সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:০২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
কাউখালীতে অবৈধ ঝাটকা ও পঁচা মাছ বিক্রি! ৪ জেলেকে মোবাইল কোর্ট সাজা প্রদান করেন ভান্ডারিয়ায় ২৫ ও ২৬ এপ্রিল স্পেশালাইজড মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হবে ভান্ডারিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২ বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত
পরকীয়ায় বাধা’ সন্তানকে মাটি চাপা দিয়ে হত্যার চেষ্টা মায়ের

পরকীয়ায় বাধা’ সন্তানকে মাটি চাপা দিয়ে হত্যার চেষ্টা মায়ের

সাতক্ষীরায় ফাহিম হোসেন নামের দুই বছরের শিশুকে জীবন্ত মাটি চাপা দিয়ে হত্যার চেষ্টা করেছে পাষন্ড মা শামিমা আক্তার বন্যা।

রোববার দুপুর আড়াই টার দিকে দেবহাটা উপজেলার পুষ্পকাটি এলাকায় অমানবিক এ ঘটনাটি ঘটে। পরে স্থানীয় গ্রামবাসী শিশু ফাহিমকে উদ্ধার করে।

স্থানীয় বাসিন্দা ও প্রতিবেশী শাহিনুর রহমান জানান, শামিমা আক্তার বন্যা পুষ্পকাটি গ্রামের ইব্রাহিম হোসেনের মেয়ে। কয়েকবছর আগে সদর উপজেলার কালিন্দি ছয়ঘরিয়া গ্রামের মৃত. আব্দুল হাইয়ের ছেলে আর্মড পুলিশ শিবলুর সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। বর্তমানে শিবলু আর্মড পুলিশ ব্যাটালিয়ানে কর্মরত রয়েছেন।

তিনি বলেন, বিয়ের আগে উপজেলার দক্ষিন আলীপুর গ্রামের খবির উদ্দীনের ছেলে সুজন হোসেনের সাথে প্রেমের সম্পর্ক ছিল শামীমা আক্তার বন্যার। ঘটনাটি জানতে পেরে বিয়ের পরে বিভিন্ন সময় স্বামী ও তার পরিবারের সঙ্গে মনোমালিন্য শুরু হয়। এরই মধ্যে জন্ম নেয় শিশুপুত্র ফাহিম। মনোমালিন্যের কারণে শিশু ফাহিমকে নিয়ে বন্যা পুষ্পকাটিতে বাবার বাড়িতে চলে আসে। এরপর দীর্ঘ সময় বন্যার সঙ্গে যোগাযোগ করেন না স্বামী আর্মড পুলিশ সদস্য শিবলু।

অন্যদিকে, বন্যার মায়ের সঙ্গে কুলিয়ার হামজা মেশিনারিজের মালিক আলী হামজার পরকীয়ার সম্পর্ক রয়েছে। এ ঘটনার জের ধরে চলতি বছরেই পারিবারিক কলহ বাড়তে থাকে। এক পর্যায়ে বন্যার বাবা ইব্রাহিম সংসার ত্যাগী হয়ে কর্মসংস্থানের খোঁজে বিদেশে চলে যান। মায়ের পরকীয়ায় বাধা দিতে গিয়েও প্রতিনিয়ত মায়ের নির্যাতনের শিকার হতে হয় বন্যাকে। একদিকে স্বামী ও শ্বশুর বাড়ীর লোকজনের নির্যাতন অন্যদিকে পরকীয়ায় বাধা দেওয়ায় মায়ের নির্যাতন। এতে হতাশা ও মানসিক যন্ত্রনায় অতিষ্ট হয়ে রোববার দুপুরে বাড়ির আঙিনায় গর্ত খুড়ে শিশুপুত্র ফাহিম হোসেনকে জীবন্ত মাটি চাপা দিয়ে হত্যার চেষ্টা করে বন্যা। প্রতিবেশী লিয়াকাতের স্ত্রী ঘটনাটি দেখতে পেয়ে গর্ত থেকে শিশু ফাহিমকে উদ্ধার করে।

এদিকে, এ ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে সোমবার বিকেলে ঘটনাটির বিস্তারিত জানতে সংবাদকর্মীরা হাজির হলে শিশু ফাহিমকে ঘরের মধ্যে তালাবদ্ধ করে রেখে বন্যাসহ বাকিরা পালিয়ে যায়।

বাড়ি ছেড়ে পালিয়ে যাওয়ায় শিশু ফাহিমের মা শামীমা আক্তার বন্যার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। অন্যদিকে, বাবা আর্মড পুলিশ সদস্য শিবলুর সঙ্গে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও ফোন ধরেন নি।

এ বিষয়ে দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমারা সাহা বলেন, ঘটনাটি আমাকে কেউ অবহিত করেন। খোঁজ খবর নিচ্ছি।

 

 

 

সুত্র বাংলাদেশ জার্নাল

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana