শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
রাষ্ট্রীয় সম্মান নিয়ে কাউখালীর বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের শেষ বিদায় কাউখালীতে ব্রীজ নির্মান কাজ ৫ বছরে শেষ না হওয়ায় জনগনের ভোগান্তি চরমে কাউখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্মার্ট জাতীয় পরিচয়পত্র উন্নত ও স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার একটি অংশ–মহিউদ্দিন মহারাজ (এমপি) মায়ের লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষার হলে দুই ভাই ভান্ডারিয়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বীর মুক্তিযোদ্ধা শাহাবুদ্দিন শাহ বাবুল মারা গেছেন পিরোজপুরে প্রতারণা মামলায় এহ্সান গ্রুপের অফিস সহকারী নাজমুল গ্রেফতার কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীদের ব্যাপক প্রচারনা ভান্ডারিয়া বিহারী লাল মিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া নাজিরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত কাউখালীতে উপজেলা প্রশাসন অনাবাদি জমি আবাদে আনার উদ্যোগ গ্রহণ করেছে কাউখালীতে অবৈধ জাল দিয়ে মাছ ধরার অপরাধে জেলেকে পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত কাউখালীতে অগ্নিকাণ্ডে বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে সংসদে ইমাম-মুয়াজ্জিনের সম্মানজনক ভাতা দাবি মহিউদ্দীন মহারাজের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটি সদস্য হয়েছে মহিউদ্দীন মহারাজ পিরোজপুরে উজ্জ্বল হত্যার মামলার প্রধান আসামি গ্রেপ্তার পিস্তল ঠেকিয়ে শিক্ষককে হাতুরিপেটার অভিযোগ বেবী মালেঙ্গা খ্যাত কাউখালীর ক্রিকেটার সোহাগের স্বপ্ন ছাই হয়ে যাবে অর্থাভাবে
র‌্যাবের অভিযান ভান্ডারিয়ায় ৫ ভুয়া চিকিৎসককে কারাদন্ড

র‌্যাবের অভিযান ভান্ডারিয়ায় ৫ ভুয়া চিকিৎসককে কারাদন্ড

র‌্যাবের অভিযান ভান্ডারিয়ায় ৫ ভুয়া চিকিৎসককে কারাদন্ড

র‌্যাব-৮ এর একটি দল পিরোজপুরের ভাণ্ডারিয়া পৌর শহরে আজ সোমবার দুপুরে অভিযান চালিয়ে ৪জন ভুয়া দন্ত চিকিৎসক ও একজন হারভাঙা চিকিৎসককে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে কারাদন্ডাদেশ প্রদান করেছে। এ ছাড়া ৫জন ভুয়া চিকিৎসকের ৫টি চেম্বার ও ক্লিনিক সিলগালা করা হয় এবং ক্লিনিকের ঘর মালিকের কাছ থেকে জড়িমানা আদায় করা হয়।
হাড়ভাঙা ক্লিনিকের মালিক ও চিকিৎসক শামীম আকনকে ২ বছরের জেল, দন্ত চিকিৎসক ও জনতা দাতঘরের মালিক মোঃ ফাইজুল হক রানাকে ৬ মাস, পলাশ ডেন্ডাল এন্ড হারবাল কেয়ারের মালিক মহিউদ্দিন আহমেদ পলাশকে ৬ মাস, বেঙ্গল ডেন্টাল কেয়ারের মালিক ও দন্ত চিকিৎসক জসিম উদ্দিন শাহীনকে ৪ মাস, লাকি ডেন্টাল কেয়ার এর মালিক ও দন্ত চিকিৎসক মোঃ বাবুল হোসেন নিরবকে ২ মাস এবং ঘর মালিক আব্দুল কাদের হাওলাদার হাড়ভাঙা ক্লিনিকের কাছে ঘর ভাড়া দেয়ায় ১৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। উল্লেখিত ৫ জন ভুয়া ডাক্তারের চেম্বার ও ক্লিনিক সিলগালা করা হয়। প্রকাশ থাকে যে শামীম আকন বহুদিন ধরে জাব দিয়ে ভাঙ্গা হাড় জোড়া লাগানোর মত চিকিৎসা দিয়ে আসছে। এক্ষেত্রে সে গাছগাছালি ছাড়াও গরুর মূত্র চিকিৎসা উপকরণ হিসেবে ব্যবহার করে এবং ইট দিয়ে ভাঙ্গা হাত বা পায়ে টানা দেয়। তার কোন ধরনের প্রাতিষ্ঠানিক শিক্ষা না থাকার পরেও এ ধরনের গুরুত্বপূর্ণ রোগের চিকিৎসা করে। তার ক্লিনিক থেকে ৫ জন রোগীকে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানান্তরিত করা হয়েছে। এ অভিযানের সময় পিরোজপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াছিন খন্দকার, র‌্যাব-০৮ এর সহকারি পরিচালক এ.এস.পি মোঃ ইতেখারুজ্জামান ও মেডিকেল অফিসার ডাঃ মোঃ এ. এইচ. এম. ফাহাদ, তাদের সম্মূখে তারা তাদের স্বপক্ষের কোনো বৈধ কাগজপত্র দেখাতে ব্যর্থ হওয়ায় এবং দোষ স্বীকার করায় ভ্রাম্যমান আদালত তাদের বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana