সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
রাষ্ট্রীয় সম্মান নিয়ে কাউখালীর বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের শেষ বিদায় কাউখালীতে ব্রীজ নির্মান কাজ ৫ বছরে শেষ না হওয়ায় জনগনের ভোগান্তি চরমে কাউখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্মার্ট জাতীয় পরিচয়পত্র উন্নত ও স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার একটি অংশ–মহিউদ্দিন মহারাজ (এমপি) মায়ের লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষার হলে দুই ভাই ভান্ডারিয়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বীর মুক্তিযোদ্ধা শাহাবুদ্দিন শাহ বাবুল মারা গেছেন পিরোজপুরে প্রতারণা মামলায় এহ্সান গ্রুপের অফিস সহকারী নাজমুল গ্রেফতার কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীদের ব্যাপক প্রচারনা ভান্ডারিয়া বিহারী লাল মিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া নাজিরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত কাউখালীতে উপজেলা প্রশাসন অনাবাদি জমি আবাদে আনার উদ্যোগ গ্রহণ করেছে কাউখালীতে অবৈধ জাল দিয়ে মাছ ধরার অপরাধে জেলেকে পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত কাউখালীতে অগ্নিকাণ্ডে বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে সংসদে ইমাম-মুয়াজ্জিনের সম্মানজনক ভাতা দাবি মহিউদ্দীন মহারাজের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটি সদস্য হয়েছে মহিউদ্দীন মহারাজ পিরোজপুরে উজ্জ্বল হত্যার মামলার প্রধান আসামি গ্রেপ্তার পিস্তল ঠেকিয়ে শিক্ষককে হাতুরিপেটার অভিযোগ বেবী মালেঙ্গা খ্যাত কাউখালীর ক্রিকেটার সোহাগের স্বপ্ন ছাই হয়ে যাবে অর্থাভাবে
কেন মন ভেঙে গিয়েছিল তাপসীর?

কেন মন ভেঙে গিয়েছিল তাপসীর?

জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। সান্ড কি আঁখ সিনেমার জন্য এ বছর সমালোচকদের বিচারে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন তিনি। তবে অ্যাওয়ার্ড নিয়ে এই অভিনেত্রীর আক্ষেপও রয়েছে।

এই অভিনেত্রীর কথায়, ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত পিংক সিনেমার জন্য অ্যাওয়ার্ড না পাওয়ায় ভীষণ কষ্ট পেয়েছিলাম। এমনকি আমি মনোনয়নও পাইনি। যেগুলোতে পেয়েছিলাম পুরস্কার জিতিনি। কিন্তু সবাই সিনেমাটিতে অভিনয়ের জন্য আমার প্রশংসা করেছিল। সিনেমাটির পরিচালক সুজিত সিরকার আমাকে বলেছিলেন, নতুন পোশাক তৈরি করো, তুমি সব অ্যাওয়ার্ড জিতবে।
তবে এই ঘটনার পর আর কোনো তিক্ত অভিজ্ঞতা হয়নি বলে জানান তিনি। তাপসী বলেন, একজন নবাগত অভিনেত্রী হিসেবে অনেক আশা করেছিলাম, কিন্তু বছর শেষে যখন সেটি হলো না, আমার মন ভেঙে গিয়েছিল। তারপর আর কোনো ঘটনা আমাকে এইভাবে আঘাত করেনি। এখন অ্যাওয়ার্ড পেলাম। বিশেষ করে জুরি ও সমালোচকদের ধন্যবাদ জানাতে চাই। অন্তত এবার আর হৃদয় ভাঙেনি।

তবে অ্যাওয়ার্ডের মাধ্যমেই শুধু কাজের মূল্যায়ন হয় তা মনে করেন না এই অভিনেত্রী। তিনি বলেন, আমি মনে করি না অ্যাওয়ার্ড আমার কাজের মূল্যায়ন করে। কষ্টের টাকা খরচ করে যারা আমার সিনেমার টিকিট কেনেন তারা আমার কাজের মূল্যায়ন করেন। কয়েকজন জুরি মিলে অ্যাওয়ার্ড দেন এবং তা খুবই বিষয়ভিত্তিক। তারা আমাকে পিংক, নাম শাবানা, মনমর্জিয়া অথবা মুল্ক সিনেমার জন্য উপযুক্ত মনে করেননি। কিন্তু সিনেমাগুলো অনেক প্রশংসা কুড়িয়েছে। অথচ আমি এগুলোর জন্য মনোনয়নও পাইনি।

এই অভিনেত্রীর পরবর্তী সিনেমা থাপ্পড়। অনুভব সিনহা পরিচালিত সিনেমাটি নারীর ওপর পারিবারিক সহিংসতা নিয়ে তৈরি। এটি মুক্তি পাবে আগামী ২৮ ফেব্রুয়ারি। এই সিনেমার বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন— রত্না পাঠক শাহ, তানভি আজমি, দিয়া মির্জা, রাম কাপুর, কুমুদ মিশ্রা প্রমুখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana