শনিবার, ২৭ Jul ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
কাউখালীতে অবৈধভাবে দখলকৃত সরকারি জায়গা উদ্ধার করল উপজেলা প্রশাসন কাউখালীতে নাশকতায় মামলায় জামায়েত সেক্রেটারিসহ ৪জন গ্রেফতার কটুক্তির প্রতিবাদে পিরোজপুরে মুক্তিযোদ্ধা ও সন্তানদের মানববন্ধন কাউখালী গাঁজা সহ এক ঔষধ ব্যবসায়ী গ্রেফতার মারা গেছেন ছারছীনার পীর কাউখালীতে বিআরডিবি অফিসের জনবল সংকট, কাঙ্খিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে ভুক্তভোগী জনগণ কাউখালীতে ৪০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাউখালীতে কৃষকদের মাঝে ফলের চারা বিতরণ বালু বোঝাই বাল্ক‌হেডের ধাক্কায় ব্রিজ ভে‌ঙে খা‌লে এক বছরেও পুণ:নির্মাণ হয়নি নাজিরপুরে যে কারনে মাকে কুপিয়ে হত্যা করলো ছেলে ৯ বছরের সাজার জন্য ৩৫ বছর পালিয়েও শেষ রক্ষা হলো না স্কুল ছাত্রী অপহরণের ৩৩ দিন হলেও এখন পর্যন্ত উদ্ধার করা যায়নি কাউখালীতে ৪টি শিক্ষা প্রতিষ্ঠানে ইসলাম শিক্ষার ক্লাস নিচ্ছেন হিন্দু শিক্ষক পিরোজপুরে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে বিশেষ সেবা কার্যক্রম উদ্বোধন কাউখালী সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে দেখা গেল সাপ কাউখালী উপজেলা অস্থায়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নেই চিকিৎসক নেই বেড, রোগীদের দুর্ভোগ চরমে কাউখালীতে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্থদের মাঝে হাইজিন কিট বিতরন পিরোজপুরে দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অথের্র চেক বিতরণ কাউখালীতে জমি জমা নিয়ে সংঘর্ষে আহত ৪, গ্রেপ্তার ৪ নেছারাবাদে রিমালে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের মানবিক সহায়তা প্রদান
পায়েল মৃধা সরাইল উপজেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী

পায়েল মৃধা সরাইল উপজেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা

পায়েল হোসেন মৃধা সরাইল উপজেলা যুবলীগের  আসন্ন সম্মেলনে সভাপতি পদপ্রার্থী।
তিনি মাদক ও সন্ত্রাসমুক্ত যুব রাজনীতি প্রতিষ্ঠার ঘোষণা দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের স্বচ্ছ ও শক্তিশালী যুবলীগ গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে সরাইল উপজেলা যুবলীগের সম্মেলনে সভাপতি পদপ্রার্থীর ঘোষণা দিয়েছেন।

তিনি বলেন, বাঙালির অবিসংবাদিত নেতা জাতির পিতা ‘বঙ্গবন্ধু’ শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ। মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শেখ ফজলুল হক মনি যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। যে কারণে যুবলীগের প্রতিটি কর্মি এক অনন্য গৌরবের উত্তরাধিকার বহন করে চলেন হৃদয়ের গভীর থেকে ।
পায়েল হোসেন মৃধা আরো বলেন, আওয়ামী যুবলীগকে আরও শক্তিশালী সংগঠনে রুপদানের মধ্যদিয়ে জননেত্রী শেখ হাসিনার ক্ষুধা ও দারিদ্রমুক্ত ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে আমি সরাইল উপজেলা  যুবলীগের সভাপতি প্রার্থী হয়েছি।
আমার এ স্বপ্ন পুরণে ও দূর্নীতি মুক্ত যুবলীগ গঠন করার লক্ষে যুবলীগের সকল পর্যায়ের নেতাকর্মীকে আমার সাথী হিসেবে পেতে চাই এবং এ নির্বাচনে যেন তারা সবসময় আমার পাশে থাকে। আমার স্বপ্ন শুধু একটাই, এলাকার খেটে খাওয়া ও দুঃখী মানুষের মাঝে  জীবনটাকে উৎসর্গ করে তাদের ভালবাসার মঝে  বেঁচে থাকা।
তাই তিনি সর্বস্তরের জনগনের দোয়া কামনা করছেন ও আগামী যুবলীগের সম্মেলনে বঙ্গবন্ধুর আদর্শের  আওয়ামী পরিবারের সকলের সহযোগিতা চেয়েছেন।
পায়েল হোসেন মৃধা বলেন, স্কুল জীবন থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শ বুকে ধারণ করে ২০০৪ সালে এসএসসি পাস করে সরাইল সরকারি কলেজে ভর্তি হয়ে ছাত্র রাজনীতি শুরু করি। তখণকার বিএনপি জামাত সরকার আহসানউল্লাহ মাস্টার সাবেক অর্থমন্ত্রী এসএস কিব্রিয়া সহ আওয়ামীলীগ নেতাকর্মীদের উপর শোষণ, হত্যা ও ঘুমের প্রতিবাদে কলেজ প্রাঙ্গণে প্রতিবাদ মিছিল করি। উক্ত কলেজ থেকে ২০০৬ সালে এইচএসসি,  ২০১০ সালে স্নাতক ও ২০১২ সালে সরকারি তিতুমীর কলেজ থেকে স্নাতকোত্তর ডিগ্রী লাভ করি। ফখরুদ্দিন ও মইনউদ্দিন এর শাসন আমলে জননেত্রী শেখ হাসিনার মুক্তি চেয়ে রাজপথে মিছিল করি।
কলেজ ছাত্রলীগের পাশাপাশি সরাইল  উপজেলা ছাত্রলীগে সক্রিয় অংশগ্রহণ করে দীর্ঘ আট বছর রাজনীতি কারার পর ২০১২ সালে সরাইল উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত  হয়ে ২০১৫ সাল পর্যন্ত সক্রিয় ভাবে দায়িত্ব পালন করি। ২০১৬ সাল থেকে সরাইল উপজেলা আওয়ামী যুব লীগের রাজনীতিতে সম্পৃক্ত হয়ে এখন পর্যন্ত সক্রিয় ভূমিকা পালন করছি। ২০১৬ সালে জেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করে সরাইল বাসির ভালবাসায় বিপুল ভোট পেয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সদস্য নির্বাচিত হয়। বৈষিক মহামারী করোনা মোকাবেলাই সরকারি খাদ্যসামগ্রীর পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে ও খাদ্যসামগ্রী সহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করি। সরকারি অর্থায়নে গ্রামীণ অবকাঠামো উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছি। পারিবারিক ভাবে আমার বাবা একজন আওয়ামী সাপোর্টার আমার চাচা ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা মরহুম এ্যাডভোকেট আব্দুস সামাদ ছিলেন ব্রাহ্মণবাড়িয়া আওয়ামীলীগের উপদেষ্টা। আমার চাচাতো ভাই এহসান উল্লাহ মাসুদ ব্রাহ্মণবাড়িয়া আওয়ামী যুবলীগের সহ-সভাপতি ও আরেক চাচাতো ভাই ইখতিয়ার হোসেন মধৃা রিপন সরাইল উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি। আমার মামাতো ভাই কাজী সালাউদ্দিন পিন্টু সরকারি তিতুমীর কলেজের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।
ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা মুহাম্মদ হোসেন ১৯৭৪ সালে সেভেন্ট মার্ডারে সন্ত্রাসীদের হাতে  নিহত হয়।  ২০০৪ সাল থেকে এখন পর্যন্ত সরাইল উপজেলায় বাংলাদেশ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সকল রাজনৈতিক কর্মকান্ডে আমার উপস্থিতি ছিল। তৃণমূল নেতাকর্মীদের ভালোবাসার কারনে আজকের এই অবস্থান। সবার ভালোবাসা নিয়ে সামনে এগিয়ে যেতে চাই। আমি মনেকরি বাংলাদেশ আওয়ামী যুবলীগের  সংগ্রামী চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও বিপ্লবী সাধারণ সম্পাদক মাঈনুল হাসান খান নিখিল ভাইয়ের নেতৃত্বে ক্লিন ইমেজ ও ত্যাগী  নেতারাই জেলা ও উপজেলার নেতৃত্বে আসবে। আমি স্বচ্ছ রাজনীতি করি।তাই বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন ও ধারণ করে বঙ্গবন্ধুর সুযোগ্য কণ্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে বাস্তবায়ন করতে আমি দৃঢপ্রতিজ্ঞ । তাই আমি মনে করি আগামী সরাইল উপজেলা আওয়ামী যুবলীগের সম্মেলনে আমার দীর্ঘ দিনের রাজনৈতিক ত্যাগের মূল্যায়ন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী যুবলীগ এর সঠিক বিবেচনা ও মূল্যায়ন করবে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!