সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০১:২৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় ২৫ ও ২৬ এপ্রিল স্পেশালাইজড মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হবে ভান্ডারিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২ বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ
ভাড়া করা হুজুরের দোয়া কবুল হয় না: গণপূর্তমন্ত্রী

ভাড়া করা হুজুরের দোয়া কবুল হয় না: গণপূর্তমন্ত্রী

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম যুবকদের উদ্দেশে বলেছেন, যুবক বয়সের ইবাদত আল্লাহর কাছে খুবই প্রিয়। আর বুড়ো বয়সে ইবাদত করলে তা কবুল হতে সমস্যা হয়।

তিনি বলেন, মাদক, জুয়া, ইভটিজিং পরিহার করে নিজেকে আল্লাহর ইবাদতে নিয়োজিত করুন। পিতা-মাতার মৃত্যুর পর নিজে দোয়া করুন। কেননা ভাড়া করা হুজুর দিয়ে দোয়া করলে তা কবুল হয় না।

শুক্রবার রাতে উপজেলার সাতকাছিমা মাদরাসা মাঠে ৩ দিনব্যাপী ৭৯তম ওয়াজ মাহফিলের প্রথম দিনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

মন্ত্রী উপস্থিত জনগণের উদ্দেশে বলেছেন, মনে রাখবেন মৃত্যু নিশ্চিত, সময়টা অনিশ্চিত। মানুষের জন্মের সিরিয়াল আছে কিন্তু মৃত্যুর কোনো সিরিয়াল নেই। যে কোনো সময় যে কারো মৃত্যু হতে পারে।

তিনি বলেন, এ পৃথিবীর অঢেল সম্পদে কোনো লাভ নেই। লাভ আছে আপনার নেক আমল ও নেক সম্পদ। তাই সম্পদ তৈরি না করে নেক সন্তান তৈরির জন্য বিনিয়োগ করুন। মনে রাখবেন সৎ পুত্র কুলের ভূষণ আর অসৎ পুত্র আপনার-আমার বংশানুক্রম ধ্বংস করে দিতে পারে।

মন্ত্রী বলেন, অনেকে আছে যারা ইসলামকে নিয়ে অপব্যাখ্যা দেন। বিশ্বের কিছু মুসলমান আছে যারা ইসলামের নামে আইএসসহ জঙ্গি কর্মকাণ্ডে লিপ্ত হয়। মানুষ হত্যাসহ আত্মাহূতি দেয়। ইসলামে এটা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার একটি ইসলাম বান্ধব সরকার। সব সময় আওয়ামী লীগ ইসলামের জন্য কাজ করে যাচ্ছে। জাতির পিতা শেখ মুজিবুর রহমানই প্রথম ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন। আর তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কওমি মাদরাসা শিক্ষাব্যবস্থাকে স্বীকৃতি দিয়ে মাস্টার্সের সমমান দিয়েছেন। এই সরকারই প্রথম সম্পূর্ণ সরকারি টাকায় দেশের আলমদের হজ্ পালনের ব্যবস্থা করেছেন।

 

 

সুত্র দৈনিক যুগান্তর

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana