মামলায় জামায়েত সেক্রেটারিসহ ৪জন গ্রেফতার কটুক্তির প্রতিবাদে পিরোজপুরে মুক্তিযোদ্ধা ও সন্তানদের মানববন্ধন কাউখালী গাঁজা সহ এক ঔষধ ব্যবসায়ী গ্রেফতার মারা গেছেন ছারছীনার পীর কাউখালীতে বিআরডিবি অফিসের জনবল সংকট, কাঙ্খিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে ভুক্তভোগী জনগণ কাউখালীতে ৪০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাউখালীতে কৃষকদের মাঝে ফলের চারা বিতরণ বালু বোঝাই বাল্ক‌হেডের ধাক্কায় ব্রিজ ভে‌ঙে খা‌লে এক বছরেও পুণ:নির্মাণ হয়নি নাজিরপুরে যে কারনে মাকে কুপিয়ে হত্যা করলো ছেলে ৯ বছরের সাজার জন্য ৩৫ বছর পালিয়েও শেষ রক্ষা হলো না স্কুল ছাত্রী অপহরণের ৩৩ দিন হলেও এখন পর্যন্ত উদ্ধার করা যায়নি কাউখালীতে ৪টি শিক্ষা প্রতিষ্ঠানে ইসলাম শিক্ষার ক্লাস নিচ্ছেন হিন্দু শিক্ষক পিরোজপুরে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে বিশেষ সেবা কার্যক্রম উদ্বোধন কাউখালী সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে দেখা গেল সাপ কাউখালী উপজেলা অস্থায়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নেই চিকিৎসক নেই বেড, রোগীদের দুর্ভোগ চরমে কাউখালীতে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্থদের মাঝে হাইজিন কিট বিতরন পিরোজপুরে দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অথের্র চেক বিতরণ কাউখালীতে জমি জমা নিয়ে সংঘর্ষে আহত ৪, গ্রেপ্তার ৪ নেছারাবাদে রিমালে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের মানবিক সহায়তা প্রদান
পর্নসাইটের জন্যই বাড়ছে ধর্ষণ!

পর্নসাইটের জন্যই বাড়ছে ধর্ষণ!

ভারতে সম্প্রতি ধর্ষণ, যৌন হেনস্তা, যৌন নির্যাতনের মতো জঘন্য অপরাধ মাথাচাড়া দিয়ে উঠেছে। কিন্তু কোনও পদক্ষেপ না নিয়ে বিবৃতি দেওয়াতে ব্যস্ত নেতামন্ত্রীরা। কেউ বলছেন, টেলিভিশনের জন্য ধর্ষণ হচ্ছে। আবার, কেউ বলছেন মোবাইলের জন্য ধর্ষণ হচ্ছে। অথচ, ধর্ষণ রুখতে শক্ত পদক্ষেপ কেউই নিচ্ছে না। এবার এই তালিকায় নাম লেখালেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। তাঁর দাবি, পর্ন সাইটের বাড়বাড়ন্তের জন্যই বাড়ছে যৌনতা সংক্রান্ত অপরাধ এবং ধর্ষণ।

ভারতের বিভিন্ন প্রান্তে ধর্ষণের ঘটনা বেড়ে যাওয়া প্রসঙ্গে বলতে গিয়ে বিহারের মুখ্যমন্ত্রী বলেন, নারীদের ওপর যে যৌন হেনস্তা বা অত্যাচার করা হচ্ছে, তার মূল কারণ হলো পর্ন সাইটের সহজলভ্যতা। পর্ন সাইটগুলিতে ধর্ষণের ভিডিও-ও থাকে। ধর্ষকরা হয়তো নিজেই সেই ভিডিও তুলে পোস্ট করে। 
তিনি বলেন, আমি কেন্দ্রীয় সরকারের কাছে অনুরোধ করব এমন সমস্ত ওয়েবসাইট নিষিদ্ধ করতে, যাতে যৌন উত্তেজনামূলক ভিডিও দেখানো হয়। 
ভারতে পর্নোগ্রাফি নিষিদ্ধ করা নিয়ে  বিতর্ক বহুদিনের। এর আগে ভারতে অধিকাংশ পর্ন সাইট বন্ধের নির্দেশ দিয়েছিল কেন্দ্রীয় সরকারও। কিন্তু, ঘুরপথে এখনও সমস্ত প্রথম সারির পর্ন সাইটই খোলা যায় দেশের বিভিন্ন প্রান্তে।


এদিকে, পর্ন সাইটের জন্যই ধর্ষণ হচ্ছে, নীতীশের এই যুক্তি মানতে নারাজ নেটিজেনরা। তাঁরা উল্টো বিহারের মুখ্যমন্ত্রীকেই তোপ দাগছেন। 
নেটিজেনরা বলছেন, পর্ন সাইটের মতোই ঘনিষ্ঠ দৃশ্য দেখানো হয় সি গ্রেডের ভোজপুরী ছবিতেও। নীতীশের উচিত, আগে ভোজপুরী ছবি তৈরি বন্ধ করা। 

একজন মুখ্যমন্ত্রী হয়ে নীতীশ কী করে এমন দায়িত্বজ্ঞানহীন মন্তব্য করলেন, সে প্রশ্নও তুলছেন অনেকে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!