সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১২:২৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
কৃষি কর্মকর্তা কর্তৃক সাংবাদিক হেনস্তার প্রতিবাদে চট্টগ্রামে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি গঠন কাউখালীতে সংসারের হাল ধরতে বাবার পেশা খেয়া ঘাটের মাঝি হলেন স্কুল ছাত্রী মুনিরা ভান্ডারিয়ায় টাস্কফোর্স কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় ওয়ার্ল্ড ভিশনের দুর্যোগ সামগ্রী বিতরণ ভান্ডারিয়ায় ফুটপাতের অবৈধ দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান ভান্ডারিয়ায় বজ্রপাতে কৃষকের ৪ মহিষের মৃত্যু ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধাদের অনশন চার ঘন্টা পর প্রত্যাহার ভান্ডারিয়ায় দুই সন্তানের জননীকে ধর্ষনের চেষ্টা॥ লম্পটের আংশিক লিঙ্গ কর্তন কারারক্ষী পদে চাকুরীর প্রলোভন অর্থ আদায় ভান্ডারিয়ায় প্রতারক চক্রের দুই সদস্য গ্রেপ্তার ভান্ডারিয়ায় পাওনা টাকা চাওয়ায় দোকানীকে গরম পানি দিয়ে ঝলসে দেওয়া অভিযোগ (ভিডিও) ভান্ডারিয়ায় পাওয়ার গ্রিডে আগুন ৫ উপজেলায় বিদ্যুৎ সরবরাহ ৪ ঘন্টা বন্ধ কাউখালীতে এনজিও ঋনে সাধারণ মানুষ জর্জরিত মঠবাড়িয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে প্রশিক্ষণ ও উপকরন বিতরণ কাউখালীতে মাঠ পর্যায়ে কৃষকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত সার্ক জার্নালিষ্ট ফোরাম বাংলাদেশ চাপ্টার এর কমিটি ঘোষণা ইন্দুরকানীতে সাঈদীর মামলার রাষ্ট্রপক্ষের সাক্ষীর মৃত্যু পিরোজপুরে জাল টাকা ব্যবসায়ীর ১৪ বছরের কারাদন্ডাদেশ ভান্ডারিয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ মামলার আসামী র‌্যাবের হাতে গ্রেফতার কাউখালীতে হাতুড়ে ডাক্তার ও কবিরাজদের খপরে পড়ে সাধারণ মানুষ প্রতারণা শিকার
স্ত্রীর অ্যাকাউন্টে ৩০ কোটি টাকা! অজ্ঞান হওয়ার অবস্থা ফুল ব্যবসায়ীর!

স্ত্রীর অ্যাকাউন্টে ৩০ কোটি টাকা! অজ্ঞান হওয়ার অবস্থা ফুল ব্যবসায়ীর!

ভারতের কর্নাটকের চান্নাপাটনা শহরের সাধারণ ফুল ব্যবসায়ী সাইদ মালিক বোরহান। সম্প্রতি বাড়ির লোক অসুস্থ হওয়ায় টাকার জন্য হন্যে হয়ে ঘুরতে থাকেন। কিন্তু হঠাৎ করে জানতে পারেন তার স্ত্রীর অ্যাকাউন্টে ৩০ কোটি টাকা আছে!

আর এই তথ্য জানতে পেরেই আকাশ থেকে পড়েন সাইদ। কারণ স্ত্রীর অ্যাকাউন্টে এত টাকা কোথা থেকে এলো তা কিছুই জানেন না। পরিবারের এক সদস্যের চিকিৎসার জন্য যখন সাইদ টাকার খোঁজ করছিলেন।
এর মধ্যে গত ২ ডিসেম্বর তার বাড়িতে এসে হাজির হন ব্যাংকের অফিসাররা।

তারা জানান, স্ত্রী রেহানার অ্যাকাউন্টে বড় অঙ্কের টাকা জমা পড়েছে। সেই টাকার উৎস জানতে চান তারা। শুনেই আকাশ থেকে পড়েন সাইদ। শেষে স্ত্রী ও স্বামীকে ব্যাংকে দেখা করতে বলেন কর্মকর্তারা।

সাইদ জানিয়েছেন, ব্যাংকে গেলে সেখানকার কর্মীরা তাদের ওপর চিৎকার করে মানসিক চাপ তৈরির চেষ্টা করেন। এমনকি ব্যাংক কর্মচারীরা চাইছিলেন একটি নথিতে সই করিয়ে নিতে। কিন্তু সাইদ জানিয়ে দেন, তিনি এমন কোনো নথিতে সই করবেন না।

জানা গেছে, কিছু দিন আগে সাইদ অনলাইনে একটি শাড়ি কেনেন। তার পর তার কাছে একটি ফোন আসে, অন্য প্রান্তে থেকে বলা হয়-তিনি একটি গাড়ি জিতেছেন, তাই ব্যাংক ডিটেলস লাগবে। সেই মতো তথ্য দিয়েও দেন সাইদ। তার পরই সম্ভবত তার স্ত্রীর অ্যাকাউন্টে এই ৩০ কোটি টাকা জমা পড়ে। কিন্তু কোথা থেকে এলো এই টাকা, জানার জন্য তারাও নানান চেষ্টা করেন; কিন্তু বুঝতে পারেন না।

সাইদ আয়কর দফতরে একটি অভিযোগও করেছিলেন। কিন্তু তারা কোনো তদন্ত করেনি। পরে জানুয়ারিতে সেই অভিযোগের ভিত্তিতে চান্নাপাটনা থানায় একটি তথ্যপ্রযুক্তি আইনে মামলা হয়।

চান্নাপটনা থানার এক অফিসার জানিয়েছেন, সাইদের স্ত্রীর ব্যাংক অ্যাকাউন্টে এমন অনেক লেনদেন হয়েছে, যে সম্পর্কে তিনি হয়তো কিছুই জানেন না। পুলিশ জানিয়েছে, এসব লেনদেনের পেছনে কে বা কারা রয়েছেন তা খুঁজে বের করা হবে। সূত্র: আনন্দবাজার।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana