বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ কাউখালীতে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত ভান্ডারিয়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত পিরোজপুরে বাস অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৭ জন নিহত কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ ই মার্চ উদযাপিত
সংবাদ পাঠিকা থেকে টেলিভিশন অভিনেত্রী

সংবাদ পাঠিকা থেকে টেলিভিশন অভিনেত্রী

বাংলাভিশনের সংবাদ পাঠিকা রেহনুমা মোস্তাফা। টিভি খুললেই নিয়মিত সংবাদ পড়তে দেখা যায় তাকে। সংবাদ পাঠিকা হিসেবে পার করেছেন দীর্ঘ সাত বছর। ইতোমধ্যে সবার কাছে প্রিয় সংবাদ উপস্থাপক হিসেবে পরিচিতি পেয়েছেন। নর্থ-সাউথ ইউনিভার্সিটিতে জনসংযোগ বিভাগের সহকারী পরিচালক হিসেবে বর্তমানে কর্মরত রয়েছেন। সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের এমফিল থিসিসের জন্য ইউজিসি বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের বিশেষ অনুদান পেয়েছেন।

ছোটবেলা থেকেই স্বপ্ন ছিল নিজেকে পর্দায় দেখার। সংবাদ উপস্থাপক হিসেবে সেই ইচ্ছার কিছুটা পূরণ হলেও এবার সম্পূর্ণভাবে নিজেকে মেলে ধরেছেন। এর আগে নির্মাতা সোহেল আরমানে ‘রাজপুত্র’ নাটকে অভিনয় করেছিলেন। এবার নতুন দুটি নাটকে অভিনয় করেছেন। যেগুলো রয়েছে প্রচারের অপেক্ষায়। এরমধ্যে একটি চয়নিকা চৌধুরীর নির্মাণে ও প্রীতি দত্তের রচনায় ইরফান সাজ্জাদের বিপরীতে নাটক ‘সংসার’।

অন্যটি মুরসালিন শুভ’র পরিচালনায় ‘ভাড়াটিয়া’। এটির গল্প শাম্মী খানম সুমি এবং চিত্রনাট্য গল্পের বাড়ি টিম। মিশু সাব্বিরের বিপরীতে তিনি নাটকটিতে অভিনয় করেছেন। নাটক দুটি শ্রীঘ্রই বেসরকারি যেকোন চ্যানেলে প্রচার হবে।
নাটকে অভিনয় প্রসঙ্গে রেহনুমা বলেন, ‘ইচ্ছা ছিল নিজেকে পর্দায় দেখার। সে ইচ্ছা থেকেই সংবাদ পাঠিকার পেশায় আসা। এই কাজটি আমি ভীষণ উপভোগ করি। তবে মিডিয়ার অন্য কাজ করতেও আগ্রহী ছিলাম। সেই হিসেবে কিছু বিশেষ নাটকে অভিনয় করছি। অভিনয় করার অনেক প্রস্তাব ছিল, কিন্তু করা হয়নি। বলা যায়, সময়-সুযোগ করেই কাজগুলো করা। সামনে ব্যাটে-বলে মিলে গেলে আরও করব।’ ফেনীর মেয়ে রেহনুমা মোস্তাফা। বাবা সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী নুরুল মোস্তাফা। আন্তর্জাতিকভাবে ভারত সরকারের রাষ্ট্রীয় অতিথিও হয়েছেন বহু প্রতিভার অধিকারী রেহনুমা মোস্তফা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana