রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৪:০০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
কাউখালীতে জোয়ারের পানিতে ২৫ গ্রাম প্লাবিত শোক দিবস পালনে শিক্ষা প্রতিষ্ঠানে অনুদান দিলেন মিরাজুল ইসলাম কোন সরকার বঙ্গবন্ধুর হত্যার বিচারের দায়িত্ব নেয়নি-মহিউদ্দিন মহারাজ ইন্দুরকানীতে নদীর চর থেকে অজ্ঞাত যুবকের অর্ধ গলিত মরদেহ উদ্ধার ইন্দুরকানীতে থ্যালাসেমিয়ায় আক্রান্ত শিশু সুমাইয়ার পাশে দাঁড়ালো চন্ডিপুর ইউনিয়ন মানবিক কল্যান পরিষদ নাজিরপুরে ভাইয়ের পরিবারকে মিথ্যা মামলা দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভূগী মঠবাড়িয়ায় শিক্ষকদের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা সৎ মেয়েকে নিয়ে পালানো যুবক গ্রেপ্তার, প্রকাশ্যে ফাঁসির দাবি স্ত্রীর কাউখালীতে পাইপগানসহ দুইজন গ্রেফতার মঠবাড়িয়ায় পরকিয়ার জেরে বিউটিশিয়ান নারী খুন : ঘাতক স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেপ্তার সংকট মোকাবিলায় এলএনজি আমদানিই ভরসা: প্রধানমন্ত্রীর জ্বালানি উপদেষ্টা হেলিকপ্টার দুর্ঘটনা : চলেই গেলেন র‍্যাব কর্মকর্তা ইসমাইল ভান্ডারিয়া থেকে ছেড়ে যাওয়া মনিংসান লঞ্চের ধাক্কায় বাল্কহেড ডুবে ২ শ্রমিক নিখোঁজ ভান্ডারিয়ায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত কৃষি কর্মকর্তা কর্তৃক সাংবাদিক হেনস্তার প্রতিবাদে চট্টগ্রামে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি গঠন কাউখালীতে সংসারের হাল ধরতে বাবার পেশা খেয়া ঘাটের মাঝি হলেন স্কুল ছাত্রী মুনিরা ভান্ডারিয়ায় টাস্কফোর্স কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় ওয়ার্ল্ড ভিশনের দুর্যোগ সামগ্রী বিতরণ ভান্ডারিয়ায় ফুটপাতের অবৈধ দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান
ইন্দুরকানীতের দুর্বিত্তের দেয়া আগুনে পুড়েগেল অসহায়ের দেকান

ইন্দুরকানীতের দুর্বিত্তের দেয়া আগুনে পুড়েগেল অসহায়ের দেকান

ইন্দুরকানী প্রতিনিধিঃ
ইন্দুরকানীতে র্দুবিত্তের দেয়া আগুনে অসহায়ের দেকান ঘর সহ মালামাল পুড়ে ছাই। শুক্রবার দিত রাত্রে উপজেলার সরকারি ইন্দুরকানী কলেজ বাসস্টপের পাশের লোকমান ও সাহেব আলীর যৌথ মালিকানাধীন দোকান ঘরে কেবাকাহারা রাতের আধারে আগুনদেয়। এতে দোকানে থাতা প্রায় লক্ষাধীক টাকার মালামাল পুরে যায় । স্থানীয় সুত্রে জানায়ায় শুক্রবার গভির রাতে দুর্বিত্তেরা দোকানের নিচে কাঠদিয়ে আগুন দেয় সেই আগুন দোকানের পাটাতনে লাগে এতে দোকানের ভিতরে থাকা সব মালামাল পুড়ে যায়।
লোকমান মাদবর ও সাহেব আলী প্রতিদিনের মত রাতে দোকান বন্ধ করে বাড়ি চলে যায়। রতে যখন স্থানিয়রা দোকনে আগুন দেখে নিভানো চেস্টা করে ও লোকমানকে খবর দিলে তারা এসে দেখে সব শেষ। স্থানিয় শিক্ষক মাহমুদ সহ থানার টহল পুলিশ মিলে আগুন নেভানোর চেস্টা করে আগুন নিয়ন্ত্রে আনে কিন্তু দোনের মালামাল রক্ষা করা যায়নি। সব হাড়িয়ে  নিঃশ্ব দোকান মালিকগন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana