শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
কাউখালীতে অবৈধভাবে দখলকৃত সরকারি জায়গা উদ্ধার করল উপজেলা প্রশাসন কাউখালীতে নাশকতায় মামলায় জামায়েত সেক্রেটারিসহ ৪জন গ্রেফতার কটুক্তির প্রতিবাদে পিরোজপুরে মুক্তিযোদ্ধা ও সন্তানদের মানববন্ধন কাউখালী গাঁজা সহ এক ঔষধ ব্যবসায়ী গ্রেফতার মারা গেছেন ছারছীনার পীর কাউখালীতে বিআরডিবি অফিসের জনবল সংকট, কাঙ্খিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে ভুক্তভোগী জনগণ কাউখালীতে ৪০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাউখালীতে কৃষকদের মাঝে ফলের চারা বিতরণ বালু বোঝাই বাল্ক‌হেডের ধাক্কায় ব্রিজ ভে‌ঙে খা‌লে এক বছরেও পুণ:নির্মাণ হয়নি নাজিরপুরে যে কারনে মাকে কুপিয়ে হত্যা করলো ছেলে ৯ বছরের সাজার জন্য ৩৫ বছর পালিয়েও শেষ রক্ষা হলো না স্কুল ছাত্রী অপহরণের ৩৩ দিন হলেও এখন পর্যন্ত উদ্ধার করা যায়নি কাউখালীতে ৪টি শিক্ষা প্রতিষ্ঠানে ইসলাম শিক্ষার ক্লাস নিচ্ছেন হিন্দু শিক্ষক পিরোজপুরে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে বিশেষ সেবা কার্যক্রম উদ্বোধন কাউখালী সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে দেখা গেল সাপ কাউখালী উপজেলা অস্থায়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নেই চিকিৎসক নেই বেড, রোগীদের দুর্ভোগ চরমে কাউখালীতে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্থদের মাঝে হাইজিন কিট বিতরন পিরোজপুরে দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অথের্র চেক বিতরণ কাউখালীতে জমি জমা নিয়ে সংঘর্ষে আহত ৪, গ্রেপ্তার ৪ নেছারাবাদে রিমালে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের মানবিক সহায়তা প্রদান
বৃথা গেল জাদেজা-সাইনির লড়াই, এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ হার ভারতের

বৃথা গেল জাদেজা-সাইনির লড়াই, এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ হার ভারতের

AUCKLAND, NEW ZEALAND - FEBRUARY 08: Virat Kohli of India looks on during game two of the One Day International Series between New Zealand and India at at Eden Park on February 08, 2020 in Auckland, New Zealand. (Photo by Hannah Peters/Getty Images)

দ্বিতীয় ওয়ানডেতে ভারতকে ২২ রানে হারিয়ে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতে নিলো নিউজিল্যান্ড। আজ অকল্যান্ডে ২৭৪ রানের লক্ষ্যে খেলতে নেমে ৪৮.৩ ওভারে ২৫১ রানে গুটিয়ে যায় বিরাট কোহলির দল।

১৫৩ রানেই ৭ উইকেট হারিয়ে ফেলেছিল ভারত। অষ্টম উইকেটে নবদীপ সাইনির সঙ্গে ৭৬ রানের জুটি গড়ে সফরকারী শিবিরে আশা জাগান রবীন্দ্র জাদেজা। দলীয় ২২৯ রানে আউট হন সাইনি। নয় নম্বরে ব্যাটিংয়ে নেমে ৪৯ বলে খেলেন ৪৫ রানের কার্যকরি ইনিংস। এরপর দলীয় ২৫১ রানে শেষ দুই উইকেট হারিয়ে ম্যাচটা হেরে যায় ভারত। ৭৩ বলে ৫৫ রান করা জাদেজা শেষ ব্যাটসম্যান হিসেবে আউট হন। নিউজিল্যান্ডের হয়ে ২টি করে উইকেট নেন হামিশ বেনেট, টিম সাউদি, কাইল জেমিসন ও কলিন ডি গ্র্যান্ডহোম।

অকল্যান্ডে টস জিতে নিউজিল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠান ভারত অধিনায়ক বিরাট কোহলি।

আর ব্যাট হাতে নিউজিল্যান্ডকে দারুণ শুরু এনে দেন মার্টিন গাপটিল ও হ্যানরি নিকোলস। ওপেনিং জুটিতে স্কোর বোর্ডে তারা জমা করেন ৯৩ রান। তবে শুরুর দৃঢ়তা ধরে রাখতে পারেনি কিউইরা। ১৬.৪তম ওভারে নিউজিল্যান্ডের সংগ্রহ ছিল বিনা উইকেটে ৯৩ রান। তবে পরের ১০৪ রানে আট উইকেট খুইয়ে শঙ্কায় পড়ে তারা।

৪১.৩তম ওভার শেষে নিউজিল্যান্ডের সংগ্রহ দাঁড়ায় ১৯৭/৮-এ। তবে নবম উইকেটে ৫১ বলে অবিচ্ছিন্ন ৭৬ রানের জুটি গড়ে নিউজিল্যান্ডকে লড়াইয়ের পুঁজি এনে দেন রস টেইলর ও কাইল জেমিসন। ২৭৩/৬ সংগ্রহ নিয়ে ইনিংস শেষ করে স্বাগতিকরা। আগের ম্যাচে সেঞ্চুরি হাঁকানো টেইলর খেলেন ৭৪ বলে হার না মানা ৭৩ রানের ইনিংস। আর ২৪ বল মোকবিলায় ব্যক্তিগত ২৫ রানে অপরাজিত থাকেন কিউইদের দশ নম্বর ব্যাটসম্যান কাইল জেমিসন। ভারতের বল হাতে ১০ ওভারের স্পেলে ৫৮ রানে তিন উইকেট নেন লেগস্পিনার যুজবেন্দ্র চাহাল। পেসার শার্দুল ঠাকুর দুই ও বাঁহাতি স্পিনার রবীন্দ্র জাদেজা নেন এক উইকেট। ১০ ওভারের স্পেলে ৬৪ রান দিয়ে উইকেটশূন্য থাকেন ভারতের শীর্ষ পেসার জসপ্রিত বুমরাহ। হ্যামিল্টনে সিরিজের প্রথম ওয়ানডেতে ভারতের দেয়া ৩৪৭ রান তাড়া করে জয় পায় নিউজিল্যান্ড।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!