সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
রাজাপুরে মুক্তিযোদ্ধাদের নিয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কাউখালীতে অবৈধ ঝাটকা ও পঁচা মাছ বিক্রি! ৪ জেলেকে মোবাইল কোর্ট সাজা প্রদান করেন ভান্ডারিয়ায় ২৫ ও ২৬ এপ্রিল স্পেশালাইজড মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হবে ভান্ডারিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২ বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার
বিশ্বে করোনায় মৃত্যু ৩ হাজার ছাড়ালো

বিশ্বে করোনায় মৃত্যু ৩ হাজার ছাড়ালো

প্রাণঘাতী করোনাভাইরাসে সারা বিশ্বে মৃতের সংখ্যা ৩ হাজার ছাড়ালো। এছাড়া এতে আক্রান্তের সংখ্যা প্রায় ৯০ হাজার।

বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, করোনায় মারা যাওয়া ৯০ শতাংশের বেশির ভাগই হুবেই প্রদেশের। গত ডিসেম্বরে চীনের এই প্রদেশ থেকেই সর্বপ্রথম করোনার আবির্ভাব ঘটে।

চীন ছাড়াও আরো অন্যান্য ১০ টি দেশে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে। এদের মধ্যে ইরানে ৫০ জনের বেশি এবং ইতালিতে ৩০ জন। তবে বিভিন্ন সূত্রের দাবি, ইরানে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা কয়েক গুণ বেশি।

প্রতিনিয়ত চীনের বাইরে বিভিন্ন দেশে করোনায় আক্রান্ত ও নিহতের সংখ্যা ক্রমাগত বাড়ছে। যদিও চীনের এখন দাবি, তাদের দেশে আক্রান্ত ও নিহতের সংখ্যা কমছে।

গত ৪৮ ঘণ্টায় ইতালিতে আক্রান্তের সংখ্যা দ্বিগুণ হয়েছে। দেশটিতে এখন পর্যন্ত ৩৪ জন মারা গেছে এবং আক্রান্ত ১ হাজার ৬শ’ ৯৪ জন।

আজ সোমবার দক্ষিণ কোরিয়ায় নতুন করে ৪৭৬ জন আক্রান্ত হয়েছে বলে নিশ্চিত করেছে। এনিয়ে দেশটিতে আক্রান্ত ৪ হাজার ছাড়াল।

এদিকে এই ভাইরাস ইতিমধ্যে বিশ্বের ৫০ টির বেশি দেশে ছড়িয়ে পড়েছে এবং প্রতিনিয়ত এই ভাইরাসে বিভিন্ন দেশ আক্রান্ত হচ্ছে। করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের শরীরে প্রাথমিক লক্ষণ হিসেবে শ্বাসকষ্ট, জ্বর, সর্দি, কাশির মত সমস্যা দেখা দেয় ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana