শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
কাউখালীতে অবৈধভাবে দখলকৃত সরকারি জায়গা উদ্ধার করল উপজেলা প্রশাসন কাউখালীতে নাশকতায় মামলায় জামায়েত সেক্রেটারিসহ ৪জন গ্রেফতার কটুক্তির প্রতিবাদে পিরোজপুরে মুক্তিযোদ্ধা ও সন্তানদের মানববন্ধন কাউখালী গাঁজা সহ এক ঔষধ ব্যবসায়ী গ্রেফতার মারা গেছেন ছারছীনার পীর কাউখালীতে বিআরডিবি অফিসের জনবল সংকট, কাঙ্খিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে ভুক্তভোগী জনগণ কাউখালীতে ৪০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাউখালীতে কৃষকদের মাঝে ফলের চারা বিতরণ বালু বোঝাই বাল্ক‌হেডের ধাক্কায় ব্রিজ ভে‌ঙে খা‌লে এক বছরেও পুণ:নির্মাণ হয়নি নাজিরপুরে যে কারনে মাকে কুপিয়ে হত্যা করলো ছেলে ৯ বছরের সাজার জন্য ৩৫ বছর পালিয়েও শেষ রক্ষা হলো না স্কুল ছাত্রী অপহরণের ৩৩ দিন হলেও এখন পর্যন্ত উদ্ধার করা যায়নি কাউখালীতে ৪টি শিক্ষা প্রতিষ্ঠানে ইসলাম শিক্ষার ক্লাস নিচ্ছেন হিন্দু শিক্ষক পিরোজপুরে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে বিশেষ সেবা কার্যক্রম উদ্বোধন কাউখালী সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে দেখা গেল সাপ কাউখালী উপজেলা অস্থায়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নেই চিকিৎসক নেই বেড, রোগীদের দুর্ভোগ চরমে কাউখালীতে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্থদের মাঝে হাইজিন কিট বিতরন পিরোজপুরে দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অথের্র চেক বিতরণ কাউখালীতে জমি জমা নিয়ে সংঘর্ষে আহত ৪, গ্রেপ্তার ৪ নেছারাবাদে রিমালে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের মানবিক সহায়তা প্রদান
ইন্দুরকানীতে মামার বাড়ি বেড়াতে এসে ধর্ষণের শিকার তরুণী

ইন্দুরকানীতে মামার বাড়ি বেড়াতে এসে ধর্ষণের শিকার তরুণী

গাজী আবুল কালাম,ইন্দুরকানী(পিরোজপুর) প্রতিনিধি
ইন্দুরকানীতে মামার বাড়ীতে বেড়াতে এসে ধর্ষণের শিকার হয়েছে এক তরুনী।ঘটনার দুই দিন পর পুলিশ ধর্ষিতাকে উদ্ধার করে থানায় হেফাজতে নিয়েছে। স্থানীয় ও থানা স‚ত্রে জানা যায়, ধর্ষিতা সারমিন (১৭) কয়েকমাস আগে ভারত থেকে বাড়ীতে আসেন। গত সপ্তাহে উপজেলার বালিপাড়া গ্রামের তার মামা কবির হোসেনের বাড়ীতে বেড়াতে আসেন। দুই দিন পর তার মামার সাথে পারিবারিক কলহ শুরু হয় সেই কারনে তার মামা বাড়ী থেকে সারমিনকে নামিয়ে দেনমামা কবির। কিশোরী পাশর্^বর্তী খালাত মামা বালিপাড়া গ্রামের সাত ঘরের হাফেজ আবুল বাশারের ছেলে জাহিদ হোসেন এর বাড়ীতে এসে উঠেন আশ্রায়ের জন্য। এবং ঐ বাড়ীতে সে কয়েক দিন থাকেন।ওই কিশোরী ঢাকা তার অন্য মামার বাসায় যাবে বলে শনিবার সন্ধ্যায় বালিপাড়া বাজারে বাাসের টিকিট কাটতে আসলে তার খালাত মামা জাহিদ বাজারের এক ব্যবসায়ী মনির কে নিয়ে রাতে উত্তর বালিপাড়া গ্রামের কথিত এক নেতার কাছে জোর করে নিয়ে যায়। সেখানে তাকে খালাত মামা জাহিদের সহায়তায়, দোকানদার মনির সহ আরও কয়েকজনে মিলে কিশোরিকে ধর্ষণ করে। ধর্ষক মামা জাহিদ ওই রাতেই আবার তার বাড়ীতে নিয়ে যায়। ধর্ষিতা কিশোরি জানান, আমাকে বালিপাড়া থেকে জোর করে নিয়ে আমার মামা জাহিদ, মনির সহ আরো কয়েকজন মিলে ধর্ষন করেন। আমি অজ্ঞান হয়ে কিছুক্ষন পড়ে থাকি, সুস্থ হলে আবারও জাহিদ মামা তার বাড়ীতে নিয়ে যায়। বিষয়টি আমার আত্মীয়স্বজনের কাছে বললেও তারা কোন সমাধান দেয়নি।
বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হলে সোমবার ইন্দুরকানী থানা পুলিশ কিশোরীকে তার খালাতো মামা জাহিদের বাড়ী থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
কিশোরীকে বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছে। কিশোরীর বাবা-মা ভারতে থাকে সে বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার আমতলা গ্রামের শহিদুল ইসলামের মেয়ে।
ইন্দুরকানী থানার ওসি মোঃ হাবীবুর রহমান জানান, ভারত থেকে আসা ধর্ষণের শিকার এক কিশোরীকে তার খালাত মামা জাহিদের বাড়ী থেকে উদ্ধার করা হয়েছে। কিশোরীর কোন দায়িত্বশীল অভিভাবক না থাকায় কিশোরী (সারমিন) বাদী হয়ে ধর্ষণে অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ দিয়েছে। তার অভিযোগের ভিত্তিতে মামলার প্রস্তুতি সহ আসামী গ্রেফতারের অভিযান চলছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!