শুক্রবার, ২১ Jun ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
সকলে মিলে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে এলাকার শতভাগ উন্নয়ন করা সম্ভব- মহিউদ্দিন মহারাজ এমপি ভান্ডারিয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত মঠবাড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী বায়জিদ কাউখালীতে মাদ্রাসার ছাত্রের আত্মহত্যা কাজল সভাপতি- নুর উদ্দিন সম্পাদক পিরোজপুর সাংবাদিক ইউনিয়নের কমিটি গঠন ভাণ্ডারিয়ায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক ভান্ডারিয়ায় ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্তদের মাঝে সংসদ সদস্য মহিউদ্দিন মহারাজের খাদ্য সহয়তা বিতরণ কাউখালীতে ত্রাণ না পাওয়া মহিলা মেম্বারের পরিবারের উপর হামলা। নিহত-১ গ্রেফতার-২ কাউখালিতে ঘূর্ণিঝড় রিমেলে বিধ্বস্ত জোলাগাতি মাদ্রাসা , খোলা আকাশের নিচে পাঠদান ভান্ডারিয়ায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে শক্তি ফাউন্ডেশনের সহায়ত প্রদান কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদত বার্ষিকী পালন করা হয় মঠবাড়িয়ায় চেয়ারম্যান পদের প্রার্থিতা বাতিলের পরও সভা : কর্মীদের বাঁশের লাঠি নিয়ে প্রস্তুতির নির্দেশ মঠবাড়িয়ার চেয়ারম্যান প্রার্থী রিয়াজের প্রার্থিতা বাতিল কাউখালীতে উপজেলা আওয়ামীলীগের সভাপতিসহ ৪ প্রার্থী জামানত হারান কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচনে আবু সাঈদ মিয়া পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ভান্ডারিয়ায় মিরাজুল ইসলামের জন্মদিন উপলক্ষে দোয়া অনুষ্ঠান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে সকল ষড়যন্ত্র রাজপথে মোকাবেলা করতে হবে — যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ভান্ডারিয়ায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ভান্ডারিয়া উপজেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় মৎস্যজীবিদের মাঝে জাল ও বকনা বাছুর বিতরণ
ইন্দুরকানীতে মামার বাড়ি বেড়াতে এসে ধর্ষণের শিকার তরুণী

ইন্দুরকানীতে মামার বাড়ি বেড়াতে এসে ধর্ষণের শিকার তরুণী

গাজী আবুল কালাম,ইন্দুরকানী(পিরোজপুর) প্রতিনিধি
ইন্দুরকানীতে মামার বাড়ীতে বেড়াতে এসে ধর্ষণের শিকার হয়েছে এক তরুনী।ঘটনার দুই দিন পর পুলিশ ধর্ষিতাকে উদ্ধার করে থানায় হেফাজতে নিয়েছে। স্থানীয় ও থানা স‚ত্রে জানা যায়, ধর্ষিতা সারমিন (১৭) কয়েকমাস আগে ভারত থেকে বাড়ীতে আসেন। গত সপ্তাহে উপজেলার বালিপাড়া গ্রামের তার মামা কবির হোসেনের বাড়ীতে বেড়াতে আসেন। দুই দিন পর তার মামার সাথে পারিবারিক কলহ শুরু হয় সেই কারনে তার মামা বাড়ী থেকে সারমিনকে নামিয়ে দেনমামা কবির। কিশোরী পাশর্^বর্তী খালাত মামা বালিপাড়া গ্রামের সাত ঘরের হাফেজ আবুল বাশারের ছেলে জাহিদ হোসেন এর বাড়ীতে এসে উঠেন আশ্রায়ের জন্য। এবং ঐ বাড়ীতে সে কয়েক দিন থাকেন।ওই কিশোরী ঢাকা তার অন্য মামার বাসায় যাবে বলে শনিবার সন্ধ্যায় বালিপাড়া বাজারে বাাসের টিকিট কাটতে আসলে তার খালাত মামা জাহিদ বাজারের এক ব্যবসায়ী মনির কে নিয়ে রাতে উত্তর বালিপাড়া গ্রামের কথিত এক নেতার কাছে জোর করে নিয়ে যায়। সেখানে তাকে খালাত মামা জাহিদের সহায়তায়, দোকানদার মনির সহ আরও কয়েকজনে মিলে কিশোরিকে ধর্ষণ করে। ধর্ষক মামা জাহিদ ওই রাতেই আবার তার বাড়ীতে নিয়ে যায়। ধর্ষিতা কিশোরি জানান, আমাকে বালিপাড়া থেকে জোর করে নিয়ে আমার মামা জাহিদ, মনির সহ আরো কয়েকজন মিলে ধর্ষন করেন। আমি অজ্ঞান হয়ে কিছুক্ষন পড়ে থাকি, সুস্থ হলে আবারও জাহিদ মামা তার বাড়ীতে নিয়ে যায়। বিষয়টি আমার আত্মীয়স্বজনের কাছে বললেও তারা কোন সমাধান দেয়নি।
বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হলে সোমবার ইন্দুরকানী থানা পুলিশ কিশোরীকে তার খালাতো মামা জাহিদের বাড়ী থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
কিশোরীকে বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছে। কিশোরীর বাবা-মা ভারতে থাকে সে বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার আমতলা গ্রামের শহিদুল ইসলামের মেয়ে।
ইন্দুরকানী থানার ওসি মোঃ হাবীবুর রহমান জানান, ভারত থেকে আসা ধর্ষণের শিকার এক কিশোরীকে তার খালাত মামা জাহিদের বাড়ী থেকে উদ্ধার করা হয়েছে। কিশোরীর কোন দায়িত্বশীল অভিভাবক না থাকায় কিশোরী (সারমিন) বাদী হয়ে ধর্ষণে অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ দিয়েছে। তার অভিযোগের ভিত্তিতে মামলার প্রস্তুতি সহ আসামী গ্রেফতারের অভিযান চলছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!