সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় ২৫ ও ২৬ এপ্রিল স্পেশালাইজড মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হবে ভান্ডারিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২ বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ
ইন্দুরকানীতে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা

ইন্দুরকানীতে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা

পিরোজপুরের ইন্দুরকানীতে মাদকাসক্ত ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পুলিশের হাতে তুলে দিলেন মুক্তিযোদ্ধা পিতা। পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার উপজেলার চন্ডিপুর গ্রামের মুক্তিযোদ্ধা ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মো. হাবিবুর রহমানের ছেলে বালিপড়া ইউনিয়ন ছাত্রলীগের সদস্য মো. সজীব হাওলাদার অনিক (২০) নেশার টাকা না পেয়ে তার পিতা-মাতাকে মারধর করে। পরে পিতা পুলিশে খবর দিয়ে তাদের হাতে মাদকাসক্ত ছেলেকে তুলে দেন।

স্বজনেরা বলেন, সোমবার বিকালে অনিক তার পিতার কাছে নেশা করার জন্য টাকা দাবি করে। কিন্তু টাকা না দেওয়ায় অনিক পিতা-মাতাকে মারধর করে এবং তার পিতার মুক্তিযোদ্ধা সনদ, জমিজমার দলিল, পর্চাসহ প্রয়োজনীয় কাগজপত্র ছিঁড়ে ফেলে।

অনিক দীর্ঘদিন ধরে মাদক সেবন ও ব্যবসা করে। পরিবারের লোকজন শত চেষ্টা করেও তাকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে পারেনি।

অনিকের পিতা জানান, আমার ছেলে মাদক সেবনের জন্য টাকা দাবি করলে আমি টাকা না দেওয়ায় আমাকে ও আমার স্ত্রীকে মারধর করে এবং দাও নিয়ে আমাদের কোপাতে আসে। পরে আমি নিরুপয় হয়ে ইন্দুরকানী থানা পুলিশে খবর দিয়ে তাদের হাতে ছেলেকে তুলে দেই।

এ ব্যাপারে ইন্দুরকানী থানার ওসি মো. হাবিবুর রহমান জানান, নেশাগ্রস্ত ছেলে পিতা-মাতাকে মারধরের খবর শুনে তাকে আমরা থানায় নিয়ে আসি। পরে মঙ্গলবার নেশাগ্রস্ত অনিককে সংশোধনের জন্য বরিশাল মাদক নিরাময় কেন্দ্রে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana