সোমবার, ২৭ Jun ২০২২, ০৬:০৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
সিসি টিভি ফুটেজে গরু চোর সনাক্ত চার চোর জেল হাজতে রোমাঞ্চকর ম্যাচে রাসেলকে হারাল বসুন্ধরা কিংস পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কাউখালীতে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি ‘এই আনন্দের দিনে কারও প্রতি ঘৃণা নয়, কারও প্রতি বিদ্বেষ নয়’ পদ্মা সেতু উদ্বোধন: স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধন খাম ও সিলমোহর প্রকাশ পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় উপনির্বাচনে সদস্য পদে আব্দুর রহমান নির্বাচিত ভান্ডারিয়ায় ধর্ষক শামীমের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কাউখালী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত
সংবাদ পাঠিকা থেকে টেলিভিশন অভিনেত্রী

সংবাদ পাঠিকা থেকে টেলিভিশন অভিনেত্রী

বাংলাভিশনের সংবাদ পাঠিকা রেহনুমা মোস্তাফা। টিভি খুললেই নিয়মিত সংবাদ পড়তে দেখা যায় তাকে। সংবাদ পাঠিকা হিসেবে পার করেছেন দীর্ঘ সাত বছর। ইতোমধ্যে সবার কাছে প্রিয় সংবাদ উপস্থাপক হিসেবে পরিচিতি পেয়েছেন। নর্থ-সাউথ ইউনিভার্সিটিতে জনসংযোগ বিভাগের সহকারী পরিচালক হিসেবে বর্তমানে কর্মরত রয়েছেন। সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের এমফিল থিসিসের জন্য ইউজিসি বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের বিশেষ অনুদান পেয়েছেন।

ছোটবেলা থেকেই স্বপ্ন ছিল নিজেকে পর্দায় দেখার। সংবাদ উপস্থাপক হিসেবে সেই ইচ্ছার কিছুটা পূরণ হলেও এবার সম্পূর্ণভাবে নিজেকে মেলে ধরেছেন। এর আগে নির্মাতা সোহেল আরমানে ‘রাজপুত্র’ নাটকে অভিনয় করেছিলেন। এবার নতুন দুটি নাটকে অভিনয় করেছেন। যেগুলো রয়েছে প্রচারের অপেক্ষায়। এরমধ্যে একটি চয়নিকা চৌধুরীর নির্মাণে ও প্রীতি দত্তের রচনায় ইরফান সাজ্জাদের বিপরীতে নাটক ‘সংসার’।

অন্যটি মুরসালিন শুভ’র পরিচালনায় ‘ভাড়াটিয়া’। এটির গল্প শাম্মী খানম সুমি এবং চিত্রনাট্য গল্পের বাড়ি টিম। মিশু সাব্বিরের বিপরীতে তিনি নাটকটিতে অভিনয় করেছেন। নাটক দুটি শ্রীঘ্রই বেসরকারি যেকোন চ্যানেলে প্রচার হবে।
নাটকে অভিনয় প্রসঙ্গে রেহনুমা বলেন, ‘ইচ্ছা ছিল নিজেকে পর্দায় দেখার। সে ইচ্ছা থেকেই সংবাদ পাঠিকার পেশায় আসা। এই কাজটি আমি ভীষণ উপভোগ করি। তবে মিডিয়ার অন্য কাজ করতেও আগ্রহী ছিলাম। সেই হিসেবে কিছু বিশেষ নাটকে অভিনয় করছি। অভিনয় করার অনেক প্রস্তাব ছিল, কিন্তু করা হয়নি। বলা যায়, সময়-সুযোগ করেই কাজগুলো করা। সামনে ব্যাটে-বলে মিলে গেলে আরও করব।’ ফেনীর মেয়ে রেহনুমা মোস্তাফা। বাবা সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী নুরুল মোস্তাফা। আন্তর্জাতিকভাবে ভারত সরকারের রাষ্ট্রীয় অতিথিও হয়েছেন বহু প্রতিভার অধিকারী রেহনুমা মোস্তফা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana