রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
দৈনিক আমার দেশ পত্রিকা খুলে দেওয়া ও মাহমুদুর রহমান এর সাজা বাতিলের দাবীতে মানববন্ধন কাউখালীতে সরকারি কর্মকর্তা কর্মচারীরা অফিসের সময়সূচী মানছে না বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত এমাদুলের পরিবারকে ভাণ্ডারিয়া বিএনপি’র আর্থিক সহায়তা প্রদান ভান্ডারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ কাউখালীতে সমুদ্রগামী মৎস্যজীবীদের মাঝে চাল বিতরণ ভান্ডারিয়ায় পুত্রবধূর দায়ের কোপে শ্বশুরের মৃত্যু গণ হত্যার দায়ে শেখ হাসিনাকে এ দেশের মাটিতে এনে ফাঁসির দাবী ভাণ্ডারিয়া সংবর্ধনা সভায় বিএনপি নেতৃবৃন্দ ভান্ডারিয়ায় বিনা চিকিৎসায় কাতরাচ্ছে গুলিবিদ্ধ নাঈম কাউখালীতে দেয়ালে দেয়ালে রং তুলির আঁচড়ে নতুন দেশের ছবি ইন্দুরকানীতে সাংবাদিকের মাকে অস্ত্রের মুখে জিম্মি করে টাকা পয়সা ও স্বর্ণালংকার লুট  ভান্ডারিয়ায় বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত কাউখালীতে ছাত্রদলের মিছিল সমাবেশ কাউখালী থানা পুলিশকে ফুল ও মিষ্টি দিয়ে বরণ করলেন উপজেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ৯ বছর পর দেশে ফিরলেন বিএনপি নেতা সালাহউদ্দিন ভবিষ্যতে রাজনীতি করা অনেক কষ্টকর হবে : স্বরাষ্ট্র উপদেষ্টা পিরোজপুরে নিজের ঘর থেকে কৃষকের হাত পা বাধা মরদেহ উদ্ধার ভান্ডারিয়ায় আশ্রয়ণ-২ প্রকল্পের পুনর্বাসিতদের প্রশিক্ষণ কোর্স এর উদ্বোধন কাউখালীতে অংশীজনের অংশগ্রহণে মৎস্য সম্পদের স্থায়িত্বশীল এবং সর্বোত্তম ব্যবহার বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হারুনকে ডিবি থেকে বদলি ভান্ডারিয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন
করোনার লক্ষন নিয়ে ২ দিন জঙ্গলে যুবক উপজেলা নির্বাহীর গাড়িতে নেয়া হল আইসোলেশনে

করোনার লক্ষন নিয়ে ২ দিন জঙ্গলে যুবক উপজেলা নির্বাহীর গাড়িতে নেয়া হল আইসোলেশনে

গাজী আবুল কালাম,ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার শেষ প্রান্তে পাড়েরহাট ইউনিয়নের লাহুড়ী এলাকায় দুই দিন ধরে পরিচয় হিন ২২ বছরের এক যুবক জঙ্গলে পড়েছিলেন। ভাল করে কথা বলতে পারেন না তিনি। তার শরীরে সামান্য জ্বর ও সর্দি কাশি রয়েছে। করোনা ভাইরসে আক্রন্তের ভয়ে তাকে উদ্ধারে এগিয়ে আসেনি কেউ।
অবশেষে শনিবার সকাল ১১টায় স্থানীয়রা জনগন উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মদ আল মুজাহিদকে জানান। এছাড়া এক রিক্সাচলাক ৯৯৯-এ ফোন করলে ইন্দুরকানী থানার ওসি মো. হাবীবুর রহমান ঘটনাস্থলে ছুটে যান। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসক মেহেদি হাসান করোনা সন্দেহে ওই যুবককে পিরোজপুর জেলা হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, এ সময় কোনো যানবাহন না পেয়ে উপজেলা নির্বাহী অফিসার নিজেই তার গাড়িতে করে ওই যুবককে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যান। সেখানে নমুনা সংগ্রহ করে ইউএনও আবার তার গাড়িতে করে ওই যুবকে ইন্দুরকানী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে তাকে আইসোলেশনে রাখা হয়েছে। এইছাড়া ইউএনও ওই যুবকের জামা-কাপড় ও খাবারের ব্যবস্থা করেন।
ইউএনও হোসাইন মুহাম্মদ আল-মুজাহিদ বলেন, খবর পেয়ে উপজেলার শেষ সীমানায় জঙ্গলে পড়ে থাকা ভবঘুরেএক যুবককে উদ্বার করে আমার গাড়িতে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ করার ব্যবস্থা করি। সেখান থেকে ওই যুবকে নিয়ে ইন্দুরকানী স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!