শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
রাষ্ট্রীয় সম্মান নিয়ে কাউখালীর বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের শেষ বিদায় কাউখালীতে ব্রীজ নির্মান কাজ ৫ বছরে শেষ না হওয়ায় জনগনের ভোগান্তি চরমে কাউখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্মার্ট জাতীয় পরিচয়পত্র উন্নত ও স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার একটি অংশ–মহিউদ্দিন মহারাজ (এমপি) মায়ের লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষার হলে দুই ভাই ভান্ডারিয়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বীর মুক্তিযোদ্ধা শাহাবুদ্দিন শাহ বাবুল মারা গেছেন পিরোজপুরে প্রতারণা মামলায় এহ্সান গ্রুপের অফিস সহকারী নাজমুল গ্রেফতার কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীদের ব্যাপক প্রচারনা ভান্ডারিয়া বিহারী লাল মিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া নাজিরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত কাউখালীতে উপজেলা প্রশাসন অনাবাদি জমি আবাদে আনার উদ্যোগ গ্রহণ করেছে কাউখালীতে অবৈধ জাল দিয়ে মাছ ধরার অপরাধে জেলেকে পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত কাউখালীতে অগ্নিকাণ্ডে বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে সংসদে ইমাম-মুয়াজ্জিনের সম্মানজনক ভাতা দাবি মহিউদ্দীন মহারাজের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটি সদস্য হয়েছে মহিউদ্দীন মহারাজ পিরোজপুরে উজ্জ্বল হত্যার মামলার প্রধান আসামি গ্রেপ্তার পিস্তল ঠেকিয়ে শিক্ষককে হাতুরিপেটার অভিযোগ বেবী মালেঙ্গা খ্যাত কাউখালীর ক্রিকেটার সোহাগের স্বপ্ন ছাই হয়ে যাবে অর্থাভাবে
ধোনিকে ধুয়ে দিলেন শেবাগ, ছাড় দেননি কোহলিকেও!

ধোনিকে ধুয়ে দিলেন শেবাগ, ছাড় দেননি কোহলিকেও!

রোটেশন পদ্ধতির অজুহাতে ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি দলের সিনিয়র ক্রিকেটারের বাদ দিয়েছিলেন। এমনই অভিযোগ করলেন দেশটির সাবেক ক্রিকেটার বীরেন্দ্র শেবাগ।

একটি লাইভ অনুষ্ঠানে ধোনিকে ধুয়ে দিলেন শেবাগ। বরাবরই তিনি ঠোঁট কাটা। কাউকে তোয়াক্কা না করে কথা বলতে পারেন। এদিন অনুষ্ঠানেও তেমনটাই করলেন বীরু। বহু পুরনো কথা। তবে এখনও যে সেই বাদ পড়া তাকে যন্ত্রণা দেয় সেটা বুঝিয়ে দিলেন মারমুখি এ ওপেনার। শেবাগের মূল অভিযোগ, ধোনি দলের ক্রিকেটারদের সঙ্গে কোনো আলোচনা করতেন না।
শেবাগ এদিন বললেন, ”ধোনি অস্ট্রেলিয়ায় গিয়ে বলেছিল, ব্যাটিং অর্ডারের প্রথম তিনজন মন্থর গতির ফিল্ডার। তবে এই নিয়ে সে কখনও আমাদের সঙ্গে কোনো রকম আলোচনা করেনি। টিম মিটিং-এ সে কখনও বলেনি, আমরা ধীর গতির ফিল্ডার। আমরা মিডিয়া থেকেই আমাদের অবস্থা জানতে পারি। ধোনি সংবাদ সম্মেলনে বলেছিল, আমরা স্লো ফিল্ডার। কিন্তু টিম মিটিং-এ এই নিয়ে কখনও কোনো কথা বলেনি। টিম মিটিংয়ে তখন আলোচনা হত রোহিত শর্মাকে নিয়ে। নতুন ক্রিকেটার তখন রোহিত। ওকে খেলানোর প্রয়োজনীয়তা নিয়ে আলোচনা হতো। আর তাই রোটেশন করার কথা বলা হতো।’

বিরাট কোহলির অধিনায়কত্ব নিয়েও প্রশ্ন তোলেন বীরু। বললেন, ”ঋষভ পন্থকে তো বারবার বাদ দেওয়া হচ্ছে। তা হলে সে কীভাবে রান করবে? শচীন ডেন্ডুলকারকেও যদি বাদ দেওয়া হত, তাহলে রান করতে পারত? পন্থকে ম্যাচ উইনার বলা হচ্ছে। এদিকে খেলানো হচ্ছে না। সে ধারাবাহিক নয় বলে! আমাদের সময়ে ক্যাপ্টেন প্রতিটা ক্রিকেটারের সঙ্গে কথা বলত। জানি না বিরাট সেসব করে কিনা! তবে অনেকে বলে, রোহিত শর্মা এশিয়া কাপের সময় অধিনায়ক হিসেবে দলের সবার সঙ্গে কথা বলত।”

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana