রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
দৈনিক আমার দেশ পত্রিকা খুলে দেওয়া ও মাহমুদুর রহমান এর সাজা বাতিলের দাবীতে মানববন্ধন কাউখালীতে সরকারি কর্মকর্তা কর্মচারীরা অফিসের সময়সূচী মানছে না বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত এমাদুলের পরিবারকে ভাণ্ডারিয়া বিএনপি’র আর্থিক সহায়তা প্রদান ভান্ডারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ কাউখালীতে সমুদ্রগামী মৎস্যজীবীদের মাঝে চাল বিতরণ ভান্ডারিয়ায় পুত্রবধূর দায়ের কোপে শ্বশুরের মৃত্যু গণ হত্যার দায়ে শেখ হাসিনাকে এ দেশের মাটিতে এনে ফাঁসির দাবী ভাণ্ডারিয়া সংবর্ধনা সভায় বিএনপি নেতৃবৃন্দ ভান্ডারিয়ায় বিনা চিকিৎসায় কাতরাচ্ছে গুলিবিদ্ধ নাঈম কাউখালীতে দেয়ালে দেয়ালে রং তুলির আঁচড়ে নতুন দেশের ছবি ইন্দুরকানীতে সাংবাদিকের মাকে অস্ত্রের মুখে জিম্মি করে টাকা পয়সা ও স্বর্ণালংকার লুট  ভান্ডারিয়ায় বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত কাউখালীতে ছাত্রদলের মিছিল সমাবেশ কাউখালী থানা পুলিশকে ফুল ও মিষ্টি দিয়ে বরণ করলেন উপজেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ৯ বছর পর দেশে ফিরলেন বিএনপি নেতা সালাহউদ্দিন ভবিষ্যতে রাজনীতি করা অনেক কষ্টকর হবে : স্বরাষ্ট্র উপদেষ্টা পিরোজপুরে নিজের ঘর থেকে কৃষকের হাত পা বাধা মরদেহ উদ্ধার ভান্ডারিয়ায় আশ্রয়ণ-২ প্রকল্পের পুনর্বাসিতদের প্রশিক্ষণ কোর্স এর উদ্বোধন কাউখালীতে অংশীজনের অংশগ্রহণে মৎস্য সম্পদের স্থায়িত্বশীল এবং সর্বোত্তম ব্যবহার বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হারুনকে ডিবি থেকে বদলি ভান্ডারিয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন
নাজিরপুরে এসএসসি পরীক্ষার্থীদের ট্রলার ডুবে আহত ৪

নাজিরপুরে এসএসসি পরীক্ষার্থীদের ট্রলার ডুবে আহত ৪

মোঃ দেলোয়ার হোসেন নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি:
পিরোজপুর জেলার নাজিরপুরের গাওখালী কেন্দ্রের এসএসসি পরীক্ষার্থীদের বহন করা ট্রলার ডুবে ৪ ছাত্রী গুরুতর আহত হয়েছে। আহতদের উদ্ধার করে চিকিৎসা প্রদানের কাজ চলছে বলে সেখানে আহতদের চিকিৎসা দেয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাক্তার অতনু মিত্র নিশ্চিত করেছেন। দূর্ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার (১১ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ৯টায় উপজেলার দেউলবাড়ি খালে।
জানা গেছে, চলতি এসএসসি’র পরীক্ষায় ওই দিন গনিত বিষয়ের পরীক্ষায় অংশ নিতে উপজেলার দেউলবাড়ি কেন্দ্রে পরীক্ষা দেওয়া মালিখালী ইউনিয়নের লড়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের বহন করা ট্রলারটি ওই খালের কারিকর বাড়ি সংলগ্ন স্থানে এ দূর্ঘটনা ঘটে। ওই বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক প্রভাষ কান্তি বিশ্বাস জানান, ওই দিন বিদ্যালয়ের ২৩ পরীক্ষার্থীরা পরীক্ষা দিতে রিজার্ভ করা একটি ট্রলারে করে তারা গাওখালী কেন্দ্রে যাচ্ছিলো। এ সময় গাওখালী বাজার সংলগ্ন কারিকর বাড়ির কাছে ওই খালে ডুবন্ত থাকা গত বুলবুলের আঘাতে উপড়ে পড়া একটি নারিকেল গাছের উপড়ে উঠে যায়। এতে ট্রলারটি উল্টে ডুবে যায়। এসময় ট্রলারে থাকা পরীক্ষার্থীরা সাঁতরে উঠলেও ওই ট্রলারে থাকা সম্পা মালাকার, সুমা বেপারী, তমা রায়, মিতা নাগ নামের ৪ ছাত্রী গুরুতর আহত হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মো. ফজলে বারী দৈনিক আমাদের কন্ঠকে জানান, এ দূর্ঘটনায় খবর শুনে সেখানে ৭ জনের একটি চিকিৎসকের টিম পাঠানো হয়েছে। তাদের চিকিৎসা প্রদান করে সুস্থ করা হয়েছে।
এ ব্যাপারে গাওখালী পরীক্ষা কেন্দ্রের কেন্দ্র সচীব ও গাওখালী স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. জাফর বাহাদুর এ দূর্ঘটনার বিষয় নিশ্চিত করে যুগান্তরকে জানান, ওই ট্রলারে থাকা সকল পরীক্ষার্থীই ভিজে এবং কম-বেশী পানি খেয়ে আহত হয়েছে। তবে গুরুতর আহত ৪ ছাত্রীদের চিকিৎসা দেয়া হয়েছে। তিনি আরো জানান, বরিশাল শিক্ষা বোর্ডের সাথে আলোচনা করে তাদেরকে সাড়ে ১১টায় দিকে পরীক্ষায় অংশ গ্রহনের সুযোগ দেয়া হয়েছে। মানবিক বিষয় বিবেচনা করে শিক্ষা বোর্ডের নির্দেশে তাদের নষ্ট হওয়া দেড় ঘন্টা সময় দেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!