রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
দৈনিক আমার দেশ পত্রিকা খুলে দেওয়া ও মাহমুদুর রহমান এর সাজা বাতিলের দাবীতে মানববন্ধন কাউখালীতে সরকারি কর্মকর্তা কর্মচারীরা অফিসের সময়সূচী মানছে না বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত এমাদুলের পরিবারকে ভাণ্ডারিয়া বিএনপি’র আর্থিক সহায়তা প্রদান ভান্ডারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ কাউখালীতে সমুদ্রগামী মৎস্যজীবীদের মাঝে চাল বিতরণ ভান্ডারিয়ায় পুত্রবধূর দায়ের কোপে শ্বশুরের মৃত্যু গণ হত্যার দায়ে শেখ হাসিনাকে এ দেশের মাটিতে এনে ফাঁসির দাবী ভাণ্ডারিয়া সংবর্ধনা সভায় বিএনপি নেতৃবৃন্দ ভান্ডারিয়ায় বিনা চিকিৎসায় কাতরাচ্ছে গুলিবিদ্ধ নাঈম কাউখালীতে দেয়ালে দেয়ালে রং তুলির আঁচড়ে নতুন দেশের ছবি ইন্দুরকানীতে সাংবাদিকের মাকে অস্ত্রের মুখে জিম্মি করে টাকা পয়সা ও স্বর্ণালংকার লুট  ভান্ডারিয়ায় বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত কাউখালীতে ছাত্রদলের মিছিল সমাবেশ কাউখালী থানা পুলিশকে ফুল ও মিষ্টি দিয়ে বরণ করলেন উপজেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ৯ বছর পর দেশে ফিরলেন বিএনপি নেতা সালাহউদ্দিন ভবিষ্যতে রাজনীতি করা অনেক কষ্টকর হবে : স্বরাষ্ট্র উপদেষ্টা পিরোজপুরে নিজের ঘর থেকে কৃষকের হাত পা বাধা মরদেহ উদ্ধার ভান্ডারিয়ায় আশ্রয়ণ-২ প্রকল্পের পুনর্বাসিতদের প্রশিক্ষণ কোর্স এর উদ্বোধন কাউখালীতে অংশীজনের অংশগ্রহণে মৎস্য সম্পদের স্থায়িত্বশীল এবং সর্বোত্তম ব্যবহার বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হারুনকে ডিবি থেকে বদলি ভান্ডারিয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন
সানি লিওনকে পেছনে ফেলে শীর্ষে প্রিয়াঙ্কা চোপড়া

সানি লিওনকে পেছনে ফেলে শীর্ষে প্রিয়াঙ্কা চোপড়া

এতোদিন সানি লিওনিকেই গুগলে বেশিবার খুঁজেছেন ভারতীয়রা। সেটা প্রায় বলিউডে সানির অভিষেকের পর থেকেই। বলা যায়, গুগল সার্চে সানির একক রাজত্ব ছিল। এবার সানির দুর্গে হানা দিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

চলতি বছরের শুরু এপ্রিল পর্যন্ত সময়ে ভারতীয় হিসেবে গুগল সার্চে শীর্ষস্থানে আছেন প্রিয়াঙ্কা। অবাক করা বিষয় হচ্ছে, প্রিয়াঙ্কার আশেপাশেও কোনও পুরুষ তারকা নেই। নারী-পুরুষ নির্বিশেষে প্রিয়াঙ্কা চোপড়া নামটিই বেশি সার্চ হয়েছে। উল্লিখিত সময়ে প্রিয়াঙ্কাকে সার্চ করা হয়েছে ৩৯ লাখ বার, যা এর আগে কোনো ভারতীয়র ক্ষেত্রে হয়নি। বিষয়টি নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে ডিএনএ।

প্রিয়াঙ্কার পর আছেন সানি লিওনি। তাকে ৩১ লাখ বার সার্চ করা হয়েছে। তৃতীয় স্থানে আছেন ক্যাটরিনা কাইফ। ক্যাটরিনার নাম লিখে খোঁজা হয়েছে ১৯ লাখ বার। এদের আশেপাশে না থাকলেও ভারতীয় পুরুষ তারকাদের মধ্যে বেশি সার্চ করা দুইজন সালমান খান ও বিরাট কোহলি। গত চার মাসে সালমান খানকে ২১ লাখ বার এবং বিরাট কোহলিকে ২০ লাখ বার সার্চ করা হয়েছে। হৃতিক রোশনকে সার্চ করা হয়েছে ১৩ লাখ বার।

গুগল সার্চে শীর্ষে থাকা ১০ ভারতীয় নারীর মধ্যে আছেন, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, দিশা পাটানী, সারা আলী খান, কারিনা কাপুর খান, শ্রদ্ধা কাপুর ও রাশমিকা মাদান। শীর্ষে থাকা পুরুষ তারকাদের মধ্যে আছেন রোহিত শর্মা, আল্লু অর্জুন, শাহরুখ খান, টাইগার শ্রফ, বিজয় দেবেরাকোন্ডা, এমএস ধোনি ও মহেশ বাবু।

কারিনা কাপুরের চেয়ে এগিয়ে আছেন সাইফকন্যা সারা। অন্যদিকে শাহরুখকে পেছনে ফেলেছেন আল্লু অর্জুন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!