রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৭:২০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
রাষ্ট্রীয় সম্মান নিয়ে কাউখালীর বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের শেষ বিদায় কাউখালীতে ব্রীজ নির্মান কাজ ৫ বছরে শেষ না হওয়ায় জনগনের ভোগান্তি চরমে কাউখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্মার্ট জাতীয় পরিচয়পত্র উন্নত ও স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার একটি অংশ–মহিউদ্দিন মহারাজ (এমপি) মায়ের লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষার হলে দুই ভাই ভান্ডারিয়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বীর মুক্তিযোদ্ধা শাহাবুদ্দিন শাহ বাবুল মারা গেছেন পিরোজপুরে প্রতারণা মামলায় এহ্সান গ্রুপের অফিস সহকারী নাজমুল গ্রেফতার কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীদের ব্যাপক প্রচারনা ভান্ডারিয়া বিহারী লাল মিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া নাজিরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত কাউখালীতে উপজেলা প্রশাসন অনাবাদি জমি আবাদে আনার উদ্যোগ গ্রহণ করেছে কাউখালীতে অবৈধ জাল দিয়ে মাছ ধরার অপরাধে জেলেকে পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত কাউখালীতে অগ্নিকাণ্ডে বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে সংসদে ইমাম-মুয়াজ্জিনের সম্মানজনক ভাতা দাবি মহিউদ্দীন মহারাজের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটি সদস্য হয়েছে মহিউদ্দীন মহারাজ পিরোজপুরে উজ্জ্বল হত্যার মামলার প্রধান আসামি গ্রেপ্তার পিস্তল ঠেকিয়ে শিক্ষককে হাতুরিপেটার অভিযোগ বেবী মালেঙ্গা খ্যাত কাউখালীর ক্রিকেটার সোহাগের স্বপ্ন ছাই হয়ে যাবে অর্থাভাবে
প্রেমিকার নগ্ন ছবি ফাঁসের হুমকি দিচ্ছেন শাদাব খান

প্রেমিকার নগ্ন ছবি ফাঁসের হুমকি দিচ্ছেন শাদাব খান

পাকিস্তানি ক্রিকেটারদের বরাবরই নারীঘটিত ঘটনার বিতর্কে থাকতে দেখা যায়। কিছুদিন আগে শাহিন শাহ আফ্রিদি ও ইমাম-উল-হক নারী কেলেঙ্কারিতে জড়ান। এবার নারী কেলেঙ্কারিতে নাম জড়ালেন পাকিস্তানের উঠতি তারকা লেগ স্পিনার শাদাব খান। দুবাইয়ের মডেল আশরিনা সাফিয়ার নগ্ন ভিডিও ও ছবি ফাঁস করার হুমকি দিয়ে নতুনভাবে বিতর্কে জড়িয়েছেন এই স্পিন অলরাউন্ডার।

শাদাব খান তার (সাফিয়া) নগ্ন ছবি ফাঁস করে দেওয়ার হুমকি দিচ্ছেন অভিযোগ করে মডেল সাফিয়া তার ইন্সটাগ্রাম পোস্টে জানান, এক পাকিস্তানি সংবাদকর্মী তাদের ব্যাপারে লেখালেখি করার পর, এই সম্পর্ক যাতে প্রকাশ্যে না আসে সেজন্য তার নগ্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস করার হুমকি দেন শাদাব।
দুবাইয়ের এই মডেল আরও জানান, প্রায় এক বছর ধরে তাদের সম্পর্ক রয়েছে। এই সম্পর্ক চলাকালে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সঙ্গে সম্পর্ক করে শাদাব।

সাফিয়া লিখেন, পাকিস্তানি ক্রিকেটার শাদাব খানের সঙ্গে সম্পর্কে জড়ানো নিয়ে আমি এবং আমার পরিবার এখন ভুগছি। শাদাব ও আমি ২০১৯ সালের মার্চ থেকে খুব কাছাকাছি যাই, লন্ডনে ওয়ানডে বিশ্বকাপে আমরা আরও ঘনিষ্ঠ হই। আমি তার খেলা দেখতে প্লেনে গায়নায় সিপিএল, বাংলাদেশ ও দুবাইতে ১৫ হাজার ডলার খরচ করেছি। তবে বাংলাদেশ ও দুবাইতে গিয়ে দেখেছি, সে অন্য মেয়েদের সঙ্গেও সময় কাটিয়েছে। আমি শাদাবকে সব সময় বিশ্বাস করেছি কেননা আমি ওকে যতই দোষ দিই না কেন ও আমাকে ওর কাছে রাখার জন্য এমন কিছু নেই যা করেনি। তবে পরবর্তীতে পাকিস্তানি এক সাংবাদিক আমাদের সম্পর্কের ব্যাপারে লিখলে, আমি যাতে এনিয়ে কোনো কথা না বলি সেজন্য শাদাব বিভিন্ন নাম্বার থেকে আমাকে ফোন দিয়ে আমার নগ্ন ছবি ফাঁস করবে বলে হুমকি দেয়।

কিছুদিন আগে এক পাকিস্তানি সাংবাদিক শাদাব-সাফিয়ার এই প্রেমের গল্প ফাঁস করেন। তারপর থেকেই শাদাব প্রেমিকাকে অস্বীকার করতে থাকেন এবং নগ্ন ছবি ফাঁস করার হুমকি দেন।

ইনস্টাগ্রামে সাফিয়া দাবি করেছেন, ‘শাদাব খান ও আমার সম্পর্ক নিয়ে অনেকে অনেক কিছুই বলছে, যা আমার ও আমার পরিবারের ওপর বিরূপ প্রভাব ফেলছে। এতদিন আমি এসব পাত্তা দিইনি। শাদাবের সঙ্গে আমার পরিচয় ২০১৯ সালের মার্চে। আমাদের সম্পর্ক আরও গভীর হয় লন্ডনে অনুষ্ঠিত ক্রিকেট বিশ্বকাপের সময়।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana